রবিবার, ০৫ মে ২০২৪, ১১:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
টস জিতে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ে পাঠালো বাংলাদেশ ছয় মাসে রাজস্ব আহরণ বেড়েছে ১৩.৯ শতাংশ: অর্থমন্ত্রী সোনার দাম আরও বাড়লো ব্যর্থতা ঝেড়ে বিশ্বকাপ রঙিন করার প্রত্যাশা জ্যোতির পালিয়ে বাংলাদেশে এলেন আরও ৮৮ বিজিপি সদস্য এবি ব্যাংক পিএলসি যশোরে স্মার্ট কার্ডে নারী উদ্যোক্তা ঋণ স্মরণে বঙ্গবন্ধু ঢাকায় আইওএম মহাপরিচালক অ্যামি পোপে তীব্র তাপপ্রবাহের পর হবিগঞ্জে ঝড়-শিলাবৃষ্টি গুচ্ছের বি ইউনিটের ফল প্রকাশ তাপপ্রবাহ এবারই শেষ নয়, প্রস্তুতি শুরুর পরামর্শ স্বাস্থ্যমন্ত্রীর হাওরের প্রায় শতভাগ বোরো ধান কাটা শেষ ২৪ ঘণ্টায়ও নেভেনি সুন্দরবনের আগুন, সময় লাগবে ২-৩ দিন যুক্তরাষ্ট্র থেকে দেশে দেশে ছড়িয়ে পড়ছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ সরকারি সফরে অস্ট্রেলিয়া গেলেন বিমান বাহিনী প্রধান সরকার তৃণমূল মানুষের উন্নয়নকে অগ্রাধিকার দিচ্ছে : প্রতিমন্ত্রী সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে ক্র্যাবের মানববন্ধন উপজেলা নির্বাচনও বর্জন করুন: রিজভী গ্যাস পাচ্ছেন গোপালগঞ্জবাসী অপারেশনের নামে হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী

চট্টগ্রামে সমুদ্রে লাশ ফেলতে গিয়ে আটক ২

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১৩ এপ্রিল, ২০১৯
  • ৬৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(চট্টগ্রাম)প্রতিনিধি: চট্টগ্রামে প্রাইভেটকারে করে একটি মৃতদেহ সমুদ্রে ফেলে দিতে যাওয়ার সময় দুজনকে আটক করেছে পুলিশ। নগরের আকবরশাহ থানা এলাকায় এ ঘটনা ঘটে। অজ্ঞাতনামা সে ব্যক্তিকে হত্যার পরে লাশটি গুম করার জন্য নিয়ে যাওয়া হচ্ছিল বলে জানা গেছে।

গতকাল শুক্রবার দিবাগত রাতে আকবরশাহ থানাধীন কাট্টলী সড়ক থেকে তাদের গ্রেফতার করা হয়। অজ্ঞাত পরিচয় ওই ব্যক্তির পরিচয় সনাক্ত করা যায়নি।

জানা গেছে, চার যুবক গাড়িটি ভাড়া নিয়েছিল। পথিমধ্যে তারা চালককে হত্যা করে লাশ গুম করে গাড়িটি নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। কিন্তু গাড়িটি দুর্ঘটনায় পড়লে স্থানীয়রা উদ্ধারের সময় পেছনের সিটে লাশ দেখে সন্দেহ করে দুই আরোহীকে আটক করে। অপর দুজন পালিয়ে যায়।

আকবরশাহ থানার পরিদর্শক (তদন্ত) মো. মহিবুর রহমান বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

তিনি জানান, সে ব্যক্তিকে হত্যার পর প্রাইভেটকারে করে সমুদ্রে লাশ ফেলে দিতে নিয়ে যাচ্ছিল চারজন। খবর পেয়ে স্থানীয়দের সহায়তায় পুলিশ দু’জনকে আটক করে। প্রাইভেটকার থেকে লাশটিও উদ্ধার করা হয়েছে। এ সময় দু’জন পালিয়ে যায়।

পলাতকদের সন্ধানে অভিযান পরিচালনা করা হচ্ছে। আটক দুজন থানা হেফাজতে রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

বাংলা৭১নিউজ/এস.এম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com