রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১০:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চুরির মামলা তদন্তে মিললো অবৈধ অস্ত্রের সন্ধান লভ্যাংশ ঘোষণার অনুমতি পেলো যমুনা ব্যাংক বন্যপ্রাণী সংরক্ষণে জাতীয়ভাবে উৎসাহিত করে পুরস্কার পাচ্ছেন যারা বিকাশে টেন মিনিট স্কুলের ফি পেমেন্টে ২০০ টাকা ক্যাশব্যাক দফায় দফায় কমছে সোনার দাম, এবার কমলো ৩১৫ টাকা নৌ পুলিশের অভিযানে অবৈধ জাল ও মাছের পোনাসহ আটক ৫১ সোমবার দেশে ফিরছেন প্রধানমন্ত্রী ১৫০০ কোটির মাইলফলক ছুঁলো পদ্মা সেতুর টোল আদায় বাংলাদেশকে ১৪৬ রানের টার্গেট দিলো ভারত শ্রমিকদের জন্য কর্মবান্ধব পরিবেশ গড়ে তুলতে হবে : স্পিকার প্রাথমিকের শূন্য পদে নিয়োগে পদক্ষেপ নিতে বলল সংসদীয় কমিটি নেত্রীর জন্য জান দেওয়া নয়, সিদ্ধান্ত মানার আহ্বান : দীপু মনি দাবদাহে শিক্ষাপ্রতিষ্ঠান খোলা-বন্ধ নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী কোরবানির জন্য প্রস্তুত ১ কোটি ৩০ লাখ পশু, আমদানি নয় বঙ্গোপসাগর থেকে ভেসে এসেছে টর্পেডো সদৃশ বস্তু এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ৯-১১ মের মধ্যে বেসরকারি বিশ্ববিদ্যালয় কেবল ব্যবসা করলে চলবে না : শিল্পমন্ত্রী আইনগত সহায়তা পাওয়া করুণা নয় : আইনমন্ত্রী কোটালীপাড়ার সাবেক উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে দুদকের মামলা বিনামূল্যে ছাতা-খাবার স্যালাইন পাচ্ছেন ৩৫ হাজার রিকশাচালক

চাচাকে জবাই করে হত্যা, প্রধান আসামি জাবেদ গ্রেপ্তার,

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ৫ এপ্রিল, ২০১৯
  • ৮৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,লক্ষ্মীপুর প্রতিনিধি:  লক্ষ্মীপুরে চাচাকে জবাই করে হত্যার ঘটনায় প্রধান আসামি জাবেদ হোসেনকে গ্রেপ্তার করছে পুলিশ। আজ শুক্রবার সকালে রামগঞ্জের শ্যামপর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গলায় কেটে ও মাথা থেঁতলে দিয়ে হত্যার দায় স্বীকার করে পুলিশের কাজে জবানবন্দি দিয়েছে বলে জানিয়েছে চন্দ্রগঞ্জ থানা এসআই অসীম কুমার। পরে তার স্বীকোরক্তি অনুযায়ী তাকে নিয়ে সদর উপজেলার যাদৈয়া নামক এলাকায় জবাই  করার ছুরি উদ্ধার অভিযান যায় পুলিশ। ঘটনাস্থল থেকে ওই জবাই  করার ছুরি উদ্ধার করা হয়। এসময় হত্যাকারীদের বিচারের ও ফাঁসির দাবীতে বিক্ষোভ করে স্থানীয়রা।গ্রেপ্তারকৃত জাবেদ হোসেন সদর উপজেলার যাদৈয়া এলাকার মো. জাফর হোসেনের ছেলে।

চন্দ্রগঞ্জ থানার ওসি তদন্ত মো. জাফর আহমদ জানান, হত্যার মুল আসামী জাবেদ হোসেনকে গ্রেপ্তার করা হয়েছে। তার স্বীকোরক্তি অনুযায়ী জবাই  করার ছুরি  উদ্ধার করা হয়। অন্য আসামীদের গ্রেপ্তারের অভিযান চলছে বলে জানান তিনি।

উল্লেখ্য, ১৭ই মার্চ রবিবার বিকালে বৃদ্ধ জামাল উদ্দিন তার ঘরের সিঁড়ি নির্মাণের কাজ করছিলেন।

চিকিৎসার ৫দিন পর ২২শে মার্চ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় জামাল উদ্দিন। এরপর নিহতের স্ত্রী তাছলিমা আক্তার বাদী হয়ে ৪জনকে আসামি করে চন্দ্রগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করে। মামলা অভিযুক্ত জাবেদ হোসেন,তার বাবা জাফর আহম্মদ,মা ও বোনকে আসামী করা হয়। অপরদিকে ঘটনার পর থেকে এলাকা ছেড়ে পালিয়ে যায় অভিযুক্তরা।

বাংলা৭১নিউজ/এসকে বি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com