রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সুইজারল্যান্ড সফর শেষে দেশে ফিরেছেন স্পিকার জঙ্গিবাদ পুরোপুরি নির্মূল না হলেও নিয়ন্ত্রণে রয়েছে: আইজিপি টেকসই উন্নয়নে সময়োপযোগী আর্থিক ব্যবস্থাপনা অপরিহার্য জামিন নামঞ্জুর, কারাগারে ইশরাক ১৬ ভরি স্বর্ণ ছিনিয়ে পালানোর সময় জনতার হাতে ধরা পুলিশ কর্মকর্তা কঙ্গোতে সামরিক অভ্যুত্থানের চেষ্টা বাবাকে খুঁজে পেতে ঝিনাইদহ-৪ আসনের এমপির মেয়ে ডিবিতে কালশী ট্রাফিক বক্সে আগুন দিলো অটোরিকশাচালকরা কমলাপুর আইসিডি’র নিয়ন্ত্রণ নৌপরিবহন মন্ত্রণালয়কে নিতে সুপারিশ ভোট কম পড়ার বড় ফ্যাক্টর বিএনপি : ইসি আলমগীর অভিবাসী কর্মীদের টেকসই ভবিষ্যৎ নির্মাণে কাজ করছে সরকার উপজেলা নির্বাচন : দ্বিতীয় ধাপে ৪৫৭ প্লাটুন বিজিবি মোতায়েন এখনো চলছে অটোরিকশাচালকদের বিক্ষোভ, ৩ বাস ভাঙচুর সাগরে মাছ ধরায় নিষেধাজ্ঞা: জেলেরা বলছেন ‘মড়ার উপর খাঁড়ার ঘা’ মেট্রোরেলে ভ্যাট বসানো এনবিআরের ভুল সিদ্ধান্ত : ওবায়দুল কাদের ভাঙ্গায় চেয়ারম্যানপ্রার্থীর উঠান বৈঠকে হামলা-ভাঙচুর সিঙ্গাপুরে হঠাৎ মাথাচাড়া করোনার, আক্রান্ত প্রায় ২৬ হাজার বাংলাদেশ অর্থনীতি সমিতি সভাপতি কাজী খলীকুজ্জমান, সম্পাদক আইনুল ওএমএস–এ গাফলতি হলে জেল-জরিমানার হুঁশিয়ারি খাদ্যমন্ত্রীর এসএমই মেলা উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

চাঁদপুর প্রেসক্লাবের নতুন কমিটির অভিষেক

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ২৯ এপ্রিল, ২০১৮
  • ২৭১ বার পড়া হয়েছে
চাঁদপুর প্রেসক্লাবের নতুন কমিটির অভিষেক অনুষ্ঠানে চিত্রশিল্পী মনিরুল ইসলামকে সংবর্ধনা প্রদান করা হয়।

বাংলা৭১নিউজ, চাঁদপুর প্রতিনিধি: উৎসবমুখর পরিবেশে চাঁদপুর প্রেসক্লাবের ২০১৮ সালের কার্যকরী কমিটির অভিষেক ও গুণিজন সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষ্যে চাঁদপুর প্রেসক্লাব মিলনায়তনে শনিবার সন্ধ্যা ৬টায় থেকে মধ্যরাত পর্যন্ত অভিষেক, গুণিজন সংবর্ধনা, আলোচনা এবং সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। সাংবাদিক ও তাদের পরিবারের সদস্যদের মিলনমেলার এ অনুষ্ঠানে জেলার বিভিন্ন পর্যায়ের প্রশাসনিক কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনীতিক, শিক্ষক, সুশিল সমাজ, বিভিন্ন সাংস্কৃতিক, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ এবং প্রেসক্লাবের সদস্যরা অংশগ্রহন করেন।

চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটোয়ারীর সভাপতিত্বে ও সাবেক সভাপতি বি এম হান্নান ও শাহ মোহাম্মদ মাকসুদুল আলমের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে জাতীয় প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ শফিকুর রহমান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাংবাদিকদের কল্যাণে অনেক কাজ করছেন। তিনি চাঁদপুর প্রেসক্লাবের জন্যই শুধু নয়, জাতীয় প্রেসক্লাবকে ৩১ তলা বিশিষ্ট ভবন করে দিচ্ছেন। ইতিমধ্যেই তার কাজ শুরু হয়েছে।

চাঁদপুর প্রেসক্লাবের নতুন কমিটির অভিষেক অনুষ্ঠানে বক্তব্য রাখেন জাতীয় প্রেসক্লাব সভাপতি শফিকুর রহমান।

তিনি আরো বলেন, গোটা বাংলাদেশের মধ্যে চাঁদপুর হচ্ছে একটি সুনামধন্য জেলা। এই জেলার বহু কৃতি সন্তান দেশের উচ্চতর স্থানে কর্মরত। তাই আমি মনে করি এই জেলায় কোনো অন্যায়কারি থাকতে পারে না। এখান থেকে নিয়মিত অনেকগুলো দৈনিক পত্রিকা প্রকাশিত হয়। এটা আনন্দের বিষয়। তবে সাংবাদিক ভাইদের প্রতি অনুরোধ থাকবে আরো বেশী সচেতন ও যতœবান হয়ে সংবাদ পরিবেশন করবেন।

সংবর্ধিত অতিথি ছিলেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন চিত্রশিল্পী মনিরুল ইসলাম, পাওয়ার সেলের ডিজি মোহাম্মদ হোসেন, শিল্পপতি জয়নাল আবেদীন মজুমদার (সিআইপি)। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ওচমান গণি পাটওয়ারী, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. মাসুদ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার মো. মিজানুর রহমান।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com