শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্যপদ থেকে মৌসুমীর পদত্যাগ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ৩ জুলাই, ২০১৭
  • ২৪৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয় গেল গত ৫ মে। এই নির্বাচনে ৩৪৯ ভোট পেয়ে কার্যনির্বাহী পরিষদের সদস্য নির্বাচিত হয়েছিলেন চিত্রনায়িকা মৌসুমী। নির্বাচিত হয়েও শেষপর্যন্ত সদস্যপদ থেকে পদত্যাগ করছেন তিনি।

আজ শিল্পী সমিতির বর্তমান কমিটির কাছে কার্যনির্বাহী পরিষদ সদস্যপদ থেকে অব্যাহতি চেয়ে লিখিত চিঠি দিয়েছেন মৌসুমী।

সেখানে পদত্যাগ কারণ জানিয়ে ঢাকাই সিনেমার এই নায়িকা লিখেছেন, ব্যক্তিগত নানারকম সমস্যা থাকার কারণে তার অর্পিত দায়িত্ব তিনি পালন করতে পারছেন না। সে কারণে তিনি পদত্যাগ করতে আগ্রহী।

এ ব্যাপারে চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান বলেন, এর আগে মৌসুমী ম্যাডাম শপথগ্রহণ অনুষ্ঠানে আসেননি। আজ তার লিখিত অব্যাহতিপত্র হাতে পেয়েছি। এ ব্যাপারে কমিটির আগামীর সভায় সিদ্ধান্ত নেয়া হবে।

উল্লেখ্য, মৌসুমী নির্বাচনে অংশ নিয়েছিলেন ওমর সানী-অমিত হাসান প্যানেল থেকে। বর্তমানে মৌসুমী মনতাজুর রহমান পরিচালিত ‘দুলাভাই জিন্দাবাদ’ ছবিতে অভিনয় করছেন।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com