বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

চকরিয়ায় বাস-লেগুনা সংঘর্ষে নিহত ৪

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১৬ ডিসেম্বর, ২০১৬
  • ৯৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নি্উজ, কক্সবাজার : কক্সবাজারের চকরিয়ায় যাত্রবাহী বাস ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে বাবা-মেয়েসহ চারজন নিহত ও অন্তত ৯ জন আহত হয়েছেন।

আজ বিকেল ৩টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার ফাঁসিয়াখালী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- চকরিয়া পৌরসভার নিজপানখালী এলাকার মোহাম্মদ ইলিয়াছ খানের ছেলে আলী রিয়াজ রায়হান (২৬), মহেশখালী উপজেলার কুতুবজোমের জবুর আহমদের স্ত্রী কালা খাতুন (৫০) এবং একই ইউনিয়নের তাজিয়াকাটা এলাকার মকতুল হোসেনের ছেলে মোহাম্মদ কালু (৪২) ও তার মেয়ে রিনা আক্তার (১৭)। তবে তাৎক্ষণিকভাবে আহতদের নাম ও পরিচয় জানা যায়নি।

রামু হাইওয়ে থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল কালাম আজাদ বলেন, ফাঁসিয়াখালী এলাকায় কক্সবাজারমুখী যাত্রীবাহী সৌদিয়া পরিবহনের একটি বাসের সঙ্গে চকরিয়ামুখী লেগুনার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে দুইজন নিহত এবং অন্তত ১০ জনের বেশী যাত্রী আহত হন।

তিনি আরো জানান, আহতদের স্থানীয়রা উদ্ধার করে চকরিয়ার মালুমঘাট খ্রিশ্চিয়ান মেমোরিয়াল হাসপাতালে আনা হলে সেখানে আরো দুইজনের মৃত্যু ঘটে। আহতদের মধ্যে ২/৩ জনের অবস্থা আশংকাজনক।

নিহত দুই জনের লাশ মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়িতে এবং অপর দুইজনের লাশ মালুমঘাট খ্রিশ্চিয়ান মেমোরিয়াল হাসপাতালে রয়েছে বলে জানান ওসি আবুল কালাম।

বাংলা৭১নি্উজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com