বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

চুড়িহাট্টার আগুনের ঘটনার তদন্ত কর্মকর্তাকে বদলি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০১৯
  • ৭১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: রজধানীর চকবাজারের চুড়িহাট্টায় লাগা ভয়াবহ আগুনের ঘটনায় দায়ের করা মামলার তদন্ত কর্মকর্তা চকবাজার থানার ইন্সপেক্টর (তদন্ত) মুহাম্মদ মোরাদুল ইসলামকে শাহজাহানপুর থানায় বদলি করা হয়েছে।

সোমবার (২৯ এপ্রিল) ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) হেডকোয়ার্টার্স থেকে জারিকৃত এক অফিস আদেশে তাকে বদলি করা হয়। মঙ্গলবার বিষয়টি নিশ্চিত করেছে ডিএমপি মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগ।

মোরাদুল ইসলাম চুড়িহাট্টার আগুনের প্রথম দিন থেকে এই মামলার তদন্ত করেছেন। মামলার তদন্তের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, ‘আমাকে বদলি করা হয়েছে। আমার জায়গায় পরবর্তীতে যে আসবেন তিনি এই মামলার তদন্ত করবেন।’

ডিএমপি সূত্রে জানা গেছে, ক্যান্টনমেন্ট থানার মো. কবির হোসেন হাওলাদারকে চকবাজার থানার ইন্সপেক্টর (তদন্ত) হিসেবে দায়িত্ব দেয়া হয়েছে।

গত ২০ ফেব্রুয়ারি রাতে চকবাজারের চুড়িহাট্টার ৬৪ নম্বর হাজি ওয়াহেদ ম্যানশনে ভয়াবহ এই অগ্নিকাণ্ডটি ঘটে। এ ঘটনায় মোট ৭১ জন মারা যান। প্রাথমিক তদন্তে আগুনের কারণ হিসেবে কেমিক্যালকেই দায়ী করা হচ্ছে।

এ ঘটনার দুইদিন পর ওয়াহেদ ম্যানশনের দুই মালিক মো. হাসান ও সোহেল ওরফে শহীদসহ অজ্ঞাত ১০-১২ জনের বিরুদ্ধে ‘অবহেলাজনিত মৃত্যুর’ মামলা দায়ের করা হয়। মামলার তদন্ত কর্মকর্তা নিয়োগ করা হয়েছিল মোরাদুল ইসলামকে।

ডিএমপির জারিকৃত আদেশে শাহজাহানপুর থানার মোহাম্মদ আব্দুল মাবুদকে পল্লবী থানার ইন্সপেক্টর (তদন্ত) এবং পল্লবী থানার মো. মঈনুল কবিরকে দারুসসালাম থানার ইন্সপেক্টর (তদন্ত) হিসেবে বদলি করা হয়েছে।

বাংলা৭১নিউজ/এস.এম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com