রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ব্যর্থতা ঝেড়ে বিশ্বকাপ রঙিন করার প্রত্যাশা জ্যোতির পালিয়ে বাংলাদেশে এলেন আরও ৮৮ বিজিপি সদস্য এবি ব্যাংক পিএলসি যশোরে স্মার্ট কার্ডে নারী উদ্যোক্তা ঋণ স্মরণে বঙ্গবন্ধু ঢাকায় আইওএম মহাপরিচালক অ্যামি পোপে তীব্র তাপপ্রবাহের পর হবিগঞ্জে ঝড়-শিলাবৃষ্টি গুচ্ছের বি ইউনিটের ফল প্রকাশ তাপপ্রবাহ এবারই শেষ নয়, প্রস্তুতি শুরুর পরামর্শ স্বাস্থ্যমন্ত্রীর হাওরের প্রায় শতভাগ বোরো ধান কাটা শেষ ২৪ ঘণ্টায়ও নেভেনি সুন্দরবনের আগুন, সময় লাগবে ২-৩ দিন যুক্তরাষ্ট্র থেকে দেশে দেশে ছড়িয়ে পড়ছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ সরকারি সফরে অস্ট্রেলিয়া গেলেন বিমান বাহিনী প্রধান সরকার তৃণমূল মানুষের উন্নয়নকে অগ্রাধিকার দিচ্ছে : প্রতিমন্ত্রী সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে ক্র্যাবের মানববন্ধন উপজেলা নির্বাচনও বর্জন করুন: রিজভী গ্যাস পাচ্ছেন গোপালগঞ্জবাসী অপারেশনের নামে হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী ১৭ মে উদযাপিত হবে বিশ্ব টেলিযোগাযোগ ও তথ‌্য সংঘ দিবস ঢাকা সেনানিবাসে এএফআইপি ও সেনাপ্রাঙ্গণ ভবন উদ্বোধন ৯ মাসে শতাধিক অটোরিকশা ছিনতাই করে চক্রটি

চাঁপাইনবাবগঞ্জে স্বর্ণসহ যুবক আটক

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ২ এপ্রিল, ২০১৮
  • ৯৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জে চুরি হয়ে যাওয়া ৫ ভরি ওজনের স্বর্ণলংকারসহ আরিফুল ইসলাম আরিফ (২২) নামে এক চোরকে আটক করেছে র‌্যাব। আটককৃত আরিফ চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার আতাহার চাঁদলাই এলাকার দুলালের ছেলে।

র‌্যাব- ৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের ক্যাম্প কমান্ডার স্কোয়াড্রন লীডার সাঈদ আবদুল্লাহ আল মুরাদ জানান, গত ২৪ মার্চ রাতে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চাঁদলাই জোড় বাগান এলাকায় ব্রুনাই প্রবাসি মজিবুর রহমানের বাড়ি থেকে স্বর্ণালংকারসহ নগদ টাকা চুরি হয়। এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পে অভিযোগ করা হলে গোয়েন্দা নজরদারি বাড়ায় র‌্যাব।

এরপর গোপন সংবাদের ভিত্তিতে রবিবার রাতে চাঁদলাই মোল্লাপাড়া এলাকায় অভিযান চালিয়ে আরিফুলকে আটক করে। তার কাছে থাকা চুরি যাওয়া ৫ ভরি ওজনের স্বর্ণালংকার ও নগদ ১ হাজার ৮৮০ টাকা উদ্ধার করা হয়। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেয়া হয়েছে। উল্লেখ্য, আরিফুল এর আগে ককটেলসহ র‌্যাবের হাতে আটক হয়ে জেল হাজতে যায়। চুরির আগের দিনে সে জামিনে মুক্তি পেয়ে জেল থেকে বেরিয়ে আসে বলেও প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

বাংলা৭১নিউজ/জেএস

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com