শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

চুয়াডাঙ্গার জীবননগরে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ২১ মে, ২০১৮
  • ১৩৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, চুয়াডাঙ্গা প্রতিনিধি: জীবননগর উপজেলার উথলী গ্রামের সন্যাসীতলা মাঠে রোববার দিবাগত রাত পৌণে ১টার দিকে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে জনাব আলী (৩২) নামে চিহ্নিত এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে।

নিহত জনাব আলী উথলী গ্রামের আমতলা পাড়ার মো. জামাত আলীর ছেলে। পুলিশ ঘটনাস্থল থেকে একটি সর্টগান, দু’টি কার্তুজ, ৩টি রামদা এবং ১ বস্তা ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করেছে।

বন্দুকযুদ্ধের সময় জীবননগর থানার ৩ পুলিশ সদস্যও গুরুতর আহত হয়েছেন।বলে পুলিশের দাবি। আহতরা হলেন- সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মিলন হোসেন, কনস্টেবল ওয়ালিদ রহমান এবং কনেস্টবল জুয়েল হোসেন।

আহত পুলিশ সদস্যদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত জনাব আলীর নামে জীবননগর থানাসহ পার্শ্ববর্তী দামুড়হুদা ও চুয়াডাঙ্গা সদর থানায় অন্তত ১১টি মাদক মামলা রয়েছে বলে পুলিশ জানিয়েছেন।

পুলিশ জানায়, জীবননগর থানার পুলিশ সদস্যরা রোববার রাত পৌণে ১টার দিকে উপজেলার উথলী মোল্লাবাড়ি-সন্যাসীতলা সড়কে টহল দিচ্ছিলেন। পুলিশের গাড়ি সন্যাসীতলা নামক মাঠের কাছে পৌঁছলে ১০/১২ জনের দুর্বৃত্তদল পুলিশকে লক্ষ্য করে ৫/৭ রাউন্ড গুলি বর্ষণ করে।

এক পর্যায়ে পুলিশও আত্মরক্ষার্থে দুর্বৃত্তদলকে লক্ষ্য করে পাল্টা গুলি চালায়। এ সময় উভয় পক্ষের মধ্যে অন্তত ১০/১২ রাউন্ড গুলিবিনিময় হয়। দুর্বৃত্তদলের সদস্যরা পিছু হটলে পুলিশ ঘটনাস্থল থেকে এক জনকে মৃত অবস্থায় উদ্ধার করেন। পরে গ্রামবাসী এসে ‘বন্দুকযুদ্ধে’ নিহত যুবক এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী উথলী গ্রামের জনাব আলীর লাশ বলে সনাক্ত করেন।

জীবননগর থানা ওসি মো. মাহমুদ রহমান জানান, বন্দুকযুদ্ধে নিহত জনাব আলীর বিরুদ্ধে জীবননগর থানাসহ পাশ্ববর্তী থানায় অন্তত ১১টি মাদক মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে পুলিশ একটি সর্টগান, দু’টি কার্তুজ, ৩টি রামদা এবং ১ বস্তা ফেন্সিডিল উদ্ধার করেছে।

বাংলা৭১নিউজ/বিকে

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com