রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
প্রাথমিকের শূন্য পদে নিয়োগে পদক্ষেপ নিতে বলল সংসদীয় কমিটি নেত্রীর জন্য জান দেওয়া নয়, সিদ্ধান্ত মানার আহ্বান : দীপু মনি দাবদাহে শিক্ষাপ্রতিষ্ঠান খোলা-বন্ধ নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী কোরবানির জন্য প্রস্তুত ১ কোটি ৩০ লাখ পশু, আমদানি নয় বঙ্গোপসাগর থেকে ভেসে এসেছে টর্পেডো সদৃশ বস্তু এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ৯-১১ মের মধ্যে বেসরকারি বিশ্ববিদ্যালয় কেবল ব্যবসা করলে চলবে না : শিল্পমন্ত্রী আইনগত সহায়তা পাওয়া করুণা নয় : আইনমন্ত্রী কোটালীপাড়ার সাবেক উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে দুদকের মামলা বিনামূল্যে ছাতা-খাবার স্যালাইন পাচ্ছেন ৩৫ হাজার রিকশাচালক মাদরাসায় যাওয়ার পথে শিক্ষকের মৃত্যু, ধারণা ‘হিটস্ট্রোক’ রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করা হবে না: স্বাস্থ্যমন্ত্রী স্কুলে আসার পথেই অসুস্থ, ক্লাস না করে ফিরেছে অনেক শিক্ষার্থী টেকসই প্রযুক্তিতে পানি পরিশোধন করবে ডাইকি অ্যাক্সিস বাংলাদেশ মাঠে নামছে চেন্নাই, একাদশে থাকবেন মুস্তাফিজ? বন্দিদের মুক্তি দাবিতে ইসরায়েলজুড়ে ব্যাপক বিক্ষোভ পরিবহন ধর্মঘটে যানশূন্য সড়কে দুর্ভোগ চরমে আপিল বিভাগের ২ বেঞ্চে চলবে বিচারকাজ: প্রধান বিচারপতি ফরিদপুরে দুই ভাইকে পিটিয়ে হত্যায় জড়িতরা অচিরেই গ্রেফতার মে দিবসে সমাবেশ করবে বিএনপি

চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে দলীয় সিদ্ধান্ত চ্যালেঞ্জ করে এমপি মোস্তফার মনোনয়নপত্র দাখিল

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২৮ নভেম্বর, ২০১৮
  • ১২৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মো. কামাল হোসেন, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: ক্ষমতাসীন আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ঘোষণার পর (নাচোল-গোমস্তাপুর ও ভোলাহাট) আসনে মনোনয়ন বঞ্ছিত গোলাম মোস্তফা বিশ্বাস সমর্থক দলীয় নেতাকর্মীদের নানামুখি তৎপরতার পর অবশেষে দলীয় সিদ্ধান্তকে চ্যালেঞ্জ করে মনোনয়নপত্র দাখিল করেছেন বর্তমান সংসদ সদস্য গোলাম মোস্তফা বিশ্বাস।

মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিনে বিকেলে গোমস্তাপুরে তার পক্ষে মনোনয়নপত্র দাখিল করেন তার সমর্থক নেতারা। সূত্র জানায়, চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক সংসদ সদস্য জিয়াউর রহমানকে দলীয় মনোনয়ন প্রদানের পরপরই গোলাম মোস্তফা বিশ্বাস সর্থকরা ওই দিনই মহিলাদের সমন্বয়ে ঝাড়– মিছিল বের করার উদ্যোগ নেয়। তবে তা পুলিশী বাধায় হতে পারেনি। ঝাড়– মিছিল না হলেও মানববন্ধন কর্মসুচি করে মোস্তফা সমর্থকরা। সর্বশেষ মঙ্গলবার দলীয় কার্যালয়ের সমানে মনোনয়ন পরিবর্তনের দাবিতে অবস্থান কর্মসুচি ও সাংবাদিক সম্মেলন করা হয়। সাংবাদিক সম্মেলনে জিয়াউর রহমানকে বির্তকিত উল্লেখ করে দলীয় মনোনয়ন পরিবর্তনের দাবি জানানো হয়। তবে, সেই দাবি কেন্দ্রীয় আওয়ামী লীগ আমলে না নিলে দলীয় সিদ্ধান্ত চ্যালেঞ্জ করে মনোনয়নপত্র দাখিল করেন বর্তমান সংসদ সদস্য গোলাম মোস্তফা বিশ্বাস। ওই সূত্র জানায়, গোমস্তাপুরের মোস্তফা সমর্থিত নেতা দুই রুবেল ও অন্য একজন সহকারী রির্টানিং অফিসারের নিকট মনোনয়নপত্র দাখিল করেন। এ ব্যাপারে গোলাম মোস্তফা বিশ্বাসের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, এই আসনের মনোনয়নপত্র পুন:বিবেচনার জন্য আবেদন করা হয়েছে। পুন:বিচেবনার আশায় মনোনয়নপত্র দাখিল করা হয়েছে। তবে কেন্দ্রীয় সিদ্ধান্ত অনুযায়ী পরবর্তী সিদ্ধান্ত গ্রহণ করা হবে।

চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে এর বাইরে যারা মনোনয়নপত্র দাখিল করেছেন তারা হলেন- আওয়ামী লীগের প্রার্থী জিয়াউর রহমান, বিএনপি’র প্রার্থী আমিনুল ইসলাম, স্বতন্ত্র প্রার্থী হিসেবে জামায়াত নেতা মোহাঃ ইয়াহিয়া, জাসদ (তারা) প্রার্থী হিলাল-ই-আযম, কৃষক শ্রমিক জনতা লীগের নুরুল ইসলাম সেন্টু ও ফেরদৌস ইসলাম, ইসলামী আন্দোলন বাংলাদেশের ইব্রাহিম খলিল, স্বতন্ত্র প্রার্থী হিসেবে কৃষক লীগ নেতা খুরশিদ আলম বাচ্চু।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com