মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৪:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চিপসের প্যাকেট ১, ডাবের খোসা ও দইয়ের পাত্র ২ টাকায় কিনবে ডিএনসিসি সিরাজগঞ্জে গ্যাস লাইনের পাইপ স্থাপনের সময় মাটিচাপা পড়ল শ্রমিক দীর্ঘ প্রতীক্ষার পর চুয়াডাঙ্গা-যশোরে স্বস্তির বৃষ্টি ১০ মে ঢাকায় সমাবেশ করবে বিএনপি ফিলিস্তিনের পক্ষে বিশ্ববিদ্যালয়গুলোতে ছাত্রলীগের কর্মসূচি ইলিশের উৎপাদন বেড়ে ৫.৭১ লাখ টন: মন্ত্রী চাকরিতে প্রবেশের বয়স বাড়ানো নিয়ে যা বললেন জনপ্রশাসনমন্ত্রী সুন্দরবনে আগুন কেন, গভীরভাবে খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর লোডশেডিং আগের তুলনায় কমেছে, দাবি জ্বালানি প্রতিমন্ত্রীর প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান স্বামীর সঙ্গে ঝগড়া করে বোবা ছেলেকে কুমিরের মুখে ফেললেন নারী ইউক্রেনের কাছে পারমাণবিক মহড়ার নির্দেশ পুতিনের চট্টগ্রামে কালবৈশাখীর তাণ্ডব : সড়কে গাছ পড়ে যান চলাচল ব্যাহত দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নিবিড়ভাবে কাজ করতে হবে একীভূত হবে না ন্যাশনাল ব্যাংক, নিজেরাই সবল হতে চায় প্রাথমিকে মঙ্গলবার থেকে স্বাভাবিক রুটিনে ক্লাস রাষ্ট্রপতির সঙ্গে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের সাক্ষাৎ ধামরাই ঝড়ে টিনের চালা ভেঙে পড়ে দুই নিরাপত্তারক্ষী নিহত হিলি দিয়ে ১০ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত

চাঁপাইনবাবগঞ্জে ‘জঙ্গি আস্তানায়’ অভিযান, গোলাগুলি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২৮ নভেম্বর, ২০১৭
  • ১০২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের সীমান্তবর্তী চরআলাতুলি মধ্যচরে জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ি ঘিরে অভিযান চালাচ্ছে র্যাব ৫-এর একটি দল।

মঙ্গলবার ভোররাত ৪টার দিকে চরআলাতুলি ইউনিয়নের আলাতুলি মধ্যচরের মধ্যে জঙ্গিদের অবস্থান নিশ্চিত হয়ে ওই বাড়িটি ঘেরাও করে তাদের আত্মসমর্পণের আহ্বান জানায় র্যাব।

তবে র্যাবের দাবি, ওই সময় জঙ্গি বাড়ির ভেতর থেকে র্যাবের অভিযানিক দলকে লক্ষ্য করে গ্রেনেড ও গুলি ছোড়া হয়। এ সময় র্যাবের সঙ্গে জঙ্গিদের গোলাগুলি হয়।

আশপাশের লোকজন জানান, মঙ্গলবার ভোর পর্যন্ত ওই বাড়ি থেকে থেমে থেমে গুলির শব্দ শোনা যায়।

ওই বাড়িটি আতাউর রহমান পাকুর ছেলে রাশিকুলের।
বাড়িটিতে জঙ্গিরা অবস্থান করছে, এমন খবর পেয়ে র্যাব অভিযান শুরু করে। তবে ভোর পর্যন্ত হতাহতের খবর জানা যায়নি। শেষ খবর পাওয়া পর্যন্ত অভিযান অব্যাহত রয়েছে বলে জানান তারা।

রাজশাহীস্থ র্যাব ৫-এর উপঅধিনায়ক মেজর আশরাফুল ইসলাম বলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা শহর থেকে ১০ কিলোমিটার দূরে ও রাজশাহীর গোদাগাড়ী উপজেলা সদর থেকে দুই কিলোমিটার দূরে পদ্মার বুকে কয়েক বছর আগে চরটি জেগে ওঠে।

চরের ওই জঙ্গি বাড়িতে অভিযান অব্যাহত রয়েছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com