সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১২:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চুরির মামলা তদন্তে মিললো অবৈধ অস্ত্রের সন্ধান লভ্যাংশ ঘোষণার অনুমতি পেলো যমুনা ব্যাংক বন্যপ্রাণী সংরক্ষণে জাতীয়ভাবে উৎসাহিত করে পুরস্কার পাচ্ছেন যারা বিকাশে টেন মিনিট স্কুলের ফি পেমেন্টে ২০০ টাকা ক্যাশব্যাক দফায় দফায় কমছে সোনার দাম, এবার কমলো ৩১৫ টাকা নৌ পুলিশের অভিযানে অবৈধ জাল ও মাছের পোনাসহ আটক ৫১ সোমবার দেশে ফিরছেন প্রধানমন্ত্রী ১৫০০ কোটির মাইলফলক ছুঁলো পদ্মা সেতুর টোল আদায় বাংলাদেশকে ১৪৬ রানের টার্গেট দিলো ভারত শ্রমিকদের জন্য কর্মবান্ধব পরিবেশ গড়ে তুলতে হবে : স্পিকার প্রাথমিকের শূন্য পদে নিয়োগে পদক্ষেপ নিতে বলল সংসদীয় কমিটি নেত্রীর জন্য জান দেওয়া নয়, সিদ্ধান্ত মানার আহ্বান : দীপু মনি দাবদাহে শিক্ষাপ্রতিষ্ঠান খোলা-বন্ধ নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী কোরবানির জন্য প্রস্তুত ১ কোটি ৩০ লাখ পশু, আমদানি নয় বঙ্গোপসাগর থেকে ভেসে এসেছে টর্পেডো সদৃশ বস্তু এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ৯-১১ মের মধ্যে বেসরকারি বিশ্ববিদ্যালয় কেবল ব্যবসা করলে চলবে না : শিল্পমন্ত্রী আইনগত সহায়তা পাওয়া করুণা নয় : আইনমন্ত্রী কোটালীপাড়ার সাবেক উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে দুদকের মামলা বিনামূল্যে ছাতা-খাবার স্যালাইন পাচ্ছেন ৩৫ হাজার রিকশাচালক

চাঁদপুরে কেন্দ্রীয় মহিলা আ.লীগ নেত্রী ও কলেজ অধ্যক্ষ খুন, এ্যাড. স্বামী আটক

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৫ জুন, ২০১৮
  • ১১৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, চাঁদপুর প্রতিনিধি: চাঁদপুরের ফরিদগঞ্জ গল্লাক আদর্শ ডিগ্রি কলেজের অধ্যক্ষ, মহিলা আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য, চাঁদপুর সরকারি মহিলা কলেজের সাবেক ভিপি শাহিনা সুলতানা ফেন্সি (৫৭) খুন হয়েছে। এ ঘটনায় ফেন্সির স্বামী অ্যাডভোকেট জহিরুল ইসলামকে আটক করেছে পুলিশ।

সোমবার (৪ জুন) দিবাগত রাত ১০টায় শহরের ষোলঘরে নিজস্ব বাসভবনের  চারতলা বাড়ির দ্বিতীয় তলায় এ ঘটনা ঘটে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়া ছবিতে দেখা গেছে যে, বেড রুমের ভেতরে খাটের পাশে মেঝেতে অধ্যক্ষ শাহিন সুলতানা ফেন্সির রক্তাক্ত দেহ পড়ে আছে। লাশের আশপাশে ছোপ ছোপ রক্ত ছড়িয়ে ছিটিয়ে আছে।

এদিকে অ্যাডঃ জহিরের ছোট ভাই নয়ন জানান, তার ভাই মসজিদ থেকে নামাজ শেষ করে বাসায় গিয়ে দেখেন ঘরের দরজা খোলা। ভেতরে ডুকে দেখেন তার স্ত্রীর লাশ ফ্লোরে পড়ে আছে। তখনই অ্যাডঃ জহির তার ভাইসহ আত্মীয়-স্বজন এবং থানাকে ফোন দেন। নয়ন জানান, রাত প্রায় সাড়ে ১০টার দিকে তাকে তার ভাই ফোন দিয়ে ভাবী খুন হওয়ার ঘটনা জানান।

নিহতের বড় ভাই ষোলঘর আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নঈমুদ্দিন খান ঘটনাস্থলে এ প্রতিবেদককে বলেন, তার ভগ্নিপতি অ্যাডঃ জহির দ্বিতীয় বিবাহ করেছেন। প্রথম স্ত্রী হচ্ছেন তার বোন ফেন্সি। তার বোনের সংসারে তিন মেয়ে রয়েছে। তাদের তিনজনেরই বিয়ে হয়েছে। দুই মেয়ে দেশের বাইরে থাকেন। অ্যাডঃ জহিরের দ্বিতীয় বিয়ে করায় তাদের মধ্যে পারিবারিক কলহ লেগেই থাকতো। তিনিসহ অন্য ভাই-বোনরা জোর দিয়ে বলেন, অ্যাডঃ জহিরই তার স্ত্রীকে খুন করেছে।

নিহত ফেন্সির স্বামী অ্যাডভোকেট জহিরুর ইসলামের গ্রামের বাড়ী চাঁদপুর সদর উপজেলার মৈশাদী ইউনিয়নের শিলন্দিয়া গ্রামে । তিনি জেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সম্পাদক ও জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি।

মডেল থানার অফিসার ইনচার্জ ওয়ালী উল্লাহ অলি জানান, রাত সাড়ে ১০টার পর খবর পেয়ে তারা ঘটনাস্থলে যান। এরপর খুনের ঘটনা দেখতে পেয়ে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানান। অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মোঃ মিজানুর রহমানসহ বেশ ক’জন পুলিশ ইন্সপেক্টর, পিবিআই ও ডিবি পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ওসি জানান, লাশের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। মাথার মাঝামাঝি স্থানে প্রচ- আঘাত রয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকেই অ্যাডঃ জহিরকে আটক করে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com