রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
কুড়িগ্রাম বিপৎসীমার ওপরে তিস্তার পানি আঙুলের ছাপের সমস্যায় ৫ লাখের বেশি এনআইডি মাঠে আলোর স্বল্পতা, দ্বিতীয় সেশনের খেলা শুরু হতেও দেরি কারামুক্ত শীর্ষ সন্ত্রাসীরা অপরাধ করলেই ব্যবস্থা: ডিএমপি কমিশনার বিএনপির ঢাকা মহানগর উত্তর কমিটি বিলুপ্ত বিমানবন্দর সংলগ্ন এলাকাকে ‘নীরব এলাকা’ ঘোষণা টাঙ্গাইলে যুবকের হাত-পা ভাঙা মরদেহ উদ্ধার পাকিস্তানে হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে নিহত ৬, আহত ৮ সাত ম্যাচ পর হারের মুখ দেখলো বার্সেলোনা লেবাননে অবস্থানরত বাংলাদেশিদের যে বার্তা দিলেন রাষ্ট্রদূত ময়মনসিংহে ফের ট্রেন অবরোধ করে বিক্ষোভ সাবেক আইজিপি আব্দুল্লাহ আল মামুন ৪ ও কাউন্সিলর মানিক ৫ দিনের রিমান্ডে লেবাননে ইসরায়েলি হামলায় ২ লাখ মানুষ বাস্তুচ্যুত: জাতিসংঘ সুনামগঞ্জে পৃথক বজ্রপাতে ৩ জেলের মৃত্যু ছাত্রলীগের বিরুদ্ধে মামলা ও গণতদন্ত কমিশন গঠন করা হবে : হাসনাত তিস্তার পানি বেড়ে নিম্নাঞ্চল প্লাবিত, পানিবন্দি ৩ হাজার মানুষ ভয়াবহ বন্যায় নেপালে নিহত শতাধিক মিয়ানমারে যাচ্ছেন ১২৩ বিজিপি-সেনা, ফিরছেন ৮৫ বাংলাদেশি সালমান-আনিসুল-নুর আরও এক হত্যা মামলায় গ্রেপ্তার কারাগারে মাহমুদুর রহমান

চুয়াডাঙ্গায় গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২২ ফেব্রুয়ারী, ২০২০
  • ৩৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(চুয়াডাঙ্গা)প্রতিনিধি: চুয়াডাঙ্গায় এক কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (২১ ফেব্রুয়ারি) রাতে সদর উপজেলার নিমতলা মাঠ এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় গ্রেফতারদের কাছ থেকে বাজারের ব্যাগে রাখা স্কসটেপে মোড়ানো এক কেজি গাঁজা উদ্ধার করে পুলিশ।

গ্রেফতাররা হলেন- চুয়াডাঙ্গা সদর উপজেলার হানুড়বাড়াদী গ্রামের ফরজ আলীর ছেলে সাকিব (২৬) ও একই এলাকার বিল্লাল হোসেনের ছেলে চঞ্চল আলী (২৫)।

পুলিশ জানায়, চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের একটি টহল দল নিমতলা সড়কে ডিউটি করার সময় একটি ভ্যানের গতিরোধ করে। এসময় ভ্যানের দুই যাত্রীর আচরণ সন্দেহজনক হওয়ায় তাদের আটক করে তল্লাশি করা হয়। তল্লাশিকালে তাদের কাছে থাকা একটি বাজারের ব্যাগের মধ্যে থেকে স্কসটেপে মোড়ানো এক কেজি গাঁজা পাওয়া যায়।

চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) একরামুল হুসাইনসহ বলেন, এ ঘটনায় ওই দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার দেখিয়ে তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে থানা হেফাজতে সোপর্দ করা হয়েছে।

শনিবার তাদের আদালতে পাঠানো হবে বলেও জানান তিনি।

বাংলা৭১নিউজ/এফএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com