বুধবার, ০৩ জুলাই ২০২৪, ০১:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
কলম্বিয়ার সঙ্গে ড্র করে কোপার কোয়ার্টারে ব্রাজিল ড. ইউনূসের মামলা দ্রুত নিষ্পত্তির নির্দেশ হাইকোর্টের শিক্ষক নেতাদের সঙ্গে বৈঠকে বসবেন ওবায়দুল কাদের শাহজালালে প্রায় সাড়ে ৪ কেজির ৩৮টি স্বর্ণের বার উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে পাহাড় ধসে দুইজনের মৃত্যু ধর্মীয় অনুষ্ঠানে পদদলিত হয়ে ১২১ জনের মৃত্যু : ভোলে বাবার সন্ধানে পুলিশ বিপৎসীমার ওপরে ব্রহ্মপুত্র ও ধরলার পানি, নিম্নাঞ্চল প্লাবিত আসামে বন্যা, মৃতের সংখ্যা বেড়ে ৩৮ জিডিপিতে পর্যটন শিল্পের অবদান প্রায় ৪ শতাংশ ভারতে পদদলনে নিহতের সংখ্যা বেড়ে ৮৭ লিবিয়ায় ২ ভাইকে জি‌ম্মি, মুক্তিপণ নিতে এসে গ্রেপ্তার ২ দুর্নীতির বিরুদ্ধে কথা বলে ব্যারিস্টার সুমন দুর্নীতিবাজের রোষানলে পাঁচমাসে ৬১১ অবৈধ ইটভাটার বিরুদ্ধে অভিযান: সংসদে পরিবেশমন্ত্রী মেয়ের পরকীয়ার জেরে খুন হন সাবেক এমপির স্ত্রী, ১৩ বছর পর রহস্য ভেদ চার সমুদ্রবন্দরে ৩ নম্বর স্থানীয় সতর্ক সংকেত এবার দেশের সব বিশ্ববিদ্যালয়ে অবস্থান কর্মসূচি ঘোষণা উন্নয়ন প্রকল্পে এডিবির বিনিয়োগ ২২ হাজার কোটি টাকা নেত্রকোনায় সব নদ-নদীর পানি বাড়ছে গাজীপুরে পুলিশ-শ্রমিক সংঘর্ষ কুয়েতে বিশেষ অভিযানে বাংলাদেশিসহ ৭৫০ প্রবাসী গ্রেপ্তার

চট্টগ্রামে লাইটার জাহাজডুবি, ৪ নাবিক নিখোঁজ

চট্টগ্রাম প্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ১৯ মার্চ, ২০২২
  • ৩২ বার পড়া হয়েছে

চট্টগ্রাম বন্দরের বহির্নোঙরে সিমিন্টের ক্লিংকারবাহী এমভি টিটু-১৪ নামের একটি লাইটার জাহাজ ডুবে গেছে। এতে জাহাজটির চার নাবিক নিখোঁজ রয়েছেন বলে জানা গেছে। উদ্ধার করা হয়েছে আটজনকে। শনিবার (১৯ মার্চ) ভোর ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

কোস্টগার্ড পূর্বজোনের স্টাফ অফিসার লে. কমান্ডার আশফাক  বিষয়টি নিশ্চিত করেছেন।

কোস্টগার্ড পূর্বজোন ও নৌপুলিশ সূত্রে জানা গেছে, ভোরে বহির্নোঙরের একটি মাদার ভেসেল থেকে ক্লিংকার বোঝাই করে লাইটার জাহাজটি নারায়ণগঞ্জের দিকে যাওয়ার সময় অন্য একটি বাল্কহেডের ধাক্কায় ডুবে যায়।

এসময় জাহাজের ১২ নাবিক সাগরে লাফ দেন। খবর পেয়ে কোস্টগার্ড সাত নাবিককে উদ্ধার করে। অন্য একটি লাইটার জাহাজের নাবিকরাএকজনকে উদ্ধার করেন। তবে এখনো চার নাবিক নিখোঁজ রয়েছেন।

সদরঘাট নৌথানার ওসি এবিএম মিজানুর রহমান ঘটনার সত্যত নিশ্চিত করে জানান, কোস্টগার্ড উদ্ধার অভিযান অব্যাহত রেখেছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com