মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১২:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
প্রধানমন্ত্রীর সঙ্গে আইওএম মহাপরিচালকের সৌজন্য সাক্ষাৎ ন্যায্যমূল্যে পণ্য মানুষের কাছে পৌঁছাতে কাজ করছে টিসিবি ঢাকায় আসছেন যুক্তরাজ্যের পররাষ্ট্র প্রতিমন্ত্রী সংসদ নির্বাচনের চেয়ে উপজেলা ভোট প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হচ্ছে প্রতিবন্ধী ব্যক্তিদের প্রবেশগম্যতা নিশ্চিত করতে হবে : দীপু মনি ২৩ ফুট লম্বা আঁচল, মেট গালায় শাড়িতে নজর কাড়লেন আলিয়া এক কোটি কার্ডধারীকে ভর্তুকি মূল্যে পণ্য দেবে টিসিবি শহীদ আহসান উল্লাহ মাস্টারের শাহাদৎবার্ষিকী আজ উপজেলা নির্বাচন: প্রথম ধাপে ৪১৮ প্লাটুন বিজিবি মোতায়েন গাজায় ইসরায়েলি হামলায় নিহত বেড়ে ৩৪৭৩৫ চিপসের প্যাকেট ১, ডাবের খোসা ও দইয়ের পাত্র ২ টাকায় কিনবে ডিএনসিসি সিরাজগঞ্জে গ্যাস লাইনের পাইপ স্থাপনের সময় মাটিচাপা পড়ল শ্রমিক দীর্ঘ প্রতীক্ষার পর চুয়াডাঙ্গা-যশোরে স্বস্তির বৃষ্টি ১০ মে ঢাকায় সমাবেশ করবে বিএনপি ফিলিস্তিনের পক্ষে বিশ্ববিদ্যালয়গুলোতে ছাত্রলীগের কর্মসূচি ইলিশের উৎপাদন বেড়ে ৫.৭১ লাখ টন: মন্ত্রী চাকরিতে প্রবেশের বয়স বাড়ানো নিয়ে যা বললেন জনপ্রশাসনমন্ত্রী সুন্দরবনে আগুন কেন, গভীরভাবে খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর লোডশেডিং আগের তুলনায় কমেছে, দাবি জ্বালানি প্রতিমন্ত্রীর প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান

চাঁপাইনবাবগঞ্জে গুলিতে ‘মাদক কারবারি’ নিহত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ২৫ জুন, ২০১৮
  • ৮১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে কাইয়ুম শেখ নামে এক ব্যক্তি নিহত হয়েছেন, যিনি মাদক কারবার ও হুন্ডি ব্যবসার সঙ্গে জড়িত বলে দাবি করছে আইনশৃঙ্খলা বাহিনী। এ ঘটনায় আরও একজন আহত হয়েছেন।

রবিবার দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার মনাকষা ইউনিয়নের চৌকা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতের নাম কাইয়ুম। তিনি মনাকষা ইউনিয়নের পারচৌকা গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে। আহত ব্যক্তির নাম ফিরোজ। তিনিও একই গ্রামের কলিমুদ্দিনের ছেলে।

চাঁপাইনবাবগঞ্জ পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম জানান, রাত প্রায় আড়াইটার দিকে শিবগঞ্জ উপজেলার চৌকা গ্রামে গোয়েন্দা পুলিশের একটি দল মাদকবিরোধী অভিযান চালাতে যায়। এ সময় একটি বাড়ি থেকে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে মাদক কারবারিরা। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছুড়লে কাইয়ুম ও ফিরোজ নামে দুই মাদক কারবারি গুলিবিদ্ধ হয়।

পরে তাদের উদ্ধার করে প্রথমে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকালে কাইয়ুম মারা যায়।

বন্দুকযুদ্ধের পর ঘটনাস্থলে থেকে ২০০ গ্রাম হেরোইন, একটি পিস্তল ও চার রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে বলে জানান তিনি।

বাংলা৭১নিউজ/এআইকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com