রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৫:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
২৩ দিনের জন্য বান্দরবান ভ্রমণে নিষেধাজ্ঞা রাজধানীতে ট্রাফিক আইন লঙ্ঘন, ৬২৭ মামলায় জরিমানা ২৬ লাখ দেশে ফিরলেন বিএনপি নেতা টুকু নেত্রকোনায় শতাধিক গ্রাম প্লাবিত, রেললাইনে উপচে যাচ্ছে পানি রাজশাহীর সাবেক এমপি আসাদুজ্জামান আসাদ গ্রেফতার এবার কলকাতার রাস্তায় দেখা মিলল ঢাকার আলোচিত কাউন্সিলর আসিফের ঠাকুরগাঁওয়ে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু সাবেক মন্ত্রী এম এ মান্নানের জামিন ফের নামঞ্জুর ছাত্র-জনতার ওপর হামলাকারী যুবলীগ নেতা শাকিল অস্ত্রসহ গ্রেফতার সেনাবাহিনীতে সৎ-নীতিবান অফিসাররাই পদোন্নতির দাবিদার: প্রধান উপদেষ্টা ছাত্রলীগকে সন্ত্রাসী সংগঠন হিসেবে নিষিদ্ধ করতে ৭ দিনের আল্টিমেটাম শাহজালাল ইসলামী ব্যাংকের উদ্যোক্তার শেয়ার বিক্রির ঘোষণা বিদেশি কূটনীতিকদের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক মজুত গ্যাস উত্তোলন নিয়ে সুখবর দিল বাপেক্স এনএসআইয়ের সাবেক মহাপরিচালক ও স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা বৈরুতে একরাতে ৩০ দফা ভারি বিমান হামলা ইসরাইলের পূজামণ্ডপে ব্যাগ-পোটলা নিয়ে প্রবেশে নিরুৎসাহিত করেছে পুলিশ সাবেক মন্ত্রী আব্দুর রহমানের দেশত্যাগে নিষেধাজ্ঞা সাবেক রাষ্ট্রপতি বদরুদ্দোজা চৌধুরীর তৃতীয় জানাজা অনুষ্ঠিত বিদ্যুৎ বিভাগ ও ক্রীড়া মন্ত্রণালয়ে নতুন সচিব

চাঁপাইনবাবগঞ্জে পত্রিকা অফিসে ককটেল হামলা

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:
  • আপলোড সময় রবিবার, ৩০ অক্টোবর, ২০২২
  • ২৬ বার পড়া হয়েছে

চাঁপাইনবাবগঞ্জের স্থানীয় দৈনিক চাঁপাই চিত্র অফিসে ককটেল হামলার ঘটনা ঘটেছে। শনিবার (২৯ অক্টোবর) দিনগত রাতে দুর্বৃত্তরা পত্রিকা অফিসটির ছাদে ককটেল ছুড়ে মারে। ঘটনার পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন ও আলামত সংগ্রহ করেছেন।

চাঁপাই চিত্রের সম্পাদক কামাল উদ্দিন বলেন, শনিবার পত্রিকার কাজ শেষ করে সবাই প্রায় রাত সাড়ে ১০ টার দিকে বাসায় যাই। পরে নাইটগার্ডের মাধ্যমে ককটেল হামলা বিষয়টি জানতে পেরে পুলিশকে জানিয়েছি। খবর পেয়ে পুলিশ এসে ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করে নিয়ে গেছেন।

কারা এ ঘটনা ঘটিয়ে থাকতে পরে, এমন প্রশ্নের উত্তরে পত্রিকাটির সম্পাদক বলেন, স্থানীয় দৈনিক হিসাবে আমরা সবধরনের সংবাদই প্রকাশের চেষ্টা করে আসছি। সংবাদ মূল্য থাকলে আমরা সংবাদ প্রকাশে পিছু পা হই না। সে যেই হোক না কেন। প্রকাশিত কোনো সংবাদে ক্ষুব্ধ হয়ে কেউ ককটেল হামলার মতো ঘটনা ঘটিয়ে থাকতে পারে। আমরা আশা করি পুলিশ অপরাধীকে খুঁজে বের করবে।

এ বিষয়ে চাঁপাইনবাবগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর জাহান বলেন বলেন, শনিবার রাত আনুমানিক দেড়টার দিকে এ বিস্ফোরণের ঘটনা ঘটেছে। তবে এটা যে ককটেল তা অনুমান করা যায়নি। বারুদের গন্ধ পাওয়া গেলেও ককটেলের স্পিন্টার ছড়িরে ছিটিয়ে পড়ে থাকতে দেখা যায়নি। কোনো দুষ্কৃতিকারী ভীতি ছড়াতে এ ঘটনা ঘটিয়েছে। বিষয়টি জানার পর আমরা ৫ মিনিটের মধ্যেই ঘটনাস্থলে গিয়েছি, আলামত সংগ্রহ করা হয়েছে। আমরা ঘটনাটি গুরুত্ব সহকারে দেখছি।

এ ঘটনায় রোববার (৩০ অক্টোবর) সন্ধ্যা ৭টায় চাঁপাইনবাবগঞ্জ প্রেস ক্লাবে জরুরী সভা আহ্বানের কথা জানিয়েছেন সভাপতি শহীদুল হুদা অলক। তিনি এ ঘটনার সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেফতার ও শান্তির দাবি জানান।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com