বুধবার, ২৮ অগাস্ট ২০২৪, ১২:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সাবেক ডিবি প্রধান হারুন ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা ভারতীয় ৫ বিদ্যুৎ কোম্পানির কাছে বাংলাদেশের বকেয়া ১০০ কোটি ডলার অবসরে পাঠানো পুলিশের এক ডিআইজি ও চার এসপিকে পুনর্বহাল হত্যা মামলায় ৭ দিনের রিমান্ডে ইনু সাবেক তথ্য প্রতিমন্ত্রী মোহাম্মদ এ আরাফাত গ্রেফতার বন্যার্তদের জন্য ত্রাণ দিচ্ছেন রোহিঙ্গারা মিছিল দেখতে গিয়ে গুলিবিদ্ধ, ৩৭ দিন পর মারা গেলেন রকিবুল প্রধান উপদেষ্টার সহায়তায় জিএসপি সুবিধা পেতে চান ব্যবসায়ীরা প্রধান উপদেষ্টার সঙ্গে পাকিস্তানের হাইকমিশনারের সাক্ষাৎ বাংলাদেশ-ভারত বাণিজ্যিক সম্পর্কে যেসব প্রভাব পড়বে বাংলাদেশকে আন্তরিকভাবে সহযোগিতা করতে চায় সুইজারল্যান্ড চলমান সংকট উত্তরণে ২ হাজার কোটি টাকা ঋণ চায় বিজিএমইএ ফারাক্কার গেট খুলে দেওয়ায় নতুন কোনো এলাকা প্লাবিত হয়নি: উপদেষ্টা প্রধান উপদেষ্টার সঙ্গে রাশিয়ার রাষ্ট্রদূতের সাক্ষাৎ শেখ হাসিনাসহ ১১৪ জনের বিরুদ্ধে দুই হত্যা মামলা ভারত নিজেদের স্বার্থেই বাংলাদেশকে ভাসাচ্ছে-ডুবাচ্ছে: ডা. জাহিদ মুখ্যমন্ত্রী মমতার পদত্যাগ চেয়ে বিক্ষোভে উত্তাল কলকাতা আওয়ামী লীগ নিষিদ্ধের রিট খারিজ চাইলেন অ্যাটর্নি জেনারেল ডিএমপির ‘দাপুটে’ ৫২ কর্মকর্তাকে ঢাকার বাইরে বদলি ‘নবান্ন’ ঘেরাও কর্মসূচির শুরুতেই পুলিশের জলকামান-টিয়ার শেল

চট্টগ্রামে নিহত ৩ জনের লাশ হস্তান্তর, ১ লাখ টাকা করে সহায়তা

চট্টগ্রাম প্রতিনিধি:
  • আপলোড সময় বুধবার, ১৭ জুলাই, ২০২৪
  • ৯ বার পড়া হয়েছে

চট্টগ্রামে কোটা আন্দোলনে নিহত তিন জনের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এছাড়া, নিহত প্রত্যেকের পরিবারকে এক লাখ টাকা করে আর্থিক সহায়তা দিয়েছে চট্টগ্রাম জেলা প্রশাসন। 

বুধবার (১৭ জুলাই) ভোর রাতের দিকে চমেক মর্গ থেকে নিহতদের লাশ স্বজনদের বুঝিয়ে দেয় পুলিশ। পরে পুলিশ প্রহরায় তাদের লাশ গ্রামের বাড়িতে নেওয়া ব্যবস্থা গ্রহণ করা হয়।

চট্টগ্রামের অতিরিক্ত জেলা প্রশাসক রাকিব হাসান জানান, জেলা প্রশাসনের পক্ষ থেকে কোটা আন্দোলনে নিহত তিন জনের পরিবারকে ১ লাখ টাকা করে আর্থিক সহায়তা দেওয়া হয়েছে।  

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এস আই নুরুল আলম আশেক জানান, চমেক মর্গ থেকে ভোর রাতে তিন জনের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

নিহত তিন জন হলেন, চট্টগ্রাম কলেজের সমাজ বিজ্ঞান অনুষদের ছাত্র ও কলেজ ছাত্রদলের আহ্বায়ক ওয়াসিম আকরাম, এম ই এস কলেজের ছাত্র ফয়সাল এবং মুরাদপুর এলাকার ফার্নিচার দোকানের কর্মী ওমর ফারুক। 

বাংলা৭১নিউজ/এসএন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com