মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৬:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চিপসের প্যাকেট ১, ডাবের খোসা ও দইয়ের পাত্র ২ টাকায় কিনবে ডিএনসিসি সিরাজগঞ্জে গ্যাস লাইনের পাইপ স্থাপনের সময় মাটিচাপা পড়ল শ্রমিক দীর্ঘ প্রতীক্ষার পর চুয়াডাঙ্গা-যশোরে স্বস্তির বৃষ্টি ১০ মে ঢাকায় সমাবেশ করবে বিএনপি ফিলিস্তিনের পক্ষে বিশ্ববিদ্যালয়গুলোতে ছাত্রলীগের কর্মসূচি ইলিশের উৎপাদন বেড়ে ৫.৭১ লাখ টন: মন্ত্রী চাকরিতে প্রবেশের বয়স বাড়ানো নিয়ে যা বললেন জনপ্রশাসনমন্ত্রী সুন্দরবনে আগুন কেন, গভীরভাবে খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর লোডশেডিং আগের তুলনায় কমেছে, দাবি জ্বালানি প্রতিমন্ত্রীর প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান স্বামীর সঙ্গে ঝগড়া করে বোবা ছেলেকে কুমিরের মুখে ফেললেন নারী ইউক্রেনের কাছে পারমাণবিক মহড়ার নির্দেশ পুতিনের চট্টগ্রামে কালবৈশাখীর তাণ্ডব : সড়কে গাছ পড়ে যান চলাচল ব্যাহত দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নিবিড়ভাবে কাজ করতে হবে একীভূত হবে না ন্যাশনাল ব্যাংক, নিজেরাই সবল হতে চায় প্রাথমিকে মঙ্গলবার থেকে স্বাভাবিক রুটিনে ক্লাস রাষ্ট্রপতির সঙ্গে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের সাক্ষাৎ ধামরাই ঝড়ে টিনের চালা ভেঙে পড়ে দুই নিরাপত্তারক্ষী নিহত হিলি দিয়ে ১০ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত

চাঁপাইনবাবগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ চলছে

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ২৬ ফেব্রুয়ারী, ২০১৮
  • ২৬৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনের প্রচার প্রচারণা শেষ হয়ে আজ সোমবার শুরু হয়েছে ভোটগ্রহণ। জেলা আইনজীবী সমিতি ভবনে সকাল ১০টা হতে বিকাল ৩টা পর্যন্ত বিরতিহীনভাবে চলবে এ ভোট গ্রহণ। পরে গণনা শেষে ফলাফল ঘোষণা করা হবে।

অন্যান্যবারের মত এবারও আওয়ামী লীগ পন্থি আইনজীবিদের সমন্বয়ে একটি প্যানেল এবং বিএনপিপন্থি আইনজীবিদের সমন্বয়ে অপর একটি প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করছেন। মোট ভোটার রয়েছেন ২০৮ জন। গত বছর নির্বাচনে ভোটররা ভিন্ন ভিন্ন প্যানেল থেকে বেছে নিয়েছিলেন নেতৃত্ব। ওই নির্বাচনে সভাপতি পদটি পেয়েছিলেন বিএনপিপন্থি আইনজীবি মো. মোসাদ্দেক হোসেন কাজল ও সেক্রেটারী জেনারেল পদটি পেয়েছিলেন আওয়ামী লীগপন্থি আইনজীবি আলহাজ্ব নজরুল ইসলাম।

জেলা আইনজীবী সমিতির মূখ্য নির্বাচন কমিশনার অ্যাডভোকেট শাহজাহান হোসেন জানান, জেলা আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির ১৫টি পদের বিপরীতে ২টি প্যানেলে ১৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। ৬টি সদস্য পদে উভয় প্যানেল থেকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ৬ জন ইতোমধ্যে নির্বাচিত হয়েছেন। প্যানেল ২টি হল, ডলার-নজরুল পরিষদ ও কাজল-আকরাম পরিষদ।

সমিতি সুত্র জানিয়েছে, ডলার-নজরুল পরিষদে সভাপতি পদে আনোয়ার হোসেন ডলার ও সেক্রেটারী জেনারেল পদে অ্যাডভোকেট আলহাজ্ব নজরুল ইসলাম, সহ-সভাপতি পদে আব্দুস সাত্তার, একই পদে ইউসুফ আলী-২, সহ-সেক্রেটারী জেনারেল পদে রেজ্জাকুল হায়দার ও মাহিদুল মূলক ভয়েল, সেক্রেটারী ফর একাউন্টস্ পদে মো. ইলিয়াস বিশ্বাস, সেক্রেটারী ফর কালচার এন্ড ম্যাগাজিন পদে বিলকিস খাতুন এবং সেক্রেটারী ফর লাইব্রেরী পদে মো. আনোয়ার সাদাত (অতুনু বিশ্বাস) প্রতিদ্বন্দ্বিতা করছেন।

অপর দিকে কাজল-আকরাম পরিষদ থেকে সহ-সভাপতি পদে আবুল কাশেম-২ ও নূরুল ইসলাম সেন্টু, সহ-সেক্রেটারী জেনারেল পদে মোহা. ফরহাদ হোসেন মিলন ও মোহা. মিজানুর রহমান-২, সেক্রেটারী ফর একাউন্টস্ পদে জাকির হোসেন, সেক্রেটারী ফর কালচার অ্যান্ড ম্যাগাজিন পদে এম মাহবুব আলম জুয়েল এবং সেক্রেটারী ফর লাইব্রেরী পদে একেএম মাকসুদুল ইসলাম নুরতাজ প্রতিদ্বন্দ্বিতা করছেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com