বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বাধ্যতামূলক অবসরে দুই সেনা কর্মকর্তা প্রধান উপদেষ্টার সঙ্গে দেখা করলেন ক্রিকেটাররা সংস্কার প্রক্রিয়ায় থাকতে চান ব্যবসায়ীরা রাজধানীতে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে দুই যুবক হাসপাতালে বগুড়ায় তেলের ট্যাংক বিস্ফোরণ, নিহত ৪ মানিকগঞ্জে সেতুর টোল বন্ধের দাবিতে বিক্ষোভ, অগ্নিসংযোগ বাংলাদেশ ভ্রমণে মা‌র্কিন নাগ‌রিক‌দের সতর্কবার্তা শিথিল সংবিধান সংস্কারের উদ্যোগ, কমিশনের দায়িত্বে শাহদীন মালিক নতুন শর্ত ছাড়া যুদ্ধবিরতিতে প্রস্তুত হামাস বরিশালে ট্রাক-ইজিবাইক সংঘর্ষে নিহত ২ বুয়েটের নতুন উপাচার্য অধ্যাপক আবু বোরহান মোহাম্মদ বদরুজ্জামান অবনতির আশঙ্কা ডেঙ্গু পরিস্থিতির দুর্নীতি মামলা : স্ত্রী-সন্তানসহ বেসিক ব্যাংকের বাচ্চুর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা বগুড়ায় শেখ হাসিনা-ওবায়দুল কাদেরসহ ১২২ জনের নামে মামলা তেজগাঁও ও নারায়ণগঞ্জে ট্রেনে কাটা পড়ে দুই যুবক নিহত দ্রুত সংস্কার শেষে নির্বাচন দেবে অন্তর্বর্তী সরকার, আশা ফখরুলের ভারতের বিপক্ষে টেস্ট সিরিজ: বাংলাদেশ দলে এক পরিবর্তন ‘গ্যাস সংকটে বিপর্যস্ত টেক্সটাইল শিল্প’ ব্যবসায়ীদের সঙ্গে সংলাপে বসছেন প্রধান উপদেষ্টা দেশের সংস্কারে কানাডাকে পাশে চাইলেন পররাষ্ট্রসচিব

চট্টগ্রামের সঙ্গে সারা দেশের ট্রেন যোগাযোগ বন্ধ

বাংলা৭১নিউজ,ঢাকা:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২২ আগস্ট, ২০২৪
  • ১৮ বার পড়া হয়েছে

বন্যার পানিতে ফেনীর ফাজিলপুর এলাকায় রেলপথ ডুবে যাওয়ায় চট্টগ্রামের সঙ্গে সারা দেশের ট্রেন চলাচল বন্ধ ঘোষণা করা হয়েছে।

বৃহস্পতিবার (২২ আগস্ট) বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম বিভাগীয় রেলওয়ে ব্যবস্থাপক সাইফুল ইসলাম।

সাইফুল ইসলাম জানান, বন্যার পানিতে ফেনীর ফাজিলপুর এলাকায় রেলপথ ডুবে যাওয়ায় দুপুর সাড়ে ১২টা থেকে চট্টগ্রাম থেকে দেশের বিভিন্ন গন্তব্যের ট্রেন চলাচল বন্ধ ঘোষণা করা হয়েছে।

রেলওয়ের কন্ট্রোল বিভাগ জানায়, ফেনী থেকে ফাজিলপুর পর্যন্ত রেললাইন পানিতে ডুবে গেছে। সিলেট রুটের কয়েকটি জায়গায় পানি উঠেছে। কুমিল্লায় রেললাইন ক্ষতিগ্রস্ত হওয়ার খবর পাওয়া গেছে। ফেনী স্টেশনে বন্যার পানি জমে রয়েছে। কক্সবাজার রুটের ওপর পাহাড় ধসে পড়েছে। এসব কারণে বৃহস্পতিবার দুপুরের পর থেকে চট্টগ্রাম স্টেশন থেকে ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলে চলাচলরত আন্তঃনগরসহ সব ট্রেন চলাচল বন্ধ রাখা হয়েছে।

চট্টগ্রাম থেকে ঢাকা, জামালপুর, সিলেট ও চাঁদপুরে প্রতিদিন ১১টি আন্তনগর ট্রেন চলাচল করে। এ ছাড়া কক্সবাজার, নাজিরহাট, চাঁদপুর, ঢাকা ও ময়মনসিংহে লোকাল ও কমিউটার ট্রেন চলাচল করে নিয়মিত।

বাংলা৭১নিউজ/এবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com