শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
হু হু করে বাড়ছে তিস্তার পানি জাপানের নতুন প্রধানমন্ত্রী হচ্ছেন শিগেরু ইশিবা তাদের রক্তদানে আমরা নতুন বিজয় দিবস পেয়েছি: সালাহউদ্দিন কানপুর টেস্ট চলাকালে বাংলাদেশের পতাকা পোড়াল বিশ্ব হিন্দু পরিষদ দেশবাসী নতুন করে দুর্নীতিবাজ-লুটেরা নেতৃত্ব মেনে নেবে না: জামায়াত ইন্দোনেশিয়ায় সোনার খনিতে ভূমিধস, নিহত ১৫ ইদ্রাকপুর কেল্লায় পরিদর্শনে গিয়ে যা বললেন আসিফ নজরুল বিহারে উৎসব পালন করতে গিয়ে পানিতে ডুবে নিহত ৪৬ প্রচণ্ড শক্তি নিয়ে এগিয়ে আসছে ‘হেলেন’ লেবাননে নিহতের সংখ্যা ছাড়াল ৭০০ এবার ঢাকাসহ ১২ সিটি, ৩২৩ পৌরসভার কাউন্সিলরদের অপসারণ সেনা কর্মকর্তা তানজিম হত্যা: আরও এক আসামি গ্রেপ্তার ঢাকায় শেখ হাসিনার বিরুদ্ধে আরও একটি মামলা, হত্যার অভিযোগ আরও ৪টি ভারত থেকে ফিরলেন পাচারের শিকার ৯ বাংলাদেশি নারী হঠাৎ বেড়েছে পদ্মার পানি, ডুবছে ফসলি জমি টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠাল ভারত এবার আন্দোলনের মাস্টারমাইন্ড নিয়ে মুখ খুললেন নাহিদ ইসলাম অনির্বাচিত সরকার দীর্ঘদিন থাকলে দেশ ক্ষতিগ্রস্ত হবে: নুর লেবানন ‘নতুন গাজা’ হতে পারে না, হুঁশিয়ারি ম্যাক্রোঁর কাদের-কামালসহ ২৯৫ জনের বিরুদ্ধে হত্যা মামলা

চলন্ত ট্রেনে স্কুলছাত্রীকে ধর্ষণ, রেলওয়ের অ্যাটেনডেন্ট গ্রেপ্তার

লালমনিরহাট প্রতিনিধি:
  • আপলোড সময় বুধবার, ১৭ জানুয়ারী, ২০২৪
  • ১২ বার পড়া হয়েছে

লালমনি এক্সপ্রেস ট্রেনে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে রেলওয়ের অ্যাটেনডেন্ট আক্কাস আলীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় লালমনিরহাট জিআরপি থানায় মামলা করেছে পুলিশ।

ওই স্কুলছাত্রীকে মেডিকেল টেস্টের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। বুধবার (১৭ জানুয়ারি) সকালে লালমনি এক্সপ্রেস ট্রেনে এ ঘটনা ঘটে। মেয়েটির বাড়ি ময়মনসিংহে। সে ষষ্ঠ শ্রেণির ছাত্রী।  

লালমনিরহাট জিআরপি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস আলী জানান, রাতে জয়দেবপুর রেলওয়ে স্টেশন থেকে ময়মনসিংহ যাওয়ার উদ্দেশ্যে ভুলবশত ওই স্কুলছাত্রী লালমনি এক্সপ্রেস ট্রেনে উঠে পড়ে। টিকিট চেকিংয়ের সময় তার কাছে টিকিট না পাওয়ায় অ্যাটেনডেন্ট আক্কাস আলী মেয়েটিকে তার কক্ষে নিয়ে যায়। একপর্যায়ে কেবিন ফাঁকা পেয়ে সকাল ৮টার দিকে তাকে ধর্ষণ করেন। পরে মেয়েটির চেঁচামেচিতে ট্রেনে থাকা পুলিশ সদস্যরা এগিয়ে এসে আক্কাস আলীকে আটক করেন। 

তিনি জানান, এ ঘটনায় রেলওয়ে থানার এএসআই ইদেল মিয়া বাদী হয়ে মামলা করেছেন। আক্কাস আলীকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে। মেডিকেল টেস্টের জন্য মেয়েটিকে হাসপাতালে পাঠানো হয়েছে। এখন পর্যন্ত মেয়েটির পরিবারের কারও সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com