রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
শেয়ারবাজারে সপ্তাহজুড়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে ইসলামী ব্যাংক ঢাকার খাল দিয়ে ব্লু নেটওয়ার্ক তৈরির পরিকল্পনা করছে সরকার জাতিসংঘে প্রধান উপদেষ্টার বক্তব্য রাষ্ট্রকে অনন্য উচ্চতা দিয়েছে: আ স ম রব স্বৈরাচারের সহযোগী দলগুলোকে ১০ বছর রাজনীতি নিষিদ্ধ করা উচিৎ জনগণের আস্থা ফেরানোর চেষ্টা করছি: ডিএমপি কমিশনার ইউক্রেনে মেডিকেল সেন্টারে রাশিয়ার হামলা, নিহত ৬ পাবনায় পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু হিজবুল্লাহ প্রধান নাসরাল্লাহকে হত্যার দাবি ইসরায়েলের রিমান্ড শেষে কারাগারে সাবেক রেলমন্ত্রী সুজন দ্বিতীয় দিন একটি বলও মাঠে গড়ালো না প্রশাসনে আ. লীগের দোসরদের রেখে রাষ্ট্র সংস্কার সম্ভব নয় : রিজভী ঢাকায় একদিনে ট্রাফিক আইনে ৬৩৩ মামলা, জরিমানা ২৩ লাখ বেপরোয়া গাড়ি চালিয়ে বাংলাদেশে ঢুকে পড়া দুই ভারতীয় আটক পুলিশে ৩৬০০ কনস্টেবল নিয়োগ, আবেদন শুরু ১ অক্টোবর বিদেশি বিনিয়োগ টানতে উন্নত ব্যবসায়িক পরিবেশ তৈরির পরামর্শ আত্মসমর্পণ করবেন মাহমুদুর রহমান, যেতে হতে পারে কারাগারে ‘অজনা কারণে’ পেশাগত সনদ পাননি ৩ হাজারেরও বেশি নার্স চাল রপ্তানিতে নিষেধাজ্ঞা তুলে নিলো ভারত দেশের উত্তরাঞ্চলে ভারী বৃষ্টি হতে পারে আজও আমার কথা বলে চাঁদা-সুবিধা আদায়ের চেষ্টা করলে পুলিশে দিন

চার ঘণ্টার ব্যবধানে ঈশ্বরদীতে ৪ মরদেহ উদ্ধার

পাবনা প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ১১ এপ্রিল, ২০২২
  • ১৪ বার পড়া হয়েছে

পাবনার ঈশ্বরদীতে একদিনে চারটি অস্বাভাবিক মৃত্যুর ঘটনা ঘটেছে। রোববার (১০ এপ্রিল) বিকেল সাড়ে ৪টা থেকে রাত সাড়ে ৮টার মধ্যে মৃতদেহগুলো উদ্ধার করা হয়।

রূপপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ- পরিদর্শক (এসআই) আতিকুর রহমান জানান, চররূপপুর সরদাপাড়ায় শারমিন খাতুন (২০) নামে এক গৃহবধূ ঘরের আঁড়ায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন। তিনি ওই এলাকার সোহাগ হোসেনের স্ত্রী। পারিবারিক মনোমালিন্যের কারণে এই আত্মহত্যার ঘটনা ঘটতে পারে পুলিশ ধারণা করছে।

ঈশ্বরদী থানার উপ-পরিদর্শক (এসআই) শাহীন জানান, শহরের আলহাজ্ব মোড় এলাকায় মার্কেটের পেছনের একটি ঘরে মানসিক ভারসাম্যহীন আমিরুল ইসলাম আমিন (৫০) নামে এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করা হয়েছে। মৃতদেহের শরীরে পোকা লেগে গিয়েছিল।

স্থানীয়রা জানান, প্রায় ১২ বছর আগে স্ত্রীর সঙ্গে ছাড়াছাড়ির পর তিনি একাই সেখানে থাকতেন। দুটি ছেলে থাকলেও কেউ খোঁজখবর নিত না তার।

এদিকে রোববার বিকেল সাড়ে ৪টায় ঈশ্বরদী জংশন স্টেশনে রকেট মেইলের ছাদ থেকে অজ্ঞাতনামা এক ব্যক্তির মরদেহ উদ্ধার করে রেলওয়ে পুলিশ।

ঈশ্বরদী থানার উপ-পরিদর্শক (এসআই) আমজাদ আলী চৌধুরী জানান, যাত্রীদের কাছে খবর পেয়ে ইঞ্জিনের পেছনের বগির ছাদ থেকে মরদেহটি উদ্ধার করা হয়। ওই ব্যক্তির এখনও পরিচয় জানা যায়নি। এছাড়া তার মৃত্যুর কারণও জানতে পারেনি পুলিশ।

এছাড়া সাহাপুর ইউনিয়নের বাবুলচরা গ্রামে আছিয়া খাতুন (২৭) নামে আরেক গৃহবধূর মরদেহ রোববার রাত সাড়ে ৮টায় পুলিশ উদ্ধার করে। তিনি ওই এলাকার মিজানুর রহমানের স্ত্রী।

এসআই মুকুল মিঞা জানান, আছিয়া দীর্ঘদিন ধরে দূরারোগ্য ব্যাধিতে আক্রান্ত ছিলেন। শারীরিক কষ্ট সইতে না পেরে তিনি বিষপানে আত্মহত্যা করেছেন বলে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ সোমবার (১১ এপ্রিল) সকালে জানান, সবকটি মৃতদেহ পুলিশ উদ্ধার করেছে। ময়নাতদন্তের জন্য রোববার রাতেই পাবনা জেনারেল হাসপাতাল মর্গে মৃতদেহগুলো পাঠানো হয়েছে। এ ব্যাপারে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে তিনি জানান।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com