শুক্রবার, ১১ অক্টোবর ২০২৪, ০৪:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বিশ্বে ৮ শিশু ও তরুণীর মধ্যে একজন ধর্ষণ-যৌনহয়রানির শিকার এটিএম থেকে বিকাশে রেমিটেন্স ক্যাশ আউট ৭ টাকায় বগুড়ায় বিলের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু বন্যায় ক্ষতিগ্রস্ত ৪০০ পরিবারকে অর্থ সহায়তা দিলো জামায়াত মমতাজসহ ৯০ জনের নামে হত্যা মামলা একসঙ্গে ৫ নারী বিচারপতি নিয়োগ দিয়ে সুপ্রিম কোর্টে নতুন ইতিহাস সাহিত্যে নোবেল পেলেন দক্ষিণ কোরিয়ার হান ক্যাং নির্বাচনমুখী সংস্কারগুলো আগে বাস্তবায়ন করতে হবে: সালাহউদ্দিন সাবেক খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র কারাগারে লিবিয়া থেকে দেশে ফিরেছেন ১৫০ বাংলাদেশি রাশিয়ায় এবার বিমানঘাঁটিতে হামলা, এখনো জ্বলছে তেল টার্মিনালের আগুন ২৪ ঘণ্টায় সাবের হোসেন কীভাবে মুক্তি পেলেন: প্রশ্ন রিজভীর রাজনগরে ২৩১ বস্তা ভারতীয় চিনি উদ্ধার, আটক ১ হারুনের দেশত্যাগ নিয়ে যা বললেন হাসনাত আব্দুল্লাহ শেখ হাসিনাসহ ৪৬ জনের নামে মাহমুদুর রহমানের মামলা ডিম-পেঁয়াজ-আলুর দাম কিছুটা কমেছে: বাণিজ্য মন্ত্রণালয় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক মাদরাসার ভেতরে, ১৪ শিক্ষার্থী আহত দুই কোটির ব্যবসায় ১৫১ কোটি টাকা ঋণ, এস আলমের মাসুদের ঘাড়ে দায় গোলান মালভূমিতে হিজবুল্লাহ সদস্যকে হত্যার দাবি ইসরায়েলের ৩৬৫ দিন নিরাপত্তা দেওয়ার দায়িত্ব আমাদের: স্বরাষ্ট্র উপদেষ্টা

চাঁদাবাজির সময় ভুয়া সিআইডিকে আটক করেছে ব্যবসায়ীরা

সিরাজগঞ্জ প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ১০ অক্টোবর, ২০২২
  • ১২ বার পড়া হয়েছে

সিরাজগঞ্জের তাড়াশে ভুয়া সিআইডি পুলিশ পরিচয়ে চাঁদাবাজির সময় এক যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে তাড়াশ বাজারের ব্যবসায়ীরা।

আজ সোমবার দুপুরে তাড়াশ পৌর বাজার এলাকা থেকে তাকে আটক করা হয়।  বিষয়টি নিশ্চিত করেছেন তাড়াশ থানার ওসি শহিদুল ইসলাম।

আটককৃত ওই যুবকের নাম মো. মনিরুল ইসলাম মনি (৩২)।

তিনি গুরুদাসপুর উপজেলার সাইদুর ইসলামের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী জানান, আজ দুপুরে তাড়াশ পৌর বাজার এলাকায় মুদি দোকানে সিআইডি পুলিশ পরিচয়ে মনিরুল দোকানের মালিককে বলে, তোমার দোকানে মেয়াদ উত্তীর্ণ জিনিসপত্র আছে সেই অপরাধে জরিমানা করা হবে। হয় আমাকে টাকা দাও না হলে ম্যাজিস্ট্রেট দিয়ে জরিমানা করা হবে। এ নিয়ে দোকানির সাথে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়ে মনিরুল।

এ সময় স্থানীয় ব্যবসায়ীদের সন্দেহ হলে তাড়াশ থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে আটক করে থানায় নিয়ে যায়।

এ বিষয়ে তাড়াশ থানার ওসি শহিদুল ইসলাম বলেন, ‘মনিরুল ইসলাম নামের এক যুবককে আটক করা হয়েছে। তার কাছ থেকে একটি মোবাইল ফোন জব্দ করা হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। ‘

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com