শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সেনা কর্মকর্তা তানজিম হত্যা: আরও দুই আসামি গ্রেপ্তার বৈরুতে আবাসিক ভবনে ইসরায়েলের দফায় দফায় হামলা সাবেক প্রতিমন্ত্রী দারাসহ ৬০ জনের বিরুদ্ধে মামলা আন্তর্জাতিক তথ্য জানার অধিকার দিবস আজ সুশাসন প্রতিষ্ঠায় জনগণের তথ্যের অধিকার নিশ্চিতকরণের বিকল্প নেই যুক্তরাষ্ট্রে হারিকেন হেলেনের আঘাত, নিহত ৪৩ নিউইয়র্ক থেকে ঢাকার পথে প্রধান উপদেষ্টা রোহিঙ্গা সংকট আমাদের নিরাপত্তার ঝুঁকি হয়ে দাঁড়িয়েছে ভাষাসৈনিক আব্দুল গফুর আর নেই পাচার হওয়া সম্পদ ফেরাতে আন্তর্জাতিক সহযোগিতা জোরদারের আহ্বান জলবায়ুঝুঁকিতে থাকা দেশগুলোতে বিনিয়োগের আহ্বান ফিলিস্তিনে অনতিবিলম্বে যুদ্ধবিরতির আহ্বান ড. ইউনূসের সব রাজনৈতিক দল এখন স্বাধীনভাবে মত প্রকাশ করতে পারছে: ড. ইউনূস স্বৈরাচারী শাসনব্যবস্থা থেকে মুক্তি এনে দিয়েছে ছাত্র-জনতা ডেঙ্গুতে আরও ২ জনের মৃত্যু, হাসপাতালে ৩২১ ‘মহানবীকে কটূক্তি সাম্প্রদায়িক সংঘাত তৈরির জঘন্য ষড়যন্ত্র’ গণহত্যা নিয়ে আইসিসিতে অভিযোগ করতে পারে বাংলাদেশ এক পদে দুই মেয়াদের বেশি না থাকার নির্দেশনা ক্রীড়া উপদেষ্টার কখন আওয়ামী লীগের রাজনীতি নিষিদ্ধ হবে, জানালেন নাহিদ অস্ত্র উঁচিয়ে গুলি করা রাসেল দুই গ্রুপের মামলাতেই আসামি

চট্টগ্রামে ১৮ হাজার পিস ইয়াবাসহ বাসের হেলপার আটক

চট্টগ্রাম প্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ২৩ ডিসেম্বর, ২০২৩
  • ১৩ বার পড়া হয়েছে

চট্টগ্রাম নগরের কর্ণফুলী থানার শাহ আমানত সেতু এলাকায় ১৮ হাজার ৩২০ পিস ইয়াবাসহ মো. আরমান উদ্দিন (২০) নামে একজনকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। শনিবার (২৩ ডিসেম্বর) টকিও এক্সপ্রেস নামে একটি যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে তাকে আটক করা হয়।

আটক আরমান বাসটির হেলপার ছিলেন। তিনি কক্সবাজারের চকরিয়া উপজেলার ছাইরাখালীর কবির আহম্মেদের ছেলে। 

র‍্যাব জানায়, আটক আরমান বাসে চাকরির সুবাদে দীর্ঘদিন ধরে ইয়াবা পাচারের সঙ্গে যুক্ত। তিনি কক্সবাজার থেকে ইয়াবা সংগ্রহ করে বিশেষ কৌশলে গাড়িতে লুকিয়ে দেশের বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছিলেন। শনিবার গোপনে সংবাদ পেয়ে তাকে ইয়াবার চালানসহ আটক করা হয়। উদ্ধার হওয়া ইয়াবার আনুমানিক বাজারমূল্য ৫৫ লাখ টাকা। 

চট্টগ্রাম র‍্যাবের সিনিয়র সহকারী পরিচালক মো. নুরুল আবছার বলেন, আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য মাদকের চালানসহ আটক ব্যক্তিকে নগরের কর্ণফুলী থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com