সোমবার, ০৬ মে ২০২৪, ০৩:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টস জিতে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ে পাঠালো বাংলাদেশ ছয় মাসে রাজস্ব আহরণ বেড়েছে ১৩.৯ শতাংশ: অর্থমন্ত্রী সোনার দাম আরও বাড়লো ব্যর্থতা ঝেড়ে বিশ্বকাপ রঙিন করার প্রত্যাশা জ্যোতির পালিয়ে বাংলাদেশে এলেন আরও ৮৮ বিজিপি সদস্য এবি ব্যাংক পিএলসি যশোরে স্মার্ট কার্ডে নারী উদ্যোক্তা ঋণ স্মরণে বঙ্গবন্ধু ঢাকায় আইওএম মহাপরিচালক অ্যামি পোপে তীব্র তাপপ্রবাহের পর হবিগঞ্জে ঝড়-শিলাবৃষ্টি গুচ্ছের বি ইউনিটের ফল প্রকাশ তাপপ্রবাহ এবারই শেষ নয়, প্রস্তুতি শুরুর পরামর্শ স্বাস্থ্যমন্ত্রীর হাওরের প্রায় শতভাগ বোরো ধান কাটা শেষ ২৪ ঘণ্টায়ও নেভেনি সুন্দরবনের আগুন, সময় লাগবে ২-৩ দিন যুক্তরাষ্ট্র থেকে দেশে দেশে ছড়িয়ে পড়ছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ সরকারি সফরে অস্ট্রেলিয়া গেলেন বিমান বাহিনী প্রধান সরকার তৃণমূল মানুষের উন্নয়নকে অগ্রাধিকার দিচ্ছে : প্রতিমন্ত্রী সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে ক্র্যাবের মানববন্ধন উপজেলা নির্বাচনও বর্জন করুন: রিজভী গ্যাস পাচ্ছেন গোপালগঞ্জবাসী অপারেশনের নামে হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী

চলে গেলেন বঙ্গবন্ধুর সান্নিধ্য পাওয়া বীর মুক্তিযোদ্ধা ফজলুর রহমান

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় সোমবার, ৭ ফেব্রুয়ারী, ২০২২
  • ৪৩ বার পড়া হয়েছে

বঙ্গবন্ধুর সান্নিধ্য পাওয়া নড়াইল জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ–সভাপতি, বর্ষীয়ান রাজনীতিক ও বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট এস এম ফজলুর রহমান জিন্নাহ আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। সোমবার সকাল সাড়ে ৮টার দিকে শহরের আলাদাতপুর এলাকার নিজ বাসভবনে তিনি মৃত্যুবরণ করেন। তিনি করোনায় আক্রান্ত ছিলেন বলে জানা গেছে।

মৃত্যুকালে তিনি ২ মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। বাদ আছর গার্ড অব অনার শেষে শহরের আলাদাতপুর পৌর কবরস্থানে তাকে দাফন করা হবে।

জানা গেছে, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যখন ১৯৬৯ ও ১৯৭২ সালে নড়াইলে জনসভা করতে এসেছিলেন তখন অ্যাডভোকেট এস এম ফজলুর রহমান জিন্নাহ সঙ্গে ছিলেন। এস এম ফজলুর রহমান জিন্নাহ নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি, নড়াইল জেলা যুবলীগের সাবেক সভাপতি, নড়াইল জজ কোর্টের সাবেক পিপি, কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি ও উপদেষ্টা ছিলেন।

বর্ষীয়ান এই নেতার মৃত্যুতে তার পরিবারের প্রতি শোক জানিয়েছেন, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু, সহ-সভাপতি ও পৌর মেয়র আঞ্জুমান আরা, যুগ্ম-সম্পাদক বাবুল কুমার সাহা, সাংগঠনিক সম্পাদক দেবাশিষ কুন্ডু মিটুল, সাংগঠনিক সম্পাদক ও জেলা বাস মালিক সমিতির সভাপতি সরদার আলমগীর হোসেন আলমসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

বাংলা৭১নিউজ/পিকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com