সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৪:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা শেরপুরে কমছে নদ-নদীর পানি, বন্যা পরিস্থিতির উন্নতি

চাটমোহরে পুকুর থেকে শ্রমিকের ভাসমান লাশ উদ্ধার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১৫ নভেম্বর, ২০১৯
  • ৫২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(পাবনা)প্রতিনিধি: পাবনার চাটমোহরে পুকুর থেকে সোহাগ হোসেন (১৭) নামে এক শ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার সকালে উপজেলার মূলগ্রাম ইউনিয়নের অমৃতকুন্ডা গ্রামের হাসিনুর রহমানের বড় একটি পুকুর থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত সোহাগ হোসেন একই ইউনিয়নের চকউথুলী গ্রামের শওকত স্বপ্না দম্পতির ছেলে ও পেশায় সে রাজমিস্ত্রির সহকারি হিসেবে কাজ করতো।

এলাকাবাসী ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার সকালে স্থানীয় মানুষ ওই পুকুর পার দিয়ে হেঁটে যাওয়ার সময় পুকুরে লাশ ভেসে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে পুকুর থেকে লাশটি উদ্ধার করে ওপরে নিয়ে আসে। নিহত শ্রমিকের পকেটে থাকা মানিব্যাগ থেকে তার পরিচয় শনাক্ত করে পুলিশ। এরপর তার পরিবারে খবর দেওয়া হলে নিহত শ্রমিকের মা স্বপ্না খাতুন ঘটনাস্থলে এসে তার ছেলের লাশ দেখে কান্নায় ভেঙে পড়েন। ৫/৭ দিন আগে লাশটি পুকুরে কেউ ফেলে রেখে গেছে বলে পুলিশ ও স্থানীয়রা ধারণা করছেন।

এ বিষয়ে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেখ নাসীর উদ্দিন জানান, খবর পেয়েই আমরা সেখানে গিয়ে লাশ উদ্ধার করে সুরতহাল করিয়েছি। বেশ কয়েকদিন পানিতে পড়ে থাকায় লাশটি ফুলে শরীরে পচন ধরেছে। ময়নাতদন্তের জন্য পাবনা মর্গে প্রেরণ করা হয়েছে, রিপোর্ট হাতে পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলা৭১নিউজ/এমএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com