মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ০৩:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সাবেক এমপি জিন্নাহ ও কবির বিন আনোয়ারের দেশত্যাগে নিষেধাজ্ঞা পুলিশ, বিজিবি ও আনসারে আসছে বড় নিয়োগ ঢাকায় একদিনে ট্রাফিক আইনে ৯৩৪ মামলা, জরিমানা সাড়ে ৩৫ লাখ টাকা গুজব ছড়িয়ে সংঘর্ষের পরিবেশ তৈরি করা হয়েছে: আসিফ মাহমুদ ব্যাটিং ব্যর্থতায় আড়াই দিনের টেস্টেও লজ্জার হার বাংলাদেশের ডেমোক্র্যাটিক পার্টির ডিস্ট্রিক্ট লিডার ড. দীলিপ নাথ ‘সুপারশপে পলিথিনের ব্যবহার বন্ধ যুগান্তকারী উদ্যোগ’ নোয়াখালীতে রাষ্ট্রদ্রোহ মামলায় খালাস পেলেন তারেক রহমান কাজে না ফেরা পুলিশ সদস্যদের আইনের আওতায় আনা হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা মাছ ধরে বাড়ি ফেরার পথে বজ্রপাতে দুই জেলের মৃত্যু ময়মনসিংহে বিদ্যালয়ের নৈশপ্রহরী খুন, এলাকায় চাঞ্চল্য গুলিবিদ্ধ বলিউড তারকা গোবিন্দ, নেওয়া হয়েছে আইসিইউতে প্রধান উপদেষ্টার সঙ্গে ফিলিস্তিনি রাষ্ট্রদূতের সৌজন্য সাক্ষাৎ উত্তরায় বিদেশি মদ-সোনা-অস্ত্রসহ গ্রেফতার এক ডা. শাহাদাতকে চট্টগ্রামের মেয়র ঘোষণা আদালতের বাংলাদেশ অলআউট ১৪৬ রানে, ভারতের লক্ষ্য ৯৫ দুই কার্গো এলএনজি আমদানি করবে সরকার, ব্যয় ১২৮৯ কোটি টাকা জাহাজে ৩ জনের মৃত্যু : জমে থাকা গ্যাসেই বিস্ফোরণ সাংবাদিক হাসান মাহমুদ হত্যা মামলায় গ্রেফতার সাবেক মন্ত্রী গাজী সাবেক উপমন্ত্রী জ্যাকবকে সাতদিনের রিমান্ডে নিতে আবেদ

চিকিৎসার জন্য বিদেশ পাঠানো হবে এবাদতকে

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০২৩
  • ২৯ বার পড়া হয়েছে

হাঁটুর ইনজুরির কারণে এশিয়া কাপ থেকে ছিটকে যাওয়া পেসার এবাদত হোসেনকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর চেষ্টা চলছে। বিসিবির একাধিক দায়িত্বশীল কর্মকর্তা এ তথ্য নিশ্চিত করেছেন।

তাদের দেওয়া তথ্য অনুযায়ী এবাদতকে দ্রুত, তথা বিশ্বকাপের আগে জাতীয় দলে ফিরে পেতেই বিসিবির এ উদ্যোগ। তাই তাকে বিদেশে পাঠিয়ে নামি ও বড় বিশেষজ্ঞ চিকিৎসকের অধীনে চিকিৎসা করানোর উদ্যোগ নেওয়া হয়েছে।

তবে চিকিৎসার জন্য কবে, কখন কোন দেশে যাবেন এবাদত? তা এখনো নিশ্চিত হয়নি।

বিসিবি সিনিয়র পরিচালক ও ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান জালাল ইউনুস আজ বৃহস্পতিবার সকালে বলেন, ‘আমরা বিসিবির পক্ষ থেকে এবাদতের উন্নত চিকিৎসার উদ্যোগ নিয়েছি এবং তাকে বিদেশে পাঠানোর চেষ্টা করা হচ্ছে।’ তবে কবে কোথায় যাবেন এবাদত, তা জানাতে পারেননি জালাল।

আহত ক্রিকেটারের চিকিৎসার ব্যাপারে যিনি সবচেয়ে ভালো খবর রাখেন এবং যিনি ক্রিকেটারদের ইনজুরিটা কাছ থেকে মনিটর করে যথাযথ ব্যবস্থা নেওয়ার কাজটি ত্বরান্বিত করেন, বিসিবির সেই প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী এবাদত হোসেনের চিকিৎসার ব্যাপারে বৃহস্পতিবার দুপুরে জাগো নিউজকে বিস্তারিত তথ্য জানান।

তিনি বলেন, ‘এবাদতকে দ্রুত মাঠে ফিরিয়ে আনার সম্ভাব্য সবরকম চেষ্টাই করা হচ্ছে। আমরা (বিসিবি) এরই মধ্যে তার রিহ্যাব শুরু করে দিয়েছি এবং তার প্রতিদিনকার অবস্থাই খুঁটিয়ে দেখা হচ্ছে। দেশে যা যা করা সম্ভব এবং যেমন রিহ্যাব প্রয়োজন, জাতীয় দলের নতুন ফিজিওর পরামর্শে তা চলছে। পাশাপাশি তার চিকিৎসার ব্যাপারটাও চলছে। আমরা বিসিবির পক্ষ থেকে এরইমধ্যে একাধিক দেশে চিকিৎসকদের সাথে যোগাযোগ করছি। চিকিৎসকের অ্যাপয়েন্টমেন্ট পাওয়া সাপেক্ষে তাকে বিদেশে পাঠানো হবে।’

‘বিষয়টা এখনো চূড়ান্ত হয়নি। তাই বলা যাচ্ছে না এবাদত কবে কোথায় চিকিৎসার জন্য যাচ্ছেন! তবে আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি আশা করছি এক সপ্তাহের মধ্যে সব চূড়ান্ত হয়ে যাবে।’ শোনা যাচ্ছে এবাদতকে ইংল্যান্ডে পাঠানোর চেষ্টাই চলছে বেশি।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com