মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৬:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দুদকের প্রথম নারী মহাপরিচালক শিরীন পারভীন ইসলামী ব্যাংকের কুমিল্লা জোনের কর্মকর্তা সম্মেলন অনুষ্ঠিত ২০ মে থেকে ৬৫ দিন সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা বিশ্বসাহিত্য কেন্দ্রের বইপড়া কর্মসূচিতে ৩৯ হাজার বই দিলো বিকাশ ফিলিস্তিনিদের ধাওয়া খেয়ে পালালেন জার্মান রাষ্ট্রদূত বৃক্ষরোপণে ন্যাশনাল গাইডলাইন্স প্রণয়নের নির্দেশ পরিবেশমন্ত্রীর বৃষ্টিতে সিলেটে বন্ধ বাংলাদেশ-ভারত ম্যাচ গুচ্ছের ২৪ বিশ্ববিদ্যালয়ের ‘এ’ ইউনিটের ফল প্রকাশ, উত্তীর্ণ ৫০৭৬০ সাংবাদিকদের ন্যায্য অধিকার প্রতিষ্ঠাই হোক মে দিবসের অঙ্গীকার দাবদাহে দ্বিগুণ সেচ খরচে দিশেহারা চাষিরা রেলওয়ের উন্নয়নে সহযোগিতা করতে চায় রাশিয়া ১৫ শতাংশ শ্রমিকের সম্মতিতে ট্রেড ইউনিয়ন গঠন করা যাবে ৩৬ বছরে চুয়াডাঙ্গায় সর্বোচ্চ ৪৩.৭ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড মুন্সিগঞ্জে হিট স্ট্রোকে দুজনের মৃত্যু বন্যা আতঙ্কে দ্রুত ধান কাটছেন হাওরের কৃষকরা ফেলে দেওয়া প্লাস্টিক দিয়ে ঢাকায় সড়ক নির্মাণ ভরিতে আরও ৪২০ টাকা কমলো সোনার দাম পারমাণবিক শক্তির শান্তিপূর্ণ ব্যবহারে বাংলাদেশ অঙ্গীকারবদ্ধ শহরের নিম্নমধ্যবিত্তদের গৃহ নির্মাণে ৩১৮৪ কোটি দেবে আইডিবি যাত্রী কল্যাণ সমিতির মোজাম্মেলের বিরুদ্ধে আদালতে মামলা

চিকিৎসার নওয়াজ শরিফকে মুক্তি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২৬ মার্চ, ২০১৯
  • ৫৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের জামিন আবেদন মঞ্জুর করেছে দেশটির সুপ্রিমকোর্ট।ছয় সপ্তাহের জামিন আবেদন মঞ্জুর করে তাকে পাকিস্তানেই চিকিৎসা গ্রহণের নির্দেশ দেয়া হয়েছে। চিকিৎসার জন্য তিনি দেশের বাইরে যেতে পারবেন না। খবর ডন ও জিও নিউজের।

মঙ্গলবার প্রধান বিচারপতি আসিফ সাঈদ খোসার নেতৃত্বাধীন তিন বিচারপতির বেঞ্চ শুনানিতে অংশ নেন।

নওয়াজ শরিফের আইনজীবী খাজা হারিস আট সপ্তাহের জামিন আবেদন করলে আদালত তা ছয় সপ্তাহের জন্য মঞ্জুর করে। ৫০ হাজার রুপি মুচলেকা নিয়ে দেয়া এ জামিনে বলা হয়, এ সময়ে তিনি দেশের বাইরে যেতে পারবেননা।

সংক্ষিপ্ত রায়ে সুপ্রিমকোর্ট জানায়, নওয়াজ শরীফের এ জামিন বাড়ানো যেতে পারে। ছয় সপ্তাহ শেষে যদি সময়বৃদ্ধি করতে হয়, তাহলে হাইকোর্টের শরণাপন্ন হতে হবে।

মুক্তির দিন থেকে ছয় সপ্তাহের হিসাব শুরু হবে বলেও জানায় আদালত।

গত ২৪ ডিসেম্বর একটি মামলায় নওয়াজ শরীফকে দেশটির দুর্নীতিবিরোধী আদালত সাত বছরের দেন। গত মাসে ইসলামাবাদ হাইকোর্টে চিকিৎসাজনিত কারণ দেখিয়ে জামিনের আবেদন করলে তা নাকচ করে দিয়েছিল আদালত।

বাবার জামিন লাভের পর আল্লাহর কাছে শুকরিয়া জানিয়ে টুইটারে একটি পোস্ট দিয়েছেন মেয়ে মরিয়ম নওয়াজ। সাবেক প্রধানমন্ত্রী শাহিদ খাকান আব্বাসি ও পিএমএল-এন মুখপাত্র মরিয়ম আওরঙ্গজেবসহ পিএমএল-এন নেতারা আদালতের সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন।

বাংলা৭১নিউজ/এমকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com