রবিবার, ১৯ মে ২০২৪, ১২:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ট্রাম্পের মস্তিষ্ক বিকৃত, গণতন্ত্রের জন্য হুমকি বাইডেন মেসির ফেরার ম্যাচে শেষ মুহূর্তে জয় মিয়ামির ১১ বছর পর আরেক বাংলাদেশির এভারেস্ট জয় সৌদি গেলেন ২৮৭৬০ হজযাত্রী, আরও একজনের মৃত্যু ভিসা ছাড়াই রাশিয়ায় যেতে পারবেন ভারতীয়রা, চুক্তি চলতি বছরই ২য় ধাপের উপজেলা নির্বাচনে মাঠে থাকছে ৬১৪ নির্বাহী ম্যাজিস্ট্রেট জাতীয় এসএমই পুরস্কার-২০২৩ পেলেন ৭ উদ্যোক্তা ২৪ ঘণ্টায় অন্তত ১২১ ফিলিস্তিনিকে হত্যা করেছে ইসরায়েল স্বর্ণের দাম আরও বাড়ল এবার পোশাকে নায়িকাদের নাম ফুটিয়ে হাজির ভাবনা সোনালী আঁশের সুদিন ফিরিয়ে আনতে চাই: পাটমন্ত্রী অনিয়ম এড়াতে মোবাইল অ্যাপে চাল বিক্রি ৩০ দিনের মধ্যে শহীদ আনোয়ারা উদ্যান ফেরতের দাবি মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী যিনি দেশ বিক্রি করতে চেয়েছিল আপনি তো ওনারই সন্তান হেফাজত নেতা মামুনুল হক ডিবিতে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত: আইজিপি সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে স্কুলসামগ্রী বিতরণ শাহ্জালাল ইসলামী ব্যাংকের জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ: ইসি হাবিব ইসলামী ব্যাংকের সঙ্গে অ্যাস্ট্রা এয়ারওয়েজের চুক্তি স্বাক্ষর

চুমু দেয়ার অভিনয় করে প্রেমিকের বুকে গুলি করে প্রেমিকা!

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় শুক্রবার, ১৭ ডিসেম্বর, ২০২১
  • ১৪ বার পড়া হয়েছে

প্রেমিককে ডেকে পাঠিয়েছিলেন প্রেমিকা, দেখা করার জন্য। দেখা হতেই প্রেমিককে জড়িয়ে চুম্বন করেন প্রেমিকা। তার পরই প্রেমিকের বুকের কাছে বন্দুক ঠেকিয়ে গুলি চালিয়ে দেন প্রেমিকা। অল্পের জন্য প্রাণে বেঁচেছেন প্রেমিক।

গত বুধবার রাতে ভারতের পূর্ব বর্ধমানের কাটোয়া শহরে ঘটনাটি ঘটেছে। ঘটনার জেরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ঘটনার পর থেকে পলাতক ছিল অভিযুক্ত। পরে মোবাইলের লোকেশন ধরে তাকে গ্রেপ্তার করেছে পুলিশ। জানা গেছে, অভিযুক্ত প্রেমিকা নাবালিকা।
 
পুলিশ সূত্রে জানা গেছে, কেশিয়া মাঠপাড়ার বাসিন্দা লালচাঁদ শেখের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল অভিযুক্ত প্রেমিকার। প্রায় তিন বছর ধরে তাদের মধ্যে সম্পর্ক ছিল। কিন্তু সম্প্রতি তাদের মধ্যে সম্পর্কের অবনতি হয়েছিল বলে পুলিশকে জানিয়েছেন লালচাঁদ। প্রেমিকাকে বিয়ে করতে চাইছিলেন না তিনি। সম্প্রতি কাটোয়া ছেড়ে ঝাড়খণ্ডে চলে গিয়েছিল ওই নাবালিকা।

পুলিশ জানিয়েছে, দিন দু’য়েক আগেই ঝাড়খণ্ড থেকে কাটোয়া ফেরে অভিযুক্ত। বুধবার রাত সাড়ে ৮টা নাগাদ কাটোয়ার সার্কাস ময়দানের একটি গলিতে লালচাঁদকে দেখা করার জন্য ডেকে পাঠায় সে। তারপর ফিল্মি কায়দায় চুম্বন দিতে দিতেই গুলি চালিয়ে দেয়। গুলি লালচাঁদের জ্যাকেট ফুটো করে পেট ঘেঁষে বেরিয়ে যায়। অল্পের জন্য বেঁচে যান লালচাঁদ। 

ইতোমধ্যেই কাটোয়া থানায় অভিযোগ দায়ের করেছেন লালচাঁদ। অভিযোগ পেয়ে প্রেমিকার খোঁজে তল্লাশি শুরু করে পুলিশ। মোবাইলের লোকেশনের সূত্র ধরে তাকে পরে গ্রেপ্তার করা হয়েছে। উদ্ধার হয়েছে বন্দুকটি।

কাটোয়া থানার পুলিশ জানিয়েছে, নাবালিকা অভিযুক্তকে বর্ধমানের জুভেনাইল আদালতে পাঠানো হবে। কিন্তু নাবালিকার হাতে ওয়ান শাটার বন্দুক কী করে এল তা ভাবাচ্ছে পুলিশকে। অভিযুক্তকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানতে চাইছে, কোনও সমাজবিরোধীর সঙ্গে ওই নাবালিকার যোগাযোগ রয়েছে কি না। 

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com