বুধবার, ০৮ মে ২০২৪, ০৪:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ভারতের পররাষ্ট্র-সচিবের সফরে সীমান্ত হত্যার প্রসঙ্গ তুলবে ঢাকা ভাঙা রেললাইনে বস্তা গুঁজে চলছে ট্রেন কেন্দ্র দখল করতে অর্ধশত ককটেল বিস্ফোরণ, সংঘর্ষে আহত ১৫ বুশরা বিবিকে বাড়ি থেকে কারাগারে স্থানান্তরের নির্দেশ আমি সবসময় ফিলিস্তিনের পক্ষে কথা বলে যাব: প্রধানমন্ত্রী ঝিনাইদহে ৫ ঘণ্টায় ৭ ভোট! ওমরাহ শেষে দেশে ফিরলেন মির্জা ফখরুল কেন্দ্রীয় ব্যাংকের সংবাদ সম্মেলন বয়কট করলেন সাংবাদিকরা ইসরায়েলি বোমা হামলায় একই পরিবারের ৭ জন নিহত টাইম ম্যাগাজিনের ১০০ প্রভাবশালীর তালিকায় জাহিদ মালেক ভোটার ২২৬৫ জন, চার ঘণ্টায় পড়েছে ৯০ ভোট ‘পরিবেশ রক্ষায় শামিল হবে বিশেষ চাহিদাসম্পন্ন শিশুরাও’ ভোটকেন্দ্রে ২ পুলিশকে পেটাল প্রার্থীর সমর্থকরা কেন্দ্রের বাইরে ব্যালট পেপার সরবরাহ, প্রিসাইডিং কর্মকর্তাসহ আটক ২ রূপালী ব্যাংকে ইনোভেশন প্রদর্শনী অনুষ্ঠিত আফতাবনগরে কোরবানির পশুর হাট বসানো যাবে না : হাইকোর্ট সম্পর্ক ভাঙার পরও শুটিংয়ে মুখোমুখি হন কারিনা-শাহিদ, যা বললেন পরিচালক দেশে নতুন করে গুমের সংখ্যা বাড়ছে : রিজভী শহরে সর্বোচ্চ ৩০ কিলোমিটার গতিতে চলবে মোটরসাইকেল-থ্রি হুইলার মুজিবুল হক চুন্নুকে একহাত নিলেন ব্যারিস্টার সুমন

চলন্ত বাস থামিয়ে টাকা ছিনতাই, তিন যাত্রী গুলিবিদ্ধ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ৬ ফেব্রুয়ারী, ২০১৭
  • ২২৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,সাভার: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ডেইরি গেট এলাকায় তিন বাস যাত্রীকে গুলি করে নগদ পাঁচ লাখ টাকা ছিনতাই করেছে দুর্বৃত্তরা।

আজ বেলা ১১টার দিকে একটি লোকাল বাসে অতর্কিত হামলা চালিয়ে এই ছিনতাইয়ের ঘটনা ঘটায় দুর্বৃত্তরা।

ছিনতাইকারীদের গুলিতে গুরুতর আহত ওই তিন বাসযাত্রীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে টাকার মালিক সাভার পৌর এলাকার আড়াপাড়া মহল্লার রাজমিস্ত্রি সারোয়ার হোসেন (৪৫) এবং তার ভায়রা আবুল হোসেনের অবস্থা গুরুতর হওয়ায় তাদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ছাড়া টুটুল নামের আহত অপর এক যুবককে ভর্তি করা হয়েছে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। তিনি সারোয়ার হোসেনের শ্যালক বলে জানা গেছে।

আহত টুটুল জানান, আজ সকাল সাড়ে ১০টার দিকে সাভারের সিটি সেন্টার শপিং কমপ্লেক্সে অবস্থিত ইসলামী ব্যাংকের সাভার শাখা থেকে নগদ ৫ লাখ টাকা উত্তোলন করেন তার দুলাভাই সারোয়ার হোসেন। ওই টাকা জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের পোস্ট অফিসে ফিক্সড ডিপোজিট করার জন্য তারা একটি বাসে করে রওনা দেন।

বাসটি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ডেইরি গেট এলাকায় পৌঁছলে পেছন দিক থেকে তিনটি মোটরসাইকেলে করে ছয় যুবক এসে বাসের গতিরোধ করে বাসে ওঠে। এরপর তারা টাকার ব্যাগ ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। বাধা দিলে দুর্বৃত্তরা সারোয়ার, আবুল হোসেন ও টুটুলকে লক্ষ্য করে গুলি ছোড়ে। একপর্যায়ে সারোয়ারের হাত থেকে টাকার ব্যাগটি নিয়ে আবারো গুলি ছুড়ে মোটরসাইকেলযোগে পালিয়ে যায়।

স্থানীয়রা সারোয়ার, আবুল হোসেন ও টুটুলকে উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। সারোয়ার ও আবুল হোসেনের অবস্থা গুরুতর হওয়ায় তাদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। টুটুলের পায়ে গুলি লাগায় তাকে স্বাস্থ্য কমপ্লেক্সেই রাখা হয়েছে।

আশুলিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মহসিনুল কাদির ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

বাংলা৭১নিউজ/এন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com