শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

চার মাসেও হয়নি আসামী গ্রেফতার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারী, ২০১৮
  • ১৫৬ বার পড়া হয়েছে
প্রধান আসামী মৃদুল বাড়ৈ

বাংলা৭১নিউজ, মোঃ বদরুজ্জামান খান সবুজ, গৌরনদী (বরিশাল) প্রতিনিধি: বহুল আলোচিত বরিশালের গৌরনদী উপজেলার দক্ষিণ চাঁদশী গ্রামে নারী শ্রমিক ও তিন সন্তানের জননী বিধবা পাপরী দেউরীকে (৩০) শ^াসরুদ্ধ করে হত্যার ক্লু-পেয়েছে পুলিশ। পরকীয়া প্রেমের জেরধরে এ হত্যাকান্ড ঘটেছে বলে পুলিশ জানায়। তবে হত্যার ক্লু পেলেও গত ৪ মাস অতিবাহিত হলেও কোন আসামিকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।
মামলার তদন্তকারী কর্মকর্তা ও গৌরনদী মডেল থানার ওসি মো. আফজাল হোসেন জানান, তথ্য প্রযুক্তি ব্যবহার করে ও কললিষ্টের সূত্র ধরে এ হত্যাকান্ডের ক্লু-পাওয়া গেছে। পরকীয়া প্রেমের ঘটনাকে কেন্দ্র করে এ হত্যাকান্ড ঘটেছে। নিহত বিধবা পাপরী দেউরীর ব্যবহৃত মোবাইল ফোনের কললিষ্টের সূত্র ধরে হত্যাকারী শনাক্ত করা হয়েছে। তদন্তে পাপরী হত্যাকান্ডের সাথে পরকীয়া প্রেমিক মৃদুল বাড়ৈ জড়িত বলে প্রাথমিক ভাবে শনাক্ত করা হয়েছে। তাকে গ্রেফতারের জোর প্রচেষ্টা চলছে। পরকীয়া প্রেমিককে আটক করে জিজ্ঞাসাবাদ করলে হত্যার রহস্য উদঘাটিত হবে বলে ওসি আফজাল জানান।
আসামি শনাক্তের ব্যাপারে কললিষ্ট তদন্ত ও পর্যালোচনা করে পুলিশ জানায়, পরকীয়া প্রেমিক আকাশ বাড়ৈ ওরফে মৃদুল বাড়ৈ ব্যবহৃত মোবাইল ফোন দিয়ে গৌরনদী টাওয়ারের আওতায় বসে গত বছরের ২ অক্টোবর ভোররাত ৪.৫৯ মিনিট থেকে ৭টা ৩৯ মিনিটের মধ্যে পাপরী দেউরীর ব্যবহৃত মোবাইল ফোনে দেড়ঘন্টার বেশী কথা বলেছেন। পাপরী হত্যার পূর্বে উভয়ের ব্যবহৃত মোবাইল ফোন একই টাওয়ারের আওতায় ছিলো। পাপরীকে হত্যা করে আকাশ বাড়ৈ পালানোর সময় তার ব্যবহৃত মোবাইল ফোন দিয়ে ওইদিন সকাল ৯টা ৩২ মিনিটের সময় গৌরনদী টাওয়ারের আওতায় বসে মাগুরা জেলার সদরে তালমিশ্রির কারখানার নারী শ্রমিকের সাথে ও সর্বশেষ মাদারীপুরের মস্তফাপুর টাওয়ারের আওতায় বসে ১০.৩২ মিনিটের সময় ১৭ সেকেন্ড তার বোনের সাথে কথা বলে মোবাইল ফোন বন্ধ করে রাখে। এখন পর্যন্ত আকাশ তার ব্যবহৃত মোবাইল ফোন চালু কিংবা মোবাইল সেট ব্যবহার করছে না।
নিহতের ভাসুর আগৈলঝাড়ার কালুরপাড় গ্রামের পরিমল দেউরী জানান, বিডিএস অফিসে গত ৬ বছর পূর্বে গোপালগঞ্জ জেলার কোটালীপাড়া উপজেলার নারিকেলবাড়ি গ্রামের শ্যামুয়েল বাড়ৈর ছেলে এক সন্তানের জনক আকাশ বাড়ৈ ওরফে মৃদুল বাড়ৈ (৩৫) আগৈলঝাড়ার ছবিখারপাড় গ্রামে খালু পিযুষ মন্ডলের বাড়িতে মুরগীর ফার্মে মাসিক বেতনে শ্রমিকের কাজ করতো। পরবর্তীতে মাগুরা জেলা সদরের একটি তালমিশ্রি’র কারখানার কর্মচারী। আমার ভাই সুখদেব পরলোক গমন করার ৬ মাস পর আকাশ বাড়ৈর সাথে পাপরী দেউরীর পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এ নিয়ে একাধিকবার গ্রাম্য সালিশ বৈঠক অনুষ্ঠিত হয়েছে। পারিবারিক কলহের জেরধরে আকাশ বাড়ৈর সাথে অভিমান করে তার স্ত্রী একমাত্র সন্তানকে নিয়ে গত দেড় বছর পূর্বে ঢাকায় চলে যান। ২০১৬ সালের ডিসেম্বর মাসে পাপরী সন্তানদের নিয়ে তার বাবার বাড়ি চলে যায়।
নিহতের মা গৌরনদীর উত্তর চাঁদশী গ্রামের আরতি রায় জানান, গত ১৬ বছর পূর্বে গৌরনদী উপজেলার উত্তর চাঁদশী গ্রামের মৃত কৃষ্ণকান্ত রায়ের কন্যা পাপরী রানীর সাথে আগৈলঝাড়া উপজেলার কালুরপাড় গ্রামের সুখদেব দেউরীর সাথে সামাজিক ভাবে বিয়ে হয়। লিভার ক্যান্সার রোগে দীর্ঘদিন ভোগার পর মেয়ে জামাতা সুখদেব দেউরী গত ৩ বছর পূবে পরলোক গমন করেন। পাপরী দেউরীর বড় কন্যা ৭ম শ্রেণীর ছাত্রী লগ্ন দেউরী (১৪), মেঝ কন্যা ৩য় শ্রেণীর ছাত্রী পূজা দেউরী (১০), ছেলে ১ম শ্রেনীর ছাত্র রতন দেউরী (৭)। ২০১৬ সালের ডিসেম্বর মাসে পাপরী তার স্বামী বাড়ি থেকে তিন সন্তানকে নিয়ে আমাদের বাড়িতে এসে বসবাস শুরু করে। এর আগেই বিধবা পাপরী দেউরী দীর্ঘদিন থেকে আগৈলঝাড়ার এলজিইডি’র আওতাধীন আরআরএমপি-২ প্রকল্পে গৈলা ইউনিয়নে রাস্তা মেরামতের কাজ করতো। এ কাজের ফাঁকে পাপরী দেউরী বরিশাল-১ আসনের সংসদ সদস্য আলহাজ¦ আবুল হাসানাত আব্দুল্লাহ’র আগৈলঝাড়ার সেরালস্থ গ্রামের বাড়িতে ঝিয়ের কাজ করে জীবিকা নির্বাহ করে আসছিলো। বিধবা পাপরী দেউরী কাজের উদ্দেশ্যে গত বছরের ২ অক্টোবর সকাল ৬টার দিকে আমাদের বাড়ি গৌরনদীর উত্তর চাঁদশী গ্রাম থেকে বের হয়ে নিখোঁজ হয়। অনেক খোঁজাখুজি করেও তার কোন সন্ধান মেলেনি। পরদিন ৩ অক্টোবর দুপুর ১২টার দিকে স্থানীয় মঙ্গল সরদার পার্শ^বর্তী নিকুঞ্জ পান্ডের পান বরজের পাশে ঘাস কাটতে গিয়ে পান বরজের মধ্যে অর্ধউলঙ্গ এক নারীর লাশ দেখে স্থানীয়দেরকে জানায়। খবর পেয়ে গৌরনদী থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ওইদিন দুপুর দুইটার দিকে পাপরীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল মর্গে প্রেরণ করেন। এ ঘটনায় আমার মেঝ ছেলে সুমন রায় বাদি হয়ে অজ্ঞাতনামা দুর্বৃদের আসামি করে ওইদিন রাতে গৌরনদী থানায় একটি হত্যা মামলা দায়ের করে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com