রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মালয়েশিয়ায় ১৩২ বাংলাদেশি গ্রেফতার ডুমুরিয়ায় অস্তিত্ব সংকটে ৭ নদী জাপানে শক্তিশালী ৬.৫ মাত্রার ভূমিকম্প রাস্তা পারাপারের সময় দ্রুত গতির বাসচাপায় নারী নিহত রোববার থেকে ফের তিনদিনের হিট অ্যালার্ট জারি হতে পারে দাবদাহে ঢাকায় উৎপাদনশীল খাতে বছরে ক্ষতি ২৭০০ কোটি ডলার ঘুমন্ত হেলপারকে পুড়িয়ে হত্যা: একজনের দায় স্বীকার, দুজনের রিমান্ড ভারতীয় মসলায় ক্যানসারের উপাদান: তথ্য সংগ্রহ করছে যুক্তরাষ্ট্র দেশে আলাদা ফরেনসিক বিশ্ববিদ্যালয় এখন সময়ের দাবি : সিআইডি প্রধান গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড পাচ্ছে ২৯ প্রতিষ্ঠান নিরাপদ খাদ্য উৎপাদনের আহ্বান প্রাণিসম্পদ মন্ত্রীর চট্টগ্রামে ৪৮ ঘণ্টা পরিবহন ধর্মঘটের ডাক ৩ মাসে গ্রামীণফোনের আয় ৩৯৩২ কোটি টাকা, গ্রাহক বেড়েছে ১০ লাখ পাঁচদিনে সোনার দাম কমলো ৬৪৯৭ টাকা প্রবাসীদের বৈধপথে রেমিট্যান্স পাঠানোর আহ্বান প্রতিমন্ত্রীর ঢাকায় দিনে-দুপুরে জুয়েলারি ব্যবসায়ীর সর্বস্ব লুট বনানীতে যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন হাসপাতালে ডাক্তার না থাকায় অনেককে শোকজ করা হয়েছে বরিশালে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের তিনজনের মৃত্যু ভুয়া তথ্য ছড়িয়ে পুঁজিবাজারে বিনিয়োগকারীদের প্রভাবিত করতেন তারা

চাঁপাইনবাবগঞ্জে সড়কে প্রাণ গেল সরকারি কর্মচারীর

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২৬ জুলাই, ২০১৮
  • ৮১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ শহরের শাহীবাগ নামক এলাকায় ট্রাকের ধাক্কায় আব্দুল হান্নান নামে এক ভূমি অফিসের কর্মচারী নিহত হয়েছেন।

নিহত হান্নান হলেন- শিবগঞ্জ উপজেলার উজিরপুর ইউনিয়ন ভূমি অফিসের পিয়ন এবং সদর উপজেলার বিদিরপুর এলাকার গনকা গ্রামের শামসুদ্দিনের ছেলে।

পুলিশ জানায়, বৃহস্পতিবার সকাল ৯টার দিকে আব্দুল হান্নান মোটরসাইকেল যোগে সত্রাজিতপুর আসার সময় চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার শাহীবাগ নামক এলাকায় একইদিক থেকে আসা সোনামসজিদগামী একটি ট্র্রাক ধাক্কা তাকে দিলে গুরুতর আহত হন। আহত অবস্থায় তাকে হাসপাতাল নেয়ার পথেই তিনি মারা যান।

এ বিষয়ে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ওসি মঞ্জুরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, চালক পলাতক রয়েছে তবে ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে। এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com