সোমবার, ১৩ মে ২০২৪, ১০:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বাসচাপায় কলেজছাত্রীর মৃত্যু, চালকের গ্রেফতার দাবিতে মানববন্ধন গোপালগঞ্জে বাস-প্রাইভেটকার সংঘর্ষে নিহত ১, আহত ২ চিকিৎসাধীন শিশু জিহাদকে মামার জিম্মায় দেওয়ার নির্দেশ বিশেষ চাহিদাসম্পন্ন শিশুদের সমাজের মূল ধারায় সম্পৃক্ত করতে হবে নিম্ন আয়ের মানুষের জন্য আবাসন প্রকল্প নিচ্ছে গণপূর্ত মন্ত্রণালয় পবা-মোহনপুর উপজেলা নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ কুমিল্লার চান্দিনা উপজেলা পরিষদের নির্বাচন স্থগিত সিটি টোলের নামে চাঁদাবাজিতে বাড়ছে নিত্যপণ্যের দাম : সাঈদ খোকন ডাক বিভাগকে সাড়ে ৫ কোটি টাকা রাজস্ব দিলো নগদ গরুবাহী ট্রাকের ধাক্কায় অবসরপ্রাপ্ত পুলিশ কনস্টেবল নিহত গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য সবার কাজ করা উচিত: ফখরুল নৌ-পুলিশের অভিযানে নিষিদ্ধ জাল ও পোনাসহ ৫৪ জন আটক এনবিআর-কাস্টমসে হয়রানি, মন্ত্রিসভায় তুলবেন নানক ডোনাল্ড লুর সফরে র‌্যাবের নিষেধাজ্ঞা ও ভিসানীতির প্রসঙ্গ তোলা হবে রাতে কুতুবদিয়া পৌঁছাবে এমভি আবদুল্লাহ, নাবিকদের বরণ মঙ্গলবার বীর মুক্তিযোদ্ধাদের স্মার্ট এনআইডির আনুষ্ঠানিক উদ্বোধন ২৩ মে জবি শিক্ষার্থী তিথির পাঁচ বছরের কারাদণ্ড পদ্মা সেতুর সমালোচকদের ভুল স্বীকার করার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর প্রধানমন্ত্রীর সঙ্গে সৌদি রাষ্ট্রদূতের সাক্ষাৎ রাস্তা পারাপারের সময় পিকআপ ভ্যানের ধাক্কায় নারীর মৃত্যু

চট্টগ্রামে বৃষ্টি, নিচু এলাকায় জলাবদ্ধতা

চট্টগ্রাম প্রতিনিধি:
  • আপলোড সময় বুধবার, ২০ জুলাই, ২০২২
  • ১৪ বার পড়া হয়েছে

চট্টগ্রামে থেকে থেমে থেমে বৃষ্টি হচ্ছে। এ সময় নিচু এলাকায় জলাবদ্ধতার তৈরি হয়েছে।

মঙ্গলবার (১৯ জুলাই) রাত থেকে বুধবার (২০ জুলাই) সকাল ৯টা পর্যন্ত চট্টগ্রামে ৭৭ মিলিমিটার বৃষ্টি রেকর্ড করেছে পতেঙ্গা আবহাওয়া অফিস।

জানা গেছে, মঙ্গলবার রাত থেকে আজ বুধবার সকাল পর্যন্ত চলা বৃষ্টিতে চট্টগ্রাম নগরীর বাদুরতলা, হালিশহর, কাতালগঞ্জসহ নগরীর কিছু নিচু এলাকায় জলাবদ্ধতার তৈরি হয়েছে। এ কারণে দুর্ভোগে পড়েছেন ঘর থেকে বের হওয়া মানুষ।

এ বিষয়ে পতেঙ্গা আবহাওয়া অফিসের পূর্বাভাস কর্মকর্তা বিশ্বজিৎ চৌধুরী বলেন, মঙ্গলবার রাত এখন পর্যন্ত চলা বৃষ্টিতে নদী ও সমুদ্র বন্দরের জন্য কোনো সতর্কসংকেত নেই।

তিনি আরও জানান, আজ বুধবার সকাল ৯টা পর্যন্ত আগের ২৪ ঘণ্টায় ৭৭ মিলিমিটার বৃষ্টি হয়েছে চট্টগ্রামে। তবে বৃষ্টির এ ধারা অব্যাহত থাকার সম্ভাবনা রয়েছেন।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com