বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
শ্রীলঙ্কায় সংসদ ভেঙে দিলেন নতুন প্রেসিডেন্ট অনূঢ়া আনিসুল-দীপু মনি-সালমান-পলক-মোজাম্মেল বাবু নতুন মামলায় গ্রেপ্তার মাহফুজকে বিশ্বমঞ্চে বিপ্লবের ‘মাস্টারমাইন্ড’ হিসেবে পরিচয় করালেন ড. ইউনূস মহাসচিবের দূত ও আইওএম-এর মহাপরিচালকের সঙ্গে তৌ‌হিদ হোসেনের বৈঠক সাবেক শিল্পমন্ত্রী নূরুল মজিদ গ্রেপ্তার ড. ইউনূসের সঙ্গে পাকিস্তানের প্রধানমন্ত্রীর সাক্ষাৎ ইউনূস-ট্রুডো বৈঠক বাংলাদেশ-কানাডা সম্পর্ক বৃদ্ধি নিয়ে আলোচনা জাতিসংঘ মহাসচিবের সংবর্ধনা অনুষ্ঠানে ড. ইউনূসের যোগদান জানুয়ারির শুরুতেই বই পাবে প্রাথমিকের শিক্ষার্থীরা আন্দোলনে নিহত ৭০৮ জনের তালিকা প্রকাশ করলো সরকার সোনার দামে নতুন রেকর্ড, ভরি ১৩৫৬৬৪ টাকা ডেঙ্গুতে ৩ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৮০১ সাংবাদিক নেতা রুহুল আমিন গাজী মারা গেছেন শ্রমিকদের দাবি মেনে নিলো মালিকপক্ষ, বুধবার থেকে খোলা সব গার্মেন্টস স্বার্থসংশ্লিষ্ট সম্পর্ক এগিয়ে নিতে একমত বাংলাদেশ-ভারত অন্তর্বর্তী সরকারে যুক্তরাষ্ট্রের পূর্ণ সমর্থনের আশ্বাস বাইডেনের দুদকের জালে সাবেক দুই এমপি ইকবাল ও জহির ঢাকায় একদিনে ৭৭৬ মামলা, জরিমানা ৩৫ লাখ টাকা বিনিয়োগ ও প্রযুক্তি স্থানান্তরের আহ্বান শিল্প উপদেষ্টার গ্রামীণফোনের শেয়ারহোল্ডারদের অন্তর্বর্তী লভ্যাংশ প্রেরণ

চুরির টাকায় কেনা মাইক্রোবাসসহ যুবক গ্রেফতার

চট্টগ্রাম প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ৪ মার্চ, ২০২৪
  • ৫ বার পড়া হয়েছে

চুরির টাকায় কেনা নোহা মাইক্রোবাসসহ নুরুল হক বাবু (৩০) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। এরই মধ্যে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন তিনি।

সোমবার (৪ মার্চ) দুপুরে বিষয়টি জানান চট্টগ্রামের চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবির।

তিনি বলেন, ২০ জানুয়ারি রাতে বাসার জানালার গ্রিল কেটে চান্দগাঁও আবাসিকের বাসিন্দা মীর মোহাম্মদ সম্রাট বাবর হোছাইনের বাসা থেকে নগদ ২২ লাখ টাকা, ১৯ ভরি স্বর্ণালংকার একটি আইফোন প্রো ম্যাক্স চুরি হয়। এ ঘটনায় বাবর হোছাইন চান্দগাঁও থানায় মামলা করেন।

মামলার পর পুলিশ তথ্যপ্রযুক্তির সহায়তায় আসামিকে শনাক্ত করে। এরপর ২৭ ফেব্রুয়ারি গ্রেফতার করা হয় নুরুল হক বাবুকে। আদালতের আদেশে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করলে বাবু চুরি করা টাকা ও স্বর্ণালংকার বিক্রি করে একটি নোহা গাড়ি কিনেছেন বলে পুলিশকে জানান। এরপর ২ মার্চ বহদ্দারহাট বারইপাড়া এলাকা থেকে নোহা গাড়িটি জব্দ করে পুলিশ।

ওসি বলেন, গ্রেফতার বাবু এখনো পুরোনো সিঁধেল চোর। তার বিরুদ্ধে চান্দগাঁও থানাসহ মহানগরীর বিভিন্ন থানায় একাধিক চুরির মামলা রয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com