সোমবার, ২৪ জুন ২০২৪, ০১:১২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
উঠে যাচ্ছে শেখ হাসিনা সেতুর কার্পেটিং বন্যা পরিস্থিতির উন্নতি খুলে দেওয়া হলো জাফলং ও রাতারগুল তিস্তায় বন্যা পরিস্থিতির উন্নতি হলেও ভাঙন আতংকে বাসিন্দারা ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ১৭ কিমি যানজট নবনিযুক্ত সেনাবাহিনী প্রধানের র‌্যাংক ব্যাজ পরিধান প্রথম ধাপের ফল রাতে, অপেক্ষায় সাড়ে ১৩ লাখ শিক্ষার্থী খালেদা জিয়ার হৃদযন্ত্রে বসানো হলো পেসমেকার বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে নতুন স্থানীয় সরকার সচিবের শ্রদ্ধা ১৫ বছরে বিদেশে গেছেন ১১ লাখ নারী কর্মী, সবচেয়ে বেশি সৌদিতে এপিএ বাস্তবায়নে প্রথম স্থানে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী মুক্তিযোদ্ধাদের ফলমূল পাঠালেন প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রীর জন্য বিখ্যাত ‘কুইন’ আনারস পাঠাল ভারত বাংলাদেশ থেকে কাঁচা চামড়া আমদানির আগ্রহ মিশরের পোস্ট অফিসে রাখা ৫৫ কোটি টাকা উধাও, দুদকে নালিশের নির্দেশ তরুণ সাংবাদিকদের ১৮ হাজার ডলার অনুদানের ঘোষণা মা‌র্কিন দূতাবাসের ৫ বিষয়ে নতুন র‌্যাব ডিজির নির্দেশনা, শুদ্ধাচার রক্ষায় হুঁশিয়ারি আওয়ামী লীগ ছেড়ে যাওয়ায় অনেক নেতা হারিয়ে গেছে: শেখ হাসিনা কাশির সিরাপে নেশা দ্রব্য মিশিয়ে সেবন, দুজনের মৃত্যু আওয়ামী লীগ প্রতিষ্ঠার বড় সাফল্য স্বাধীনতা : রেলমন্ত্রী ব্যাপারীদের টাকা লুট করে কোরবানি দেন ডাকাত নেতারা

চীনে যুক্তরাষ্ট্রের ৪ শিক্ষককে ছুরিকাঘাত

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় মঙ্গলবার, ১১ জুন, ২০২৪
  • ১৩ বার পড়া হয়েছে

চীনের একটি পার্কে ঘুরতে গিয়ে ছুরি হামলার শিকার হয়েছেন যুক্তরাষ্ট্রের আইওয়া কর্নেল বিশ্ববিদ্যালয়ের চার শিক্ষক। গুরুতর আহত অবস্থায় তাদের হাসপাতালে ভর্তি করে হয়েছে।

মঙ্গলবার (১১ জুন) বিবিসির খবরে বলা হয়েছে, সোমবার (১০ জুন) চীনের উত্তরাঞ্চলীয় জিলিন প্রদেশের সরকারি একটি পার্কে ঘটনাটি ঘটে।

আইওয়া কর্নেল বিশ্ববিদ্যালয় এক বিবৃতিতে জানিয়েছে, যুক্তরাষ্ট্রের আইওয়া কর্নেল বিশ্ববিদ্যালয়ের শিক্ষকরা নর্থ চীনের জিলিন শহরের এক পার্কে গিয়ে এই ঘটনার শিকার হোন ৪ শিক্ষক।

আইওয়া কর্নেল বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধি অ্যাডাম জাবনের বলেছেন, তার ভাই ডেভিড এই ঘটনায় আহত চারজনের একজন। সোমবার ১০ জুন পার্কে একটি পুরানো স্থাপনা দেখতে গিয়েছিলেন সেই শিক্ষকরা। তখন ছুরিসহ এক ব্যক্তি তাদের ওপর হামলা চালায়।

বিবৃতিতে কর্নেল বিশ্ববিদ্যালয় জানিয়েছে, চীনের বেইউয়া বিশ্ববিদ্যালয়ের সঙ্গে অংশীদারিত্বের অংশ হিসেবে ওই শিক্ষকরা সেখানে পড়াতে গেছেন।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com