বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ০৪:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বিমসটেক সম্মেলনে মোদির সঙ্গে সাক্ষাৎ হতে পারে ড. ইউনূসের দক্ষিণ সিটিতেও নাগরিক সনদ দেবেন আঞ্চলিক নির্বাহী কর্মকর্তারা ‘থ্রি ইডিয়টসের’ বাস্তব ফুংসুখ ওয়াংড়ুকে আটক করলো পুলিশ মিয়ানমার সীমান্তে মাইন বিস্ফোরণে বাংলাদেশি আহত দেশে যত অন্যায় হয়েছে তার ৯০ ভাগ করেছেন শেখ হাসিনা: কাদের সিদ্দিকী জ্যোতি জাহাজে অগ্নিকাণ্ড : ৭ সদস্যের তদন্ত কমিটি গঠন অক্টোবরে ঘূর্ণিঝড়-বন্যার শঙ্কা প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাৎ টিআইবির বিবৃতি প্রসঙ্গে যা বলল হেফাজতে ইসলাম পাচার হওয়া অর্থ ফেরাতে ইইউ প্রতিনিধিদলের সঙ্গে দুদকের বৈঠক ইসরায়েলকে থামাতে যে পদক্ষেপের পরামর্শ দিলেন এরদোয়ান পুলিশ দেখে সিএনজি থেকে যাত্রীর চিৎকার, ধরা পড়ল তিন ছিনতাইকারী জয়-পুতুল-ববির ব্যাংক অ্যাকাউন্ট জব্দ ডিএমপির পাঁচ ডিসিকে বদলি-পদায়ন ডেঙ্গুরোগী বেশি দক্ষিণ সিটিতে, ঢাকার বাইরে শীর্ষে চট্টগ্রাম আরও ৩০ মেডিকেল ডিসপেনসারি উদ্বোধন সেনাপ্রধানের মহানবি (সা.)-কে নিয়ে কটূক্তিকারী যুবক গ্রেপ্তার থাইল্যান্ডে বাসে আগুন লেগে ২২ শিক্ষার্থীর মৃত্যুর শঙ্কা সাবেক হুইপ মাহবুব আরা গিনি তিন দিনের রিমান্ডে সাবেক এমপি নাজিমকে হত্যার চেষ্টা : ৫ দিনের রিমান্ডে জ্যাকব

চাঁপাইনবাবগঞ্জে পিকআপের ধাক্কায় অটোরিকশার দুই যাত্রী নিহত

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ২২ জুলাই, ২০২৩
  • ১৩ বার পড়া হয়েছে

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলায় পিকআপের ধাক্কায় ফাতেমা বেগম (৪২) ও হেলাল উদ্দিন (৩৫) নামে সিএনজিচালিত অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন।  আহত হয়েছেন আরও দুই যাত্রী।

শনিবার (২২ জুলাই) সকালে উপজেলার গোহালবাড়ি ইউনিয়নের ফলিমারির বিলে এই দুর্ঘটনা ঘটে। 

নিহত ফাতেমা বেগম ভোলাহাট উপজেলার গোহালবাড়ি এলাকার মৃত ইদ্রিসের মেয়ে ও হেলাল উদ্দিন ধরমপুর এলাকার সমশের আলীর ছেলে।

ভোলাহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিম রেজা জানান, জেলার শিবগঞ্জ থেকে ছেড়ে আসা ভোলাহাটগামী পিকআপটি শিবগঞ্জগামী অটোরিকশাটিকে ফলিমারির বিলে ধাক্কা দেয়। স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার সময় ফাতেমা মারা যান। অন্যদিকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে হেলাল উদ্দিন মারা যান। এ দুর্ঘটনায় অটোরিকশাচালকসহ আরও দুজন আহত হয়েছেন। 

দুইজনের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। আহত দুজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এছাড়াও পিকআপ ও সিএনজি  পুলিশের হেফাজতে রয়েছে বলে জানান ওসি সেলিম।

বাংলা৭১নিউজ/এসএইচবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com