শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

চলেই গেল ফরিদপুরের সেই নবজাতক

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৬
  • ৮১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: দাফনের আগমুহূর্তে কেঁদে ওঠা ফরিদপুরের সেই নবজাতক আর নেই।

রোববার রাত সাড়ে ১০টার দিকে ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সে। স্কয়ার হাসপাতালের চিকিৎসক আবতাব ইউসুফ এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, রোববার রাতে নবজাতকের মৃত্যু হয়। সে হাসপাতালে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন ছিল।

শিশুর পরিবারিক সূত্র জানিয়েছে, শিশুটির নাম রাখা হয়েছিল গালিবা হায়াৎ।

গত বুধবার দিবাগত রাত ১২টার দিকে ফরিদপুর জাহিদ মেমোরিয়াল শিশু হাসপাতালে শিশুটির জন্ম হয়। শিশুটিকে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা দেন। ছয় ঘণ্টা পর বৃহস্পতিবার সকাল ৬টার দিকে দাফনের সময় শিশুটি কেঁদে ওঠে। এরপর তাকে আবার হাসপাতালে নেওয়া হয়।

পরে উন্নত চিকিৎসার জন্য হাঙ্গেরি প্রবাসী এক বাংলাদেশির সহায়তায় শনিবার বিকেলে ওই নবজাতককে হেলিকপ্টারে করে ঢাকা নেওয়া হয়।

এর আগে নবজাতকের চাচা শামীমুল হক তালুকদার চিকিৎসকের বরাত দিয়ে সাংবাদিকদের জানিয়েছিলেন, শিশুটি বড় ধরনের ইনফেকশনে আক্রান্ত হয়েছে। রক্ত পরীক্ষার জন্য শিশুটির শরীর থেকে রক্ত নেওয়া হয়েছিল। রক্ত নেওয়ার সেই জায়গা থেকে রক্তপাত বন্ধ করা যাচ্ছে না।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com