শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

চাঁদপুরের বিপ্লব দেব ত্রিপুরার ভাবি মুখ্যমন্ত্রী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ৪ মার্চ, ২০১৮
  • ৩৯৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, বি এম হান্নান, চাঁদপুর প্রতিনিধি : ভারতীয় ত্রিপুরা রাজ্যের বিধান সভা নির্বাচনে ভারতীয় জনতা পার্টির (বিজেপি) সভাপতি বিপ্লব কুমার দেব জয়লাভ করেছেন। এতে করে তাঁর মুখ্যমন্ত্রী হওয়ার পথ সুগম হয়ে যাচ্ছে। বিপ্লব কুমার দেবের পৈত্রিক নিবাস চাঁদপুরের কচুয়া উপজেলার ৪নং পূর্ব সহদেবপুর ইউনিয়নের মেঘদাইর গ্রামে। তার দলের এই বিজয়ের সংবাদে কচুয়ায় আনন্দ উৎসাহ উদ্দীপনা বিরাজ করছে।

 

বিপ্লব কুমার দেবের চাচা কচুয়া উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি প্রাণধন দেব ও বিভিন্ন সূত্রে জানাগেছে, ভারতের ত্রিপুরা রাজ্যের বিধান সভা নির্বাচনে ৬০টি আসনের মধ্যে বিপ্লব কুমার দেব দল ৪৩টি আসনে জয়লাভ করে।

 

এর মধ্যে সিপিএম প্রায় ১৬টি আসন এবং প্রার্থী মৃত্যুজনিত কারনে এক আসনে নির্বাচন স্থগিত করা হয়। গত ২৮ ফেব্রুয়ারী ওই নির্বাচন ভোট গ্রহন শেষ হয় এবং শনিবার (৩মার্চ) বেসরকারীভাবে ফলাফল ঘোষনা হয়েছে বলে জানা গেছে।

 

ভারতীয় জনতা পার্টির সভাপতি বিপ্লব কুমার দেব ৪৩টি আসনে বিজয়ী হওয়ায় তাঁকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন, কচুয়া উপজেলা আ’লীগের সভাপতি মোঃ আইয়ুব আলী পাটওয়ারী, সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, কচুয়া পৌর আ’লীগের আহ্বায়ক আকতার হোসেন সোহেল ভূইয়া, পৌর মেয়র ও উপজেলা যুবলীগের সভাপতি নাজমুল আলম স্বপন, সাধারণ সম্পাদক মোঃ শাহজালাল প্রধান জালাল, পূর্ব সহদেবপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ ইমাম হোসেন সোহাগ, কচুয়া প্রেসক্লাবের সভাপতি প্রিয়তোষ পোদ্দার।

 

প্রসঙ্গত, কচুয়ার কৃতি সন্তান, ভারতীয় জনতা পার্টির (বিজেপি’র) সভাপতি বিপ্লব কুমার দেব বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কাউন্সিলে ভারতীয় ক্ষমতাসীন দলের প্রতিনিধি হিসেবে বাংলাদেশ সফরে আসেন। পরবর্তীতে সম্মেলন শেষে তিনি তার নিজ পৈত্রিক বাড়ী কচুয়ার মেঘদাইর আসলে তাকে কচুয়া প্রেসক্লাবের উদ্যোগে অনাড়ম্বর সংবর্ধনা দেয়া হয়। ওই সময় সংবর্ধনায় বিশেষ অতিথি ছিলেন, ব্রাহ্মনবাড়ীয়া নবীনগর আসনের এমপি মোঃ ফয়েজুর রহমান বাদল ও বিপ্লব কুমার দেবের সহধর্মিণী স্ট্রেট ব্যাংক অব ইন্ডিয়ার সিনিয়র অফিসার নীথি রাণী দেব।

 

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com