শনিবার, ০৪ মে ২০২৪, ০২:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

চাঁদপুরে মেঘনা থেকে ১০ জেলে আটক

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ৯ এপ্রিল, ২০১৮
  • ২৩৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, চাঁদপুর প্রতিনিধি:  জাটকা ধরার অভিযোগে চাঁদপুরের মেঘনা নদীর টিলাবাড়ী ও মোহনার বালুর চর এলাকা থেকে ১০ জেলেকে আটক করেছে নৌ-পুলিশ।

সোমবার (৯ এপ্রিল) রোববার দিনগত রাত ২টা থেকে সকাল ১০টা পর্যন্ত একাধিক অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় জব্দ করা হয় ১৭ হাজার মিটার নিষিদ্ধ কারেন্ট জাল, ১০টি ইঞ্জিন চালিত নৌকা ও দুই কেজি জাটকা (ছোট ইলিশ)।

আটক জেলেরা হলেন- চাঁদপুর পৌরসভার টিলবাড়ী এলাকার মাসুদ (২৫), মো. সানাউল্লাহ (৩৮), আসলাম (১৮) ও মো. রুবেল (২৬) এবং মতলব উত্তর উপজেলার মোহনপুর এলাকার মোবারক হোসেন (৪২), শিপন হোসেন (২২), ইব্রাহীম কবিরাজ (৩৭), খালেক সরকার (২৭), আবুল কালাম (১৮) ও মো. রফিক প্রধানিয়া (৬০)।

চাঁদপুর নৌ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবুল হাশিম লিটন জানান, নিয়মিত অভিযানের অংশ হিসেবে রোববার দিনগত রাত ২টার দিকে অভিযান শুরু করে পুলিশ। অভিযান চলাকালে ভোর সাড়ে ৪টার দিকে মেঘনা মোহনার বালুর চর এলাকায় জাটকা নিধনের সময় আটক হন ছয়জন। পরে সকাল ১০টার দিকে শহরের টিলাবাড়ী এলাকা থেকে আরো চার জেলেকে আটক করা হয়। ইলিশ রক্ষার্থে ২৪ ঘণ্টা পালাক্রমে অভিযান পরিচালিত হচ্ছে।

চাঁদপুর মৎস্য বিভাগের সহকারী মৎস্য কর্মকর্তা সুফি আহাম্মদ বলেন, আটক সবাইকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে মৎস্য আইনে শাস্তি দিয়ে কারাগারে পাঠানো হবে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com