রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মালয়েশিয়ায় ১৩২ বাংলাদেশি গ্রেফতার ডুমুরিয়ায় অস্তিত্ব সংকটে ৭ নদী জাপানে শক্তিশালী ৬.৫ মাত্রার ভূমিকম্প রাস্তা পারাপারের সময় দ্রুত গতির বাসচাপায় নারী নিহত রোববার থেকে ফের তিনদিনের হিট অ্যালার্ট জারি হতে পারে দাবদাহে ঢাকায় উৎপাদনশীল খাতে বছরে ক্ষতি ২৭০০ কোটি ডলার ঘুমন্ত হেলপারকে পুড়িয়ে হত্যা: একজনের দায় স্বীকার, দুজনের রিমান্ড ভারতীয় মসলায় ক্যানসারের উপাদান: তথ্য সংগ্রহ করছে যুক্তরাষ্ট্র দেশে আলাদা ফরেনসিক বিশ্ববিদ্যালয় এখন সময়ের দাবি : সিআইডি প্রধান গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড পাচ্ছে ২৯ প্রতিষ্ঠান নিরাপদ খাদ্য উৎপাদনের আহ্বান প্রাণিসম্পদ মন্ত্রীর চট্টগ্রামে ৪৮ ঘণ্টা পরিবহন ধর্মঘটের ডাক ৩ মাসে গ্রামীণফোনের আয় ৩৯৩২ কোটি টাকা, গ্রাহক বেড়েছে ১০ লাখ পাঁচদিনে সোনার দাম কমলো ৬৪৯৭ টাকা প্রবাসীদের বৈধপথে রেমিট্যান্স পাঠানোর আহ্বান প্রতিমন্ত্রীর ঢাকায় দিনে-দুপুরে জুয়েলারি ব্যবসায়ীর সর্বস্ব লুট বনানীতে যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন হাসপাতালে ডাক্তার না থাকায় অনেককে শোকজ করা হয়েছে বরিশালে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের তিনজনের মৃত্যু ভুয়া তথ্য ছড়িয়ে পুঁজিবাজারে বিনিয়োগকারীদের প্রভাবিত করতেন তারা

চাচাকে পিটিয়ে হত্যা করলো ভাতিজা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২৮ মার্চ, ২০১৮
  • ১৪২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের ফকিরহাটে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কওসার মোড়ল (৫৫) নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার রাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। বুধবার পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালে পাঠায়। সেখানে দুপুরে তার ময়না তদন্ত সম্পন্ন হয়েছে। নিহত কওসার মোড়ল ফকিরহাট উপজেলার নলধা মৌভোগ ইউনিয়নের কামটা গ্রামের কাছেম মোড়লের ছেলে।

নিহতের ছেলে মো. শরীফুল মোড়ল অভিযোগ করেন, আমার বাবা কওসার মোড়লের সাথে কারও কোন বিরোধ নেই। গত বৃহষ্পতিবার সকালে আমার চাচাত ভাই মাসুদ মোড়ল তুচ্ছ ঘটনায় আমার বাবাকে লাঠিসোটা ও হাত দিয়ে এলোপাথাড়ি পিটিয়ে আহত করে। পরে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে স্থানীয়ভাবে চিকিৎসা দিয়ে বাড়িতে নিয়ে আসেন। মঙ্গলবার তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। আমার বাবাকে যারা হত্যা করেছে তাদের বিচার দাবি করেন তিনি।

ফকিরহাট থানার উপপরিদর্শক (এসআই) শফিকুল আলম দুপুরে মুঠো ফোনে বলেন, কওসার মোড়লের ডান চোখ ও ঘাড়ের পেছনে ফোলা জখমের চিহ্ন রয়েছে। বুধবার দুপুরে বাগেরহাট সদর হাসপাতাল মর্গে তার ময়না তদন্ত সম্পন্ন হয়েছে। কওসার মোড়লের সাথে তার বড় ভাই মহসিন মোড়লের ছেলে মাসুমের পূর্ব বিরোধ রয়েছে। সেই বিরোধের জেরে মারধরে তার মৃত্যু হয়েছে কিনা তা ময়না তদন্তের প্রতিবেদন হাতে পেলেই জানা যাবে।
নিহতের ভাতিজা মাসুম মোড়লের কাছে এবিষয়ে জানতে তার সাথে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com