মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৫:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

চট্টগ্রামে শিশুকে অপহরণের পর ধর্ষণ, গাজীপুরে যুবক গ্রেফতার

চট্টগ্রাম প্রতিনিধি:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৩০ জুন, ২০২২
  • ১৭ বার পড়া হয়েছে

চট্টগ্রামের হাটহাজারীতে ১১ বছরের এক শিশুকে অপহরণ ও ধর্ষণে অভিযুক্ত যুবককে গাজীপুর থেকে গ্রেফতার করেছে র‍্যাব। মঙ্গলবার (২৮ জুন) বিকেলে গাজীপুর মহানগরের গাছা থানার বালিয়ারা ডেগেরছালা এলাকা থেকে অভিযুক্ত রেজাউল ইসলামকে (২৮) গ্রেফতার করা হয়। এসময় অপহৃত শিশুটিকেও উদ্ধার করেছে র‍্যাব।

গ্রেফতার রেজাউল কিশোরগঞ্জের মিঠামইন থানার চারিগ্রাম এলাকার আজিজুর রহমানের ছেলে।

বৃহস্পতিবার (৩০ জুন) দুপুর সাড়ে ১২টায় র‍্যাব-৭ এর পক্ষ থেকে সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

র‍্যাব জানায়, ভুক্তভোগী শিশুটি হাটহাজারী এলাকার একটি মাদরাসায় পড়ালেখা করতো। তার বাবা একজন রিকশাচালক। খরচ দিতে না পারায় মেয়ের পড়ালেখা বন্ধ করে দেন তিনি। এরপর থেকে শিশুটি বাসায়ই থাকতো। গত ২২ জুন রাতে তাকে ফুসলিয়ে অপহরণ করে রেজাউল ইসলাম। এ ঘটনায় পরদিন হাটহাজারী থানায় মামলা করেন শিশুটির বাবা।

এরপর অভিযুক্ত রেজাউলকে গ্রেফতার ও শিশুটিকে উদ্ধারে অভিযানে নামে র‍্যাব। রেজাউল গাজীপুরে অবস্থান করছে বলে জানতে পারে র‍্যাব। ২৮ জুন বিকেলে অভিযান চালিয়ে অপহরণকারীকে
গ্রেফতার এবং শিশুটিকে উদ্ধার করা হয়।

র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার বলেন, মূলত মোবাইল ফোনে পরিচয়ের সূত্র ধরে নানা প্রলোভন দেখিয়ে রেজাউল শিশুটিকে অপহরণ করে। পরে আটকে রেখে ভয়ভীতি দেখিয়ে একাধিকবার ধর্ষণ করে। পরে গাজীপুর থেকে তাকে গ্রেফতার ও ভিকটিমকে উদ্ধার করা হয়। গ্রেফতার রেজাউলকে হাটহাজারী থানায় সোপর্দ করা হয়েছে বলেও জানান তিনি।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com