শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মালয়েশিয়ায় ১৩২ বাংলাদেশি গ্রেফতার ডুমুরিয়ায় অস্তিত্ব সংকটে ৭ নদী জাপানে শক্তিশালী ৬.৫ মাত্রার ভূমিকম্প রাস্তা পারাপারের সময় দ্রুত গতির বাসচাপায় নারী নিহত রোববার থেকে ফের তিনদিনের হিট অ্যালার্ট জারি হতে পারে দাবদাহে ঢাকায় উৎপাদনশীল খাতে বছরে ক্ষতি ২৭০০ কোটি ডলার ঘুমন্ত হেলপারকে পুড়িয়ে হত্যা: একজনের দায় স্বীকার, দুজনের রিমান্ড ভারতীয় মসলায় ক্যানসারের উপাদান: তথ্য সংগ্রহ করছে যুক্তরাষ্ট্র দেশে আলাদা ফরেনসিক বিশ্ববিদ্যালয় এখন সময়ের দাবি : সিআইডি প্রধান গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড পাচ্ছে ২৯ প্রতিষ্ঠান নিরাপদ খাদ্য উৎপাদনের আহ্বান প্রাণিসম্পদ মন্ত্রীর চট্টগ্রামে ৪৮ ঘণ্টা পরিবহন ধর্মঘটের ডাক ৩ মাসে গ্রামীণফোনের আয় ৩৯৩২ কোটি টাকা, গ্রাহক বেড়েছে ১০ লাখ পাঁচদিনে সোনার দাম কমলো ৬৪৯৭ টাকা প্রবাসীদের বৈধপথে রেমিট্যান্স পাঠানোর আহ্বান প্রতিমন্ত্রীর ঢাকায় দিনে-দুপুরে জুয়েলারি ব্যবসায়ীর সর্বস্ব লুট বনানীতে যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন হাসপাতালে ডাক্তার না থাকায় অনেককে শোকজ করা হয়েছে বরিশালে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের তিনজনের মৃত্যু ভুয়া তথ্য ছড়িয়ে পুঁজিবাজারে বিনিয়োগকারীদের প্রভাবিত করতেন তারা

চাঁদপুরে দোকান কর্মচারীকে হত্যায় তিনজনের ফাঁসি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২৮ মার্চ, ২০১৮
  • ১১৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, চাঁদপুর প্রতিনিধি: চাঁদপুরে দোকান কর্মচারী মাসুদ রানাকে (২৭) হত্যার দায়ে তিনজনকে মৃত্যুদ-ের আদেশ দিয়েছেন আদালত। চাঁদপুরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ মামুনুর রশীদ জনাকীর্ণ আদালতে বুধবার এ আদেশ দেন। একইসঙ্গে ঘটনার শিকার পরিবারকে নগদ এক লাখ টাকা প্রদানের আদেশ দিয়েছেন আদালত।
মৃত্যুদণ্ড প্রাপ্তরা হলো- মতলব উত্তর উপজেলার শাহবাজকান্দি এলাকার শাহজাহান শিকদারের ছেলে সুফিয়ান আহমেদ ওরফে শিবির (২২), একই উপজেলার দক্ষিণ ফতেপুর এলাকার শফিকুল ইসলামের ছেলে সাইফুল ইসলাম ওরফে সুজন (২৩) এবং একই এলাকার মো. মোশারফ সরদারের ছেলে মো. শরীফ সরদার (১৯)।
মামলার এজাহার সূত্রে জানা যায়, মাসুদ রানা মতলব উত্তর উপজেলার দক্ষিণ ফতেপুর গ্রামে নিজ এলাকায় কসমেটিকস ও মোবাইল ফোনের ব্যবসা করতো। তার দোকানে শরীফ সরদার নামের এক যুবক একটি স্বর্ণের চেইন জমা রেখে দুই হাজার টাকা ধার নেয়। এ সময় মাসুদ দেড় হাজার টাকা শরীফকে দেয় এবং পরবর্তীতে আরো ৫শ’ টাকা দিবে বলে জানায়। কিন্তু চেইনটি স্বর্ণের না হওয়ায় শরীফের কাছ থেকে মাসুদ রানা টাকা ফেরত চায়।
এই নিয়ে তালবাহানার এক পর্যায়ে ২০০৯ সালের ২৬ ফেব্রুয়ারি রাতে মাসুদ রানাকে টাকা ফেরত দেয়ার আশ^াস দেয় শরীফ। পরদিন ২৭ ফেব্রুয়ারি দক্ষিণ ফতেপুর গ্রামে আরশাদ বেপারী বাড়ির পুকুরের পশ্চিম পাড় থেকে মাসুদ রানার লাশ উদ্ধার করা হয়।
ওই ঘটনায় নিহত মাসুদ রানার ভাই ফারুক ব্যাপারী (৩৫) থানায় মামলা দায়ের করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা মতলব উত্তর থানার এসআই খন্দকার মো. ইব্রাহিম ওইবছরের ৩০ মে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। আদালত ২১ জন সাক্ষীর সাক্ষ্য-প্রমাণ শেষে বুধবার এই রায় প্রদান করেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com