শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

চকরিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ২৪ এপ্রিল, ২০১৭
  • ৯০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, চকরিয়া (কক্সবাজার): কক্সবাজারের চকরিয়া উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ফরহাদ হোসেন নামের এক যুবক নিহত হয়েছেন।

আজ ভোরে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের খুটাখালী নোয়াপাড়ায় এলাকায় এ বন্দুকযুদ্ধ হয়।

ফরহাদ হোসেন (৩২) চকরিয়া উপজেলার শাহারবিল ইউনিয়নের আবুল হোসেনের ছেলে।

পুলিশের ভাষ্য, নিহত ব্যক্তি ডাকাত দলের সদস্য। বন্দুকযুদ্ধের সময় গুলিতে ডাকাতদের পিকআপ ভ্যানে থাকা সাতটি গরুর মধ্যে একটির মৃত্যু হয়।

ঈদগাহ পুলিশ ফাঁড়ির ইনচার্জ খালেকুজ্জামান জানান, ভোরে রামু উপজেলার জোয়ারিয়া নালা এলাকা থেকে একটি পিকআপে সাতটি গরু নিয়ে ডাকাতেরা চট্টগ্রামে যাচ্ছে- এমন খবরে টহল পুলিশ তাদের পিছু নেয়।

উপস্থিতি টের পেয়ে ডাকাতেরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি চালালে ফরহাদ নিহত হন। পরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান ঈদগাও পুলিশ ফাঁড়ির ইনচার্জ খালেকুজ্জামান।

বাংলা৭১নিউজ/এম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com