সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টস জিতে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ে পাঠালো বাংলাদেশ ছয় মাসে রাজস্ব আহরণ বেড়েছে ১৩.৯ শতাংশ: অর্থমন্ত্রী সোনার দাম আরও বাড়লো ব্যর্থতা ঝেড়ে বিশ্বকাপ রঙিন করার প্রত্যাশা জ্যোতির পালিয়ে বাংলাদেশে এলেন আরও ৮৮ বিজিপি সদস্য এবি ব্যাংক পিএলসি যশোরে স্মার্ট কার্ডে নারী উদ্যোক্তা ঋণ স্মরণে বঙ্গবন্ধু ঢাকায় আইওএম মহাপরিচালক অ্যামি পোপে তীব্র তাপপ্রবাহের পর হবিগঞ্জে ঝড়-শিলাবৃষ্টি গুচ্ছের বি ইউনিটের ফল প্রকাশ তাপপ্রবাহ এবারই শেষ নয়, প্রস্তুতি শুরুর পরামর্শ স্বাস্থ্যমন্ত্রীর হাওরের প্রায় শতভাগ বোরো ধান কাটা শেষ ২৪ ঘণ্টায়ও নেভেনি সুন্দরবনের আগুন, সময় লাগবে ২-৩ দিন যুক্তরাষ্ট্র থেকে দেশে দেশে ছড়িয়ে পড়ছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ সরকারি সফরে অস্ট্রেলিয়া গেলেন বিমান বাহিনী প্রধান সরকার তৃণমূল মানুষের উন্নয়নকে অগ্রাধিকার দিচ্ছে : প্রতিমন্ত্রী সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে ক্র্যাবের মানববন্ধন উপজেলা নির্বাচনও বর্জন করুন: রিজভী গ্যাস পাচ্ছেন গোপালগঞ্জবাসী অপারেশনের নামে হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী

‘চীন-পাকিস্তান অর্থনৈতিক করিডর ধ্বংসের ক্ষমতা বিশ্বের কোনো শক্তির নেই’

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৭ জুন, ২০১৬
  • ১৪১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: পাকিস্তানের স্বরাষ্ট্রমন্ত্রী চৌধুরী নিসার আলী খান বলেছেন, কোনো কোনো দেশ চীন-পাকিস্তান অর্থনৈতিক করিডোর বা সিপিইসি’র বিরোধিতা করছে; কিন্তু বিশ্বের কোনো শক্তিই এ প্রকল্পের বাস্তবায়ন বন্ধ করতে পারবে না।

ইসলামাবাদের ‘নিরাপদ নগর’ প্রকল্প উদ্বোধন করে সাংবাদিকদের এ কথা বলেন তিনি। চৌধুরি নিসার আলী খান ভারতের গোয়েন্দা সংস্থা ‘র’-এর কথিত অনুচর কুলভূষণ যাদবের বিষয়েও কথা বলেন। তিনি বলেন, পাকিস্তান সরকার তাকে কনস্যুলার সুবিধা দেবে না। শত্রুতা করার জন্য কুলভূষণ পাকিস্তানে ঢুকেছে বলে উল্লেখ করেন তিনি।

দুই মাস আগে বেলুচিস্তান থেকে ভারতীয় নৌবাহিনীর সাবেক কর্মকর্তা কুলভূষণকে আটক করা হয়। পাকিস্তানের বিরুদ্ধে নাশকতামূলক তৎপরতায় জড়িত থাকার বিষয়ে তিনি স্বীকারোক্তি দিয়েছেন বলে পাক সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে দাবি করা হয়েছে।

বহু কোটি ডলারের সিপিইসি প্রকল্পের মাধ্যমে পাকিস্তানের গোয়াদর বন্দরকে চীনের দক্ষিণ-পশ্চিমাঞ্চলীয় শিনজিয়াং অঞ্চলের সঙ্গে সংযুক্ত করা হবে। সড়ক এবং রেলওয়ে নেটওয়ার্কের মাধ্যমে এ যোগাযোগ স্থাপন করা হবে।

বাংলা৭১নিউজ/তথ্যসূত্র: পার্সটুডে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com