শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মালয়েশিয়ায় ১৩২ বাংলাদেশি গ্রেফতার ডুমুরিয়ায় অস্তিত্ব সংকটে ৭ নদী জাপানে শক্তিশালী ৬.৫ মাত্রার ভূমিকম্প রাস্তা পারাপারের সময় দ্রুত গতির বাসচাপায় নারী নিহত রোববার থেকে ফের তিনদিনের হিট অ্যালার্ট জারি হতে পারে দাবদাহে ঢাকায় উৎপাদনশীল খাতে বছরে ক্ষতি ২৭০০ কোটি ডলার ঘুমন্ত হেলপারকে পুড়িয়ে হত্যা: একজনের দায় স্বীকার, দুজনের রিমান্ড ভারতীয় মসলায় ক্যানসারের উপাদান: তথ্য সংগ্রহ করছে যুক্তরাষ্ট্র দেশে আলাদা ফরেনসিক বিশ্ববিদ্যালয় এখন সময়ের দাবি : সিআইডি প্রধান গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড পাচ্ছে ২৯ প্রতিষ্ঠান নিরাপদ খাদ্য উৎপাদনের আহ্বান প্রাণিসম্পদ মন্ত্রীর চট্টগ্রামে ৪৮ ঘণ্টা পরিবহন ধর্মঘটের ডাক ৩ মাসে গ্রামীণফোনের আয় ৩৯৩২ কোটি টাকা, গ্রাহক বেড়েছে ১০ লাখ পাঁচদিনে সোনার দাম কমলো ৬৪৯৭ টাকা প্রবাসীদের বৈধপথে রেমিট্যান্স পাঠানোর আহ্বান প্রতিমন্ত্রীর ঢাকায় দিনে-দুপুরে জুয়েলারি ব্যবসায়ীর সর্বস্ব লুট বনানীতে যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন হাসপাতালে ডাক্তার না থাকায় অনেককে শোকজ করা হয়েছে বরিশালে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের তিনজনের মৃত্যু ভুয়া তথ্য ছড়িয়ে পুঁজিবাজারে বিনিয়োগকারীদের প্রভাবিত করতেন তারা

চিকিৎসাধীন বিএনপি নেতা মুন্নুকে দেখতে হাসপাতালে খালেদা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ১২ মার্চ, ২০১৭
  • ১৬৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: রাজধানীর ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন দলের উপদেষ্টা কাউন্সিলের প্রবীণ সদস্য প্রাক্তন মন্ত্রী অসুস্থ হারুনার রশীদ খান মুন্নুকে দেখতে হাসপাতালে গে‌লেন বিএন‌পি চেয়ারপারসন খালেদা জিয়া।

রাত সাড়ে ৯টার দিকে হাসপাতালে যান বিএনপি চেয়ারপারসন। তিনি হারুনার রশীদ খানের শয্যার পাশে কিছু সময় অবস্থান করে চিকিৎসকদের কাছ থেকে তার চিকিৎসার খোঁজখবর নেন।

এ সময়ে দলের ভাইস চেয়ারম্যান অধ্যাপক এ জেড এম জাহিদ হোসেন, চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য মইনুল ইসলাম শান্ত, কেন্দ্রীয় নেতা আমিনুল হক, আবদুস সালাম আজাদ, শহীদুল ইসলাম বাবুল, সুলতান সালাহউদ্দিন টুকু, আবদুর কাদের ভুঁইয়া জুয়েল, রাজীব আহসান, চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান প্রমুখ উপস্থিত ছিলেন।

মুন্নুর বড় মেয়ে বিএনপির উপদেষ্টা কাউন্সিলের সদস্য আফরোজা খানম রিতা ও ছোট মেয়ে ফিরোজা খানম পারভীনসহ পরিবারের সদস্যদের সঙ্গেও কথা বলেন খালেদা জিয়া।

মুন্নু সিরামিকের প্রতিষ্ঠাতা শিল্পপতি হারুনার রশীদ খান মুন্নু ২০০১ সালে খালেদা জিয়ার মন্ত্রিসভার সদস্য ছিলেন। ৯২ বছর বয়সি মুন্নু হৃদরোগসহ বার্ধক্যজনিত নানা রোগে আক্রান্ত।

ল্যাবএইডের বিশেষজ্ঞ চিকিৎসক আফম সোহরাবউজ্জামানের তত্ত্বাবধায়নে হারুনার রশীদ খানের চিকিৎসা হচ্ছে।

এরপর একই হাসপাতালে চিকিৎসাধীন লন্ডনের বিএনপি নেতা আবদুর রহমান সানির পিতা ফজলুর রহমান ভুঁইয়াকেও দেখতে যান বিএনপি চেয়ারপারসন। তিনি চিকিৎসকদের কাছ থেকে তার চিকিৎসার খোঁজখবর নেন।

বাংলা৭১নিউজ/এম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com