বুধবার, ০১ মে ২০২৪, ০৫:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
যশোরে মরুর উত্তাপ, দেশের সর্বোচ্চ ৪৩.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড ‘প্রবাসীদের সমস্যা আমার জানা, সমাধানে কার্যকর ব্যবস্থা নেওয়া হবে’ দুদকের প্রথম নারী মহাপরিচালক শিরীন পারভীন ইসলামী ব্যাংকের কুমিল্লা জোনের কর্মকর্তা সম্মেলন অনুষ্ঠিত ২০ মে থেকে ৬৫ দিন সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা বিশ্বসাহিত্য কেন্দ্রের বইপড়া কর্মসূচিতে ৩৯ হাজার বই দিলো বিকাশ ফিলিস্তিনিদের ধাওয়া খেয়ে পালালেন জার্মান রাষ্ট্রদূত বৃক্ষরোপণে ন্যাশনাল গাইডলাইন্স প্রণয়নের নির্দেশ পরিবেশমন্ত্রীর বৃষ্টিতে সিলেটে বন্ধ বাংলাদেশ-ভারত ম্যাচ গুচ্ছের ২৪ বিশ্ববিদ্যালয়ের ‘এ’ ইউনিটের ফল প্রকাশ, উত্তীর্ণ ৫০৭৬০ সাংবাদিকদের ন্যায্য অধিকার প্রতিষ্ঠাই হোক মে দিবসের অঙ্গীকার দাবদাহে দ্বিগুণ সেচ খরচে দিশেহারা চাষিরা রেলওয়ের উন্নয়নে সহযোগিতা করতে চায় রাশিয়া ১৫ শতাংশ শ্রমিকের সম্মতিতে ট্রেড ইউনিয়ন গঠন করা যাবে ৩৬ বছরে চুয়াডাঙ্গায় সর্বোচ্চ ৪৩.৭ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড মুন্সিগঞ্জে হিট স্ট্রোকে দুজনের মৃত্যু বন্যা আতঙ্কে দ্রুত ধান কাটছেন হাওরের কৃষকরা ফেলে দেওয়া প্লাস্টিক দিয়ে ঢাকায় সড়ক নির্মাণ ভরিতে আরও ৪২০ টাকা কমলো সোনার দাম পারমাণবিক শক্তির শান্তিপূর্ণ ব্যবহারে বাংলাদেশ অঙ্গীকারবদ্ধ

চাঁপাইনবাবগঞ্জ জেলা শ্রমিক ইউনিয়নের সভাপতি সাইদুর সম্পাদক আনার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০১৮
  • ২০৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জে জেলা ট্রাক, ট্যাংকলরী ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচনে মো. সাইদুর রহমান সভাপতি ও মো. আনারুল ইসলাম আনার সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। শনিবার দিবাগত রাত আড়াইটার পর নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয়।
নির্বাচন কমিশনের প্রধান অ্যাডভোকেট সাইফুল ইসলাম রেজা ফলাফল ঘোষণা করেন।
ফলাফলে ১৬১১ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হন মো. সাইদুর রহমান। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আইয়ুব আলী পেয়েছেন ১১৭৯ ভোট।
সাধারণ সম্পাদক পদে ২০৮৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মো. আনারুল ইসলাম আনার। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আবদুুল খালেক পেয়েছেন ১৫৭৯ ভোট।
এর আগে কঠোর নিরাপত্তার মধ্যদিয়ে চাঁপাইনবাবগঞ্জ জেলা আইনজীবী সমিতি ভবনে সকাল সাড়ে ৮টা থেকে ভোট গ্রহণ শুরু হয়। বিকাল ৪টা পর্যন্ত টানা ভোটগ্রহণ চলে। ১০টি বুথে ভোট গ্রহণ করা হয়।
জেলার বিভিন্ন স্থান থেকে আসা শ্রমিকরা তাদের নেতৃত্ব নির্বাচনের জন্য উৎসাহ-উদ্দীপনা নিয়ে ভোট দেন। ভোটকে ঘিরে আদালত চত্বর এলাকায় উৎসবমুখর পরিবেশের সৃষ্টি হয়। পাঁচ উপজেলা থেকেই ভোটাররা বিভিন্ন যানবাহনে এসে ভোট দেন। বিকাল ৪টায় ভোট গ্রহণ শেষে শুরু হয় গণনা। পরে রাত আড়াইটার দিকে ফলাফল ঘোষণা করা হয়।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com