বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৮:১২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ইন্টারন্যাশনাল স্কুলের সামনে গুলি, পুলিশ বলছে ‘মিসফায়ার’ বিদেশযাত্রায় দালালের দৌরাত্ম্য কমাতে দেওয়া হচ্ছে সাজা ও অর্থদণ্ড পণ্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি অনেকাংশে সংযত করতে পেরেছি দেশে সাড়ে ১১ লাখ টন খাদ্য মজুত আছে : খাদ্যমন্ত্রী নাটোরে ঋণের চাপে স্বামী-স্ত্রীর একসঙ্গে বিষপান কাউন্সিলরের ১০ বছরের কারাদণ্ড নৌপরিবহন প্রতিমন্ত্রীর সঙ্গে জাইকার প্রতিনিধি দলের সাক্ষাৎ তিন দেশ থেকে ২৮২ কোটি টাকার ইউরিয়া সার আনবে সরকার ঝড়ের কবলে পড়ে সাগরে ডুবে গেছে লবণ বোঝাই ১০ ট্রলার ভোট পড়েছে ৩০-৪০ শতাংশ : সিইসি একলাফে ডলারের দাম ৭ টাকা বাড়ালো বাংলাদেশ ব্যাংক ১৩৯ উপজেলায় ভোটগ্রহণ শেষ, চলছে গণনা স্মার্ট বাংলাদেশের ভিত্তি মানসম্মত প্রাথমিক শিক্ষা : রুমানা আলী ভারতের পররাষ্ট্র-সচিবের সফরে সীমান্ত হত্যার প্রসঙ্গ তুলবে ঢাকা ভাঙা রেললাইনে বস্তা গুঁজে চলছে ট্রেন কেন্দ্র দখল করতে অর্ধশত ককটেল বিস্ফোরণ, সংঘর্ষে আহত ১৫ বুশরা বিবিকে বাড়ি থেকে কারাগারে স্থানান্তরের নির্দেশ আমি সবসময় ফিলিস্তিনের পক্ষে কথা বলে যাব: প্রধানমন্ত্রী ঝিনাইদহে ৫ ঘণ্টায় ৭ ভোট! ওমরাহ শেষে দেশে ফিরলেন মির্জা ফখরুল

চালকের লাইসেন্স নেই, গাড়ি থেকে নামলেন মন্ত্রী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২ আগস্ট, ২০১৮
  • ১৫০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: নিরাপদ সড়ক নিশ্চিত করার দাবিতে ছাত্রদের আন্দোলনের মুখে গাড়ি ছেড়ে হেঁটে অন্য এক গাড়ি করে যেতে বাধ্য হলেন পানিসম্পদমন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু। কারণ, গাড়ি চালকের লাইসেন্স না পেয়ে সেটিতে আটকে দিয়েছিল ছাত্ররা।

ধানমন্ডি ১৫ নম্বরে মন্ত্রীর গাড়ি আটকায় ছাত্ররা। এই ঘটনায় সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়া এক মিনিট ৪৯ সেকেন্ডের ভিডিওতে দেখা যায়, ‘আমরা এখন ধানমন্ডি ১৫-তে ইবনে সিনার সামনে, আমরা একটা গাড়ি ধরেছি, সেটা হচ্ছে মন্ত্রীর। গাড়ির চালকের কোনো লাইসেন্স নেই। আমরা মন্ত্রী স্যারের সঙ্গে কথা বলছি।

এ সময় পুলিশ শিক্ষার্থীদের নিবৃত্ত করার চেষ্টা করলে শিক্ষার্থীরা বলেন, ‘আমরা মন্ত্রীর কাছে জানতে চাই, স্যার অ্যালাউ করল ক্যান? যে চালকের লাইসেন্স নেই, তাকে কেন গাড়ি চালাতে অনুমতি দিয়েছেন তিনি? আমরা স্যারের কাছে তা জানতে চাই।

এরপর মন্ত্রী সাদা রঙের গাড়িটি থেকে নেমে যান। এ সময়ে উল্লাস প্রকাশ করে শিক্ষার্থীরা বলেন, ‘এই তালি হবে, তালি হবে। শিক্ষার্থীরা চিৎকার করে বলতে থাকেন, শাবাশ… শাবাশ…’

মন্ত্রী গাড়ি থেকে বের হয়ে হাঁটা শুরু করলে শিক্ষার্থীরা একসঙ্গে স্লোগান দিয়ে ওঠে, ‘উই ওয়ান্ট জাস্টিস, উই ওয়ান্ট জাস্টিস।’

ভিডিওতে দেখা যায়, এরপর মন্ত্রী কালো রঙের আরেকটি গাড়িতে উঠে নিজের গাড়িটি সেখানে ফেলে রেখে যান।

ছাত্ররা বিভিন্ন রাস্তায় সকল বাস, অটোরিকশা ও মোটরসাইকেলের চালকের ড্রাইভিং লাইসেন্স আছে কি না তা পরীক্ষা করছে। যাদের লাইসেন্স আছে তাদের ছেড়ে দেওয়া হচ্ছে। আর যাদের লাইসেন্স বা গাড়ির কাগজপত্র নেই সেগুলোকে পুলিশ দিয়ে মামলা দেওয়া হচ্ছে।

এর মধ্যে সরকারি কর্মকর্তা, মন্ত্রীর গাড়ি কেউ বাদ যাচ্ছে না। সবাইকে গাড়ি থামিয়ে তারা ড্রাইভিং লাইসেন্স এবং গাড়ির অন্যান্য কাগজপত্র পরীক্ষা চলছে।

মিন্টো রোডের সামনে আন্দোলনকারী ছাত্ররা একজন মন্ত্রীর গাড়ি থামিয়ে তার গাড়ির কাগজ ও ড্রাইভিং লাইসেন্স আছে কি না পরীক্ষা করে ঠিক থাকায় সেটি ছেড়ে দেয়। সূত্র: ঢাকাটাইমস।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com