শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৭:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জে সাংবাদিকদের সঙ্গে জেলা প্রশাসনের টকশো

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২৪ মার্চ, ২০১৮
  • ১২৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: ব্যতিক্রমি আয়োজনে চাঁপাইনবাবগঞ্জে সাংবাদিকদের নিয়ে প্রথমবারেরমত গোলটেবিল বৈঠক, টকশো, আলোচনা ও থিম সং প্রচার করেছে জেলা প্রশাসন। দেশের উন্ন্য়নশীল মর্যাদায় উন্নীত হবার যোগ্যতা অর্জনের সাফল্য উদযাপনে শনিবার বেলা সাড়ে ১১টা থেকে দু’ঘন্টাব্যাপী জেলা প্রশাসক সম্মেলন কক্ষে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
ভিন্নধর্মী অনুষ্ঠানে খোলামেলা আলোচনায় অংশ নেন জেলা প্রশাসক মাহমুদুল হাসান, অতিরিক্ত জেলা প্রশাসক এরশাদ হোসেন,সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আলমগীর হোসেন, নবাবগঞ্জ সরকারী কলেজ বাংলা বিভাগ প্রধান প্রফেসর ড.মাযহারুল ইসলাম, স্থানীয় দৈনিক গৌড় বাংলা সম্পাদক হাসিব হোসেন, বঙ্গবন্ধু পরিষদ সাধারণ সম্পাদক শামসুজ্জামান, আ্যাড.সৈয়দ শাহজামাল প্রমুখ।
সাংবাদিক শহীদুল হুদা অলকের সঞ্চালনায় অনুষ্ঠানে সাংবাদিকদের মধ্যে আলোচনা করেন তসলিমউদ্দিন, শামসুল ইসলাম টুকু, এমরান ফারুক মাসুম, সাজেদুল হক, আজিজুর রহমান শিশির, ডাবলু কুমার ঘোষ, ফারুক আহম্মেদ, জমসেদ আলী প্রমুখ।
আলোচনায় দেশ প্রকৃতপক্ষে যে সাফল্য অর্জন করেছে সে সম্পর্কে সকলের পরিস্কার ধারণা থাকার বিষয়টি উঠে আসে। এছাড়া এই অর্জনের প্রেক্ষাপট ও ইতিহাস, এর ধারবাবাহিকতা রক্ষা ও ভবিষ্যতে এই অর্জনকে আরও সমৃদ্ধ করার চ্যালেঞ্জ নিয়ে আলোচনা হয়। আলোচকদের বক্তব্যে দেশের কোন কোন সেক্টরে কি কি উন্নয়নের কতটুকু সূযোগ আছে সেগুলিও আলোচিত হয়।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com