মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০১:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চাল-শাকসবজি-আমসহ অনেক ফসল উৎপাদনে বাংলাদেশ বিশ্বে নেতৃত্ব দিচ্ছে ঝিনাইদহে হাসপাতালে নবজাতক চুরি করতে এসে ২ নারী আটক! ভিসা হয়নি বেশিরভাগ হজযাত্রীর, সময় আরও বাড়ছে আজই সিরিজ নিশ্চিত করতে পারবে বাংলাদেশ! ৮ বিভাগেই বৃষ্টির আভাস, বিদায় নিতে পারে তাপপ্রবাহ লোকসভা নির্বাচনে ভোট দিলেন মোদী উপজেলা নির্বাচন সিরাজগঞ্জে গোপন বৈঠক, ৫ প্রিসাইডিং কর্মকর্তাসহ গ্রেপ্তার ৬ প্রধানমন্ত্রীর সঙ্গে আইওএম মহাপরিচালকের সৌজন্য সাক্ষাৎ ন্যায্যমূল্যে পণ্য মানুষের কাছে পৌঁছাতে কাজ করছে টিসিবি ঢাকায় আসছেন যুক্তরাজ্যের পররাষ্ট্র প্রতিমন্ত্রী সংসদ নির্বাচনের চেয়ে উপজেলা ভোট প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হচ্ছে প্রতিবন্ধী ব্যক্তিদের প্রবেশগম্যতা নিশ্চিত করতে হবে : দীপু মনি ২৩ ফুট লম্বা আঁচল, মেট গালায় শাড়িতে নজর কাড়লেন আলিয়া এক কোটি কার্ডধারীকে ভর্তুকি মূল্যে পণ্য দেবে টিসিবি শহীদ আহসান উল্লাহ মাস্টারের শাহাদৎবার্ষিকী আজ উপজেলা নির্বাচন: প্রথম ধাপে ৪১৮ প্লাটুন বিজিবি মোতায়েন গাজায় ইসরায়েলি হামলায় নিহত বেড়ে ৩৪৭৩৫ চিপসের প্যাকেট ১, ডাবের খোসা ও দইয়ের পাত্র ২ টাকায় কিনবে ডিএনসিসি সিরাজগঞ্জে গ্যাস লাইনের পাইপ স্থাপনের সময় মাটিচাপা পড়ল শ্রমিক দীর্ঘ প্রতীক্ষার পর চুয়াডাঙ্গা-যশোরে স্বস্তির বৃষ্টি

চাঁপাইনবাবগঞ্জে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ২৬ মার্চ, ২০১৮
  • ১৮৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, চাঁপাইনবাবগঞ্জপ্রতিনিধি: যথাযোগ্য মর্যাদায় বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে। উপজেলা প্রশাসন, বিভিন্ন রাজনৈতিক দল, সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান সূর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনির মধ্যদিয়ে দিবসটির সূচনা করেন। সূর্যোদয়ের সাথে সাথে সকল সরকারি-বেসরকারি ভবনে উত্তোলন করা হয় জাতীয় পতাকা।

সকালে শিবগঞ্জ কেন্দ্রীয় অ¯’ায়ী শহীদ মিনারে পুষ্প¯-বক অর্পণ করেন চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের সংসদ সদস্য মোহা. গোলাম রাব্বানী, উপজেলা নির্বাহী অফিসার শফিকুল ইসলাম, পৌর মেয়র কারিবুল হক রাজিন, শিবগঞ্জ থানার ওসি হাবিবুল ইসলামসহ উপজেলা পর্যায়ের বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানগণ, কর্মকর্তা-কর্মচারী, ¯’ানীয় রাজনৈতিক দল, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ ও ছাত্র-ছাত্রী এবং সাংস্কৃতিক গোষ্ঠিসমূহের কর্মীগণ উপ¯ি’ত ছিলেন। পুষ্প¯-বক অর্পণ শেষে শহীদদের আত্মার প্রতি মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়। এরপর শিবগঞ্জ স্টেডিয়াম মাঠে গোলাম রাব্বানী এমপি, উপজেলা নির্বাহী অফিসার শফিকুল ইসলাম এবং ওসি হাবিবুল ইসলাম আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন করেন এবং বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান ও সংগঠনের অভিবাদন গ্রহণ ও কুচকাওয়াজ পরিদর্শন করেন। কুচকাওয়াজ শেষে স্টেডিয়াম মাঠে বিভিন্ন ধরণের প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ শেষে বেলা সাড়ে ১১টায় শিবগঞ্জ সরকারি মডেল হাই স্কুল প্রাঙ্গনে বীর মুক্তিযোদ্ধা, শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের প্রতি সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এছাড়া বিভিন্ন ধর্মের ধর্মীয় প্রতিষ্ঠানে অনুষ্ঠিত হয় বিশেষ দোয়া ও বিশেষ প্রার্থনা। পরে সন্ধ্যায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com