সোমবার, ০৬ মে ২০২৪, ১১:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
রাজধানীতে বাস-পিকআপ মুখোমুখি সংঘর্ষে চালকসহ নিহত ২ জিম্বাবুয়েকে ৬ উইকেটে হারাল বাংলাদেশ ব্রাজিলে বন্যায় মৃত্যু বেড়ে ৭৫, নিখোঁজ শতাধিক টস জিতে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ে পাঠালো বাংলাদেশ ছয় মাসে রাজস্ব আহরণ বেড়েছে ১৩.৯ শতাংশ: অর্থমন্ত্রী সোনার দাম আরও বাড়লো ব্যর্থতা ঝেড়ে বিশ্বকাপ রঙিন করার প্রত্যাশা জ্যোতির পালিয়ে বাংলাদেশে এলেন আরও ৮৮ বিজিপি সদস্য এবি ব্যাংক পিএলসি যশোরে স্মার্ট কার্ডে নারী উদ্যোক্তা ঋণ স্মরণে বঙ্গবন্ধু ঢাকায় আইওএম মহাপরিচালক অ্যামি পোপে তীব্র তাপপ্রবাহের পর হবিগঞ্জে ঝড়-শিলাবৃষ্টি গুচ্ছের বি ইউনিটের ফল প্রকাশ তাপপ্রবাহ এবারই শেষ নয়, প্রস্তুতি শুরুর পরামর্শ স্বাস্থ্যমন্ত্রীর হাওরের প্রায় শতভাগ বোরো ধান কাটা শেষ ২৪ ঘণ্টায়ও নেভেনি সুন্দরবনের আগুন, সময় লাগবে ২-৩ দিন যুক্তরাষ্ট্র থেকে দেশে দেশে ছড়িয়ে পড়ছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ সরকারি সফরে অস্ট্রেলিয়া গেলেন বিমান বাহিনী প্রধান সরকার তৃণমূল মানুষের উন্নয়নকে অগ্রাধিকার দিচ্ছে : প্রতিমন্ত্রী সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে ক্র্যাবের মানববন্ধন উপজেলা নির্বাচনও বর্জন করুন: রিজভী

চলন্ত ট্রেন থেকে লাফিয়ে নামতে গিয়ে মৃত্যু

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২১ মার্চ, ২০১৮
  • ১৫৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, নেত্রকোনা প্রতিনিধি: ময়মনসিংহ-মোহনগঞ্জ রেলপথের নেত্রকোনা কোর্ট স্টেশন এলাকায় চলন্ত আন্তঃনগর ট্রেন থেকে লাফিয়ে নামতে গিয়ে মাহবুব আলম (২৫) নামের এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহত মাহবুরের বাড়ি নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলার কৈলাটী ইউনিয়নের মই পুকুরিয়া গ্রামে। তার পিতার নাম দুলাল মিয়া।
নিহতের আত্মীয় স্বজন ও প্রত্যক্ষদর্শীরা উদ্ধৃতি দিয়ে কৈলাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রুবেল ভূঁইয়া জানায়, মাহবুব মঙ্গলবার ঢাকা থেকে আন্তঃনগর ট্রেন ‘মোহনগঞ্জ এক্সপ্রেস’করে নেত্রকোনায় আসছিলেন। সে নেত্রকোনা বড় স্টেশনে নামার কথা থাকলেও ভুলবশত নামতে না পারায় জেলা শহরের চকপাড়া কোর্ট স্টেশন এলাকায় রাত ৮টার দিকে চলন্ত ট্রেন থেকে অন্যান্য যাত্রীদের নিষেধ অমান্য করে লাফিয়ে নামার চেষ্টা কালে ট্রেনের নিচে কাটা পড়ে। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
নেত্রকোনা কোর্ট স্টেশন মাস্টার সৈয়দ রাকিব হাসান ট্রেনে কাটা পড়ে যুবক নিহত হওয়ার কথা স্বীকার করে বলেন, জিআরপি পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে নিয়ে গেছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com