সোমবার, ০৬ মে ২০২৪, ০৯:৫৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টস জিতে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ে পাঠালো বাংলাদেশ ছয় মাসে রাজস্ব আহরণ বেড়েছে ১৩.৯ শতাংশ: অর্থমন্ত্রী সোনার দাম আরও বাড়লো ব্যর্থতা ঝেড়ে বিশ্বকাপ রঙিন করার প্রত্যাশা জ্যোতির পালিয়ে বাংলাদেশে এলেন আরও ৮৮ বিজিপি সদস্য এবি ব্যাংক পিএলসি যশোরে স্মার্ট কার্ডে নারী উদ্যোক্তা ঋণ স্মরণে বঙ্গবন্ধু ঢাকায় আইওএম মহাপরিচালক অ্যামি পোপে তীব্র তাপপ্রবাহের পর হবিগঞ্জে ঝড়-শিলাবৃষ্টি গুচ্ছের বি ইউনিটের ফল প্রকাশ তাপপ্রবাহ এবারই শেষ নয়, প্রস্তুতি শুরুর পরামর্শ স্বাস্থ্যমন্ত্রীর হাওরের প্রায় শতভাগ বোরো ধান কাটা শেষ ২৪ ঘণ্টায়ও নেভেনি সুন্দরবনের আগুন, সময় লাগবে ২-৩ দিন যুক্তরাষ্ট্র থেকে দেশে দেশে ছড়িয়ে পড়ছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ সরকারি সফরে অস্ট্রেলিয়া গেলেন বিমান বাহিনী প্রধান সরকার তৃণমূল মানুষের উন্নয়নকে অগ্রাধিকার দিচ্ছে : প্রতিমন্ত্রী সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে ক্র্যাবের মানববন্ধন উপজেলা নির্বাচনও বর্জন করুন: রিজভী গ্যাস পাচ্ছেন গোপালগঞ্জবাসী অপারেশনের নামে হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী

চাকরি দেয়ার কথা বলে ৩৩ লাখ টাকা আত্মসাৎ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২৪ জুলাই, ২০১৮
  • ১৪০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের বোয়ালমারী উপজেলা পরিবার পরিকল্পনা অধিদপ্তরের অফিস সহকারী সুলতান হোসেন চাকরি দেয়ার কথা বলে বিভিন্ন ব্যক্তির কাছ থেকে ৩৩ লাখ টাকা হাতিয়ে নিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ভুক্তভোগীরা গত সোমবার বিকেলে প্রতারক সুলতান হোসেনকে অফিসের মধ্যে অবরুদ্ধ করে রাখে।

ভুক্তভোগীরা জানায়, উপজেলা পরিবার পরিকল্পনা অধিদপ্তরের অফিস সহকারী মো. সুলতান হোসেন গত এক বছরে বিভিন্ন সময়ে স্বাস্থ্য বিভাগের বিভিন্ন পদে চাকরি দেয়ার কথা বলে উপজেলার ময়না ইউনিয়ন পরিবার কল্যাণ সহকারী খাদেজার কাছ থেকে ৮লাখ, শেখর ইউনিয়ন স্বাস্থ্য পরিবার কল্যাণ কেন্দ্রের নৈশ প্রহরী গোপালের কাছ থেকে ৬লাখ, বোয়ালমারী স্বাস্থ্য পরিবার পরিকল্পনা অধিদপ্তরের অফিস সহায়ক কাম নৈশ প্রহরী আব্দুস সালামের কাছ থেকে ৮ লাখ, শেখর ইউনিয়ন স্বাস্থ্য পরিবার কল্যাণ কেন্দ্রের আয়া আনোয়ারা পারভীনের কাছ থেকে ৬লাখ ২০হাজার, বোয়ালমারী পরিবার পরিকল্পনা অধিদপ্তরের অফিস সহায়ক বাবুল খন্দকারের কাছ থেকে ৪লাখ ও দাদপুর ইউনিয়নের আমোদী গ্রামের মেহেদী নামে এক যুবকের কাছ থেকে ১লাখ টাকা হাতিয়ে নেয় ।

এ ঘটনা জানাজানি হলে প্রতারক সুলতান নিজ কর্মস্থলে দীর্ঘদিন অনুপস্থিত থাকে। বিষয়টি উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার রবিন বিশ্বাস জেলা কর্মকর্তাকে জানালে সোমবার ঘটনা তদন্তে আসেন মধুখালী উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার মো. সোয়েব আলী মিয়া।

এ ব্যাপারে শেখর ইউনিয়ন স্বাস্থ্য পরিবার কল্যাণ কেন্দ্রের আয়া আনোয়ারা পারভীন বলেন, আমার বোনকে (এফডব্লিউভি) পদে চাকরি দেয়ার কথা বলে ৬লাখ ২০হাজার টাকা নেয় সুলতান। অদ্যাবধি চাকরিও দেয় না টাকা ফেরত চাইলে টাকাও দেয় না এবং সে নিজে অফিসে আসা বন্ধ করে দিয়েছে।

বোয়ালমারী স্বাস্থ্য পরিবার পরিকল্পনা অধিদপ্তরের অফিস সহায়ক কাম নৈশ প্রহরী আব্দুস সালাম বলেন, আমার ভাইয়ের ছেলের চাকরি দেয়ার কথা বলে ৮লাখ টাকা নেয় সুলতান।

উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার রবিন বিশ্বাস বলেন, অফিস সহকারী সুলতানের অফিসে অনুপস্থিতির বিষয়টি তদন্ত কর্মকর্তা তদন্ত করে রির্পোট দিয়েছেন। এ ব্যাপারে উর্ধতন কর্মকর্তা ব্যবস্থা নিবেন। আর চাকরি দেয়ার কথা বলে টাকা নেয়ার বিষয়টি আমি আমার উর্ধতন কতৃপক্ষকে জানিয়েছি।

এ ব্যাপারে অভিযুক্ত প্রতারক সুলতান হোসেন টাকা নেয়ার কথা স্বীকার করে বলেন, আমি বিভিন্ন লোকের মাধ্যমে চাকরি দিয়ে থাকি। এই টাকা যাদের মাধ্যমে চাকরি দেই তাদেরকে দেয়া হয়েছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com