রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ১২:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ভিমরুলের কামড়ে বাবা-মেয়ের পর মারা গেল ছেলেও ১৯ বছর পর প্রকাশ্যে জামায়াতের রুকন সম্মেলন আজ রোনালদোর ৯০৬, পর্তুগালের টানা তৃতীয় জয় পাবনায় আ.লীগের হামলায় বিএনপির ২৫ কর্মী আহত শেবাচিম হাসপাতালে আগুন: নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ৯ ইউনিট ব্রাজিলে ঝড়ের আঘাতে ৭ জনের মৃত্যু দুর্গাপূজা উপলক্ষ্যে রাষ্ট্রপতির শুভেচ্ছা বিনিময় আজ দৌলতদিয়ায় আধিপত্য নিয়ে দ্বন্দ্বে যুবককে কুপিয়ে হত্যা বঙ্গোপসাগরে নোঙর করে রাখা এলপিজি বহনকারী জাহাজে আগুন সাবেক মন্ত্রী বাবা সিদ্দিকিকে গুলি করে হত্যা প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে দুর্গাপূজা শেষ হচ্ছে আজ ডেঙ্গুতে একদিনে রেকর্ড ৯ জনের মৃত্যু ট্রাফিক আইন লঙ্ঘন করায় ডিএমপিতে মামলা ৮৩৮, জরিমানা ৩৮ লাখ আমাদের সিদ্ধান্ত গ্রহণের এখতিয়ার নেই: ইসি সংস্কার প্রধান ফেনীর সাবেক এমপি হাজী রহিম উল্লাহ ধানমন্ডি থেকে গ্রেপ্তার ময়মনসিংহে সাংবাদিককে কুপিয়ে হত্যা ‘উৎসব অন্ধকার থেকে আলোকের উদ্ভাসন’ ফরিদপুরে অ্যালকোহল পানে দুই কলেজছাত্রীর মৃত্যুর অভিযোগ শুভেচ্ছা সফরে চট্টগ্রামে চীনা নৌ জাহাজ আপনারা না পারলে দায়িত্ব আমাদের দেন: সারজিস আলম

চলন্ত ট্রেনে গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণ, টিটিই গ্রেফতার

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় সোমবার, ২৩ জানুয়ারী, ২০২৩
  • ৬৮ বার পড়া হয়েছে

খোদ টিটিই’র ষড়যন্ত্রে চলন্ত ট্রেনে গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে। মাদক মেশানো পানি খাইয়ে অচেতন করে তাকে সংঘবদ্ধ ধর্ষণ করা হয় বলে দাবি নির্যাতিতার। উত্তরপ্রদেশের লিংক এক্সপ্রেসের এসি কোচের এই ঘটনায় নিরাপত্তা নিয়ে উঠছে প্রশ্ন। ভুক্তভোগীর অভিযোগেরভিত্তিতে টিটিই’কে গ্রেপ্তার করেছে পুলিশ। বাকিদের খোঁজে চলছে জোর তল্লাশি।

জানা গেছে, গত ১৬ জানুয়ারি আড়াই বছরের ছেলেকে সঙ্গে নিয়ে স্টেশনে দাঁড়িয়েছিলেন ওই নারী। সেই সময় টিটিই রাজু সিংয়ের সঙ্গে দেখা হয়ে যায় তার। টিটিই-কে আগে থেকেই চিনতেন গৃহবধূ।

নির্যাতিতার দাবি, টিটিই তাকে লিংক এক্সপ্রেসের এসি কোচে উঠে বসতে বলেন। সেই অনুযায়ী তিনি উঠে পড়েন। এরপর রাত সাড়ে নয়টার তার কাছে আসেন টিটিই ও অন্য একজন ব্যক্তি। খাবার খাওয়ার অনুরোধ করেন তারা। তবে গৃহবধূ খাবার খেতে চাননি। এরপর পানি পান করতে দেন নির্যাতিতাকে। টিটিই’র দেওয়া পানি খাওয়ার পর তিনি অচেতন হয়ে পড়েন বলে অভিযোগ।

গৃহবধূর আরও দাবি, সেই সুযোগেই টিটিই ও তার সহযোগী তাকে ধর্ষণ করে। জ্ঞান ফিরলেও নির্যাতিতা সেই সময় চিৎকার করতে পারেননি। তিনি যাতে কাউকে এ বিষয়ে কিছু না বলেন, সেই হুমকি দেওয়া হয় বলেও দাবি নির্যাতিতার।

পরদিন গন্তব্যে পৌঁছান ওই গৃহবধূ। তবে ধর্ষণের বিষয়ে কাউকে কিছু জানাননি তিনি। এরপর ২০ জানুয়ারি বাড়িতে পৌঁছান গৃহবধূ। স্বামীকে পুরো ঘটনাটি জানান। রেলওয়ে হেল্পলাইনে অভিযোগ জানান তারা। সেই অনুযায়ী শুরু হয় তদন্ত।

রেলওয়ে পুলিশ সুপার অপর্ণা গুপ্তা নির্যাতিতার অভিযোগ রেকর্ড করেন। শুরু হয় তদন্ত। টিটিই’র বাড়িতে হানা দেয় রেলপুলিশ। তাকে গ্রেপ্তারও করা হয়েছে। বাকি অভিযুক্তদের খোঁজে চলছে জোর তল্লাশি।

নির্যাতিতার শারীরিক পরীক্ষা নিরীক্ষা করা হয়েছে। যদিও ধর্ষণ হয়েছে কি না, তার রিপোর্ট এখনো পাওয়া যায়নি।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com